IPL 2022 Retentions and updates For RR: এই দুর্দান্ত ক্রিকেটারকে বাদ দিতে বাধ্য হচ্ছে রাজস্থান রয়্যালস, শিরোপা জয়ের লক্ষ্যে এই চার দুর্দান্ত ক্রিকেটারকে ধরে রাখবে !! 1
Prev1 of 4
Use your ← → (arrow) keys to browse

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বিগত বছরগুলিতে বিশ্বের বৃহত্তম এবং সবচেয়ে ব্যয়বহুল লীগ হিসাবে বিকশিত হয়েছে এবং আবির্ভূত হয়েছে। ২০০৮ সালে যখন আইপিএল উদ্বোধন করা হয়েছিল, তখন ট্রফি জিতে প্রথম দলটি ছিল রাজস্থান রয়্যালস যার নেতৃত্বে ছিলেন শেন ওয়ার্ন। দলটি এখন পর্যন্ত তিনজন বিদেশী ও তিনজন ভারতীয় অধিনায়ককে চেষ্টা করেছে। এই দলে সবসময় ভালো বিদেশী খেলোয়াড় ছিল কিন্তু সঞ্জু স্যামসন ছাড়া তাদের ধারাবাহিক ভারতীয় পারফর্মারের অভাব ছিল। আসন্ন মেগা নিলামে কিছু মূল খেলোয়াড়কে এই দলে রাখা হবে বলে আশা করা হচ্ছে।

Read More: IPL 2022 Auction: আগামী আইপিএল নিলামের আগে এই তিন দুর্দান্ত ক্রিকেটারকে ছেড়ে দেবে রাজস্থান রয়্যালস !

IPL 2022 Retentions and updates For Rajasthan Royals:  শিরোপা জয়ের লক্ষ্যে এই চার দুর্দান্ত ক্রিকেটারকে ধরে রাখবে !!

 

সঞ্জু স্যামসন 

Sanju Samson

দল নিষিদ্ধ হওয়া মাত্র দুই বছরেই তিনি রয়্যালসের হয়ে খেলেননি। তিনি ২০১৮ সালে তাদের স্কোয়াডে ফিরে আসেন যখন দলে আবার অন্তর্ভুক্ত করা হয়। তিনি মোট ১২১টি ম্যাচ খেলেছেন এবং ১৩৪.২ এর স্ট্রাইকিং রেট সহ ২৯.২১ গড় রয়েছে। স্যামসনকে সম্প্রতি তাদের অধিনায়ক হিসাবে মনোনীত করা হয়েছিল এবং অধিনায়কত্বের প্রথম ম্যাচে সেঞ্চুরি করা প্রথম অধিনায়ক হয়েছিলেন। তিনি কখনোই তার ব্যাটে ধারাবাহিক ছিলেন না কিন্তু অধিনায়কত্বের দায়িত্বে তার এক মরসুমে তার সর্বোচ্চ ৪৮৪ রান রয়েছে। তাই তার বয়স ও সামর্থ্য বিবেচনা করে তিনি আরও অনেক বছর দলের মূল খেলোয়াড় হিসেবে কাজ চালিয়ে যেতে পারেন।

Prev1 of 4
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.