IPL 2022, Match No. 24, RR vs GT, Match Report : টাইটানসের বোলিংয়ের সামনে ভেঙে পড়ল রয়্যালস দল, রোমাঞ্চকর ম্যাচে জিতেছে গুজরাট 1

IPL 2022 এর 24 তম ম্যাচটি রাজস্থান রয়্যালস এবং গুজরাট টাইটানস (RR বনাম GT) এর মধ্যে খেলা হয়েছিল যেখানে GT ম্যাচটি 37 রানে জিতেছিল। মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্পোর্টস স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হয়। এই ম্যাচে অধিনায়ক সঞ্জু স্যামসন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করে জিটি 20 ওভারে 4 উইকেট হারিয়ে 192 রান করে অধিনায়ক হার্দিক পান্ডিয়ার হাফ সেঞ্চুরিতে এবং রাজস্থানকে জয়ের জন্য 193 রানের লক্ষ্য দেয়। জবাবে RR এর দল 20 ওভারে 9 উইকেট হারিয়ে মাত্র 155 রান করতে পারে।

ফার্গুসন-দয়াল সবচেয়ে বেশি উইকেট নেন

ipl 2022 rr vs gt

আরআরের বিপক্ষে সর্বোচ্চ তিন উইকেট নেন লকি ফার্গুসন। জস বাটলার, আর অশ্বিন ও রিয়ান পরাগকে প্যাভিলিয়নের পথ দেখান তিনি। তিনি ছাড়াও অভিষেককারী যশ দয়ালও তিনটি এবং শামি-পান্ডিয়া 1-1 উইকেট নেন।

বাটলার হাফ সেঞ্চুরি করেন

ipl 2022 rr vs gt jos butler

এই ম্যাচে জস বাটলার হাফ সেঞ্চুরির দুর্দান্ত ইনিংস খেলেন। বাটলার 24 বলে 3 ছক্কা ও 8 চারের সাহায্যে 54 রানের দুর্দান্ত ইনিংস খেলেন। তবে দুর্ভাগ্যবশত আউট হয়ে যান। লকি ফার্গুসন তাকে ক্লিন বোল্ড করেন।

তাসের প্যাকেটের মতো ছড়িয়ে ছিটিয়ে যায় রয়্যালস দল

ipl 2022 rr vs gt sanju samson

জিটি-র বিপক্ষে তাসের মতো ভেঙে পড়েন আরআর-এর ব্যাটসম্যানরা। এই ম্যাচে স্বয়ং অধিনায়ক সঞ্জু স্যামসন কিছুই করতে পারেননি। এই ম্যাচে 11 বলে মাত্র 11 রান করে 1 ছক্কায় রানআউট হন সঞ্জু। তারা ছাড়াও গোল্ডেন ডাকের শিকার হয়ে প্যাভিলিয়নে ফেরেন দেবদত্ত পাদিকল। এরপর অশ্বিন ৮ রান, ‘রাসি’ ভ্যান ডের ডুসেন ১০ বলে ৬ রান এবং শিমরন হিটমায়ার ১৭ বলে ২৯ রান করে আউট হন ১ ছক্কা ও ২ চারের সাহায্যে। এরপর ১৬ বলে ১ ছক্কা ও ১ চারের সাহায্যে ১৮ রান করে আউট হন রিয়ান পরাগ। এরপর জিমি নিশাম 15 বলে 1 চারের সাহায্যে 17 রানে অপরাজিত থাকেন, চাহাল 5 রানে, কুলদীপ সেন 0 এবং প্রসিধ কৃষ্ণা 4 রানে অপরাজিত থাকেন।

হার্দিক, মিলার এবং মনোহর পরিবেশ তৈরি করেছিলেন

ipl 2022 hardik rr vs gt

এই ম্যাচে হার্দিক পান্ডিয়া জোরালো হাফ সেঞ্চুরি করেন। তিনি 52 বলে 4 ছক্কা ও 8 চারের সাহায্যে অপরাজিত 87 রান করেন। তারা ছাড়াও দুর্দান্ত ইনিংস খেলেছেন ডেভিড মিলার ও অভিনব মনোহর। মিলার 15 বলে 5 চার ও 1 ছক্কায় অপরাজিত 31 রান করেন এবং অভিনব মনোহর 28 বলে 2 ছক্কা এবং 4 চারের সাহায্যে 43 রান করেন।

Leave a comment

Your email address will not be published.