IPL 2022 : লাইভ শোতে প্রীতি জিনতাকে নিয়ে মন্তব্য করায় রায়না ফাঁদে পড়লেন, ইরফান পাঠান শো ছাড়ার হুমকি দিলেন 1

আইপিএল ২০২২ (IPL 2022) শুরু হওয়ার সাথে সাথে এর উত্তেজনা চরমে পৌঁছেছে। এই লীগে প্রতিদিনই কিছু না কিছু ঘটছে যা মানুষের দৃষ্টি আকর্ষণ করে। টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়নার (Suresh Raina) সাথে আবারও তেমনই কিছু ঘটেছে, যার কারণে তিনি প্রচুর শিরোনামে এসেছেন। আসলে, আইপিএল ২০২২-এ ধারাভাষ্যের সময়, সুরেশ রায়না লাইভ শোতে এমন কিছু বলেছিলেন যা তাকে আলোচনার বিষয় করে তোলে।

লাইভ শোতে এ কথা বললেন

আইপিএল ২০২২-এ প্রথমবারের মতো সুরেশ রায়নাকে মাঠে না খেললেও ধারাভাষ্য করতে দেখা গেছে। এই প্রথম সুরেশ রায়না আইপিএল ২০২২-এ ধারাভাষ্য করছেন। কিন্তু রায়না তার ধারাভাষ্যের সময় প্রীতি জিনতা সম্পর্কে এমন কিছু বলেছিলেন যা তার সহ ধারাভাষ্যকার ইরফান পাঠান (Irfan Pathan) একেবারেই পছন্দ করেননি। শুক্রবার কেকেআর (KKR) এবং পাঞ্জাব কিংসের (Punjab Kings) ম্যাচের সময় ম্যাচ নিয়ে আলোচনায় ছিলেন ইরফান ও রায়না। আসলে ইরফান তার প্রিয় দল পাঞ্জাব কিংসের কথা বলছিলেন, যা শোনার পর রায়না পাঞ্জাবের সহ-মালিক প্রীতি জিনতার কথাও উল্লেখ করেছিলেন, যার পরে ইরফান ক্ষিপ্ত হন এবং মাঝপথে শো ছেড়ে দেওয়ার হুমকি দেন।

রায়নাকে হুমকি দিলেন ইরফান

IPL 2022: लाइव शो में प्रीति जिंटा पर कमेंट कर फंसे रैना, इरफ़ान पठान ने दे डाली शो छोड़ने की धमकी 2

কেকেআর এবং পাঞ্জাব কিংসের ম্যাচ চলাকালীন, ইরফান যখন তার প্রিয় দল পাঞ্জাব কিংসের কথা বলছিলেন, তখন রায়না পাঞ্জাবের সহ-মালিক প্রীতি জিনতার (Preity Zinta) নাম নেন। এরপর ইরফান রেগে যান এবং শো থেকে মাঝপথে চলে যাওয়ার হুমকি দেন। এরপর রায়না তাকে বোঝানোর চেষ্টা শুরু করলেও এর মধ্যেই হাসতে থাকে ইরফান। ইরফান রায়নার উপর রাগান্বিত ছিলেন না কিন্তু একটি প্র্যাঙ্ক করছিল। ইরফান আসলে রায়নাকে এপ্রিল ফুল বানাচ্ছিলেন। দু’জনের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

Leave a comment

Your email address will not be published.