IPL 2022: কেকেআরের বড় ধাক্কা, আইপিএল থেকে বাদ পড়েছেন গুরুত্বপূর্ণ খেলোয়াড় !! 1

কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) ফাস্ট বোলার প্যাট কামিন্স (Pat Cummins) নিতম্বের চোটের কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) ২০২২-এর বাকি ম্যাচগুলি থেকে বাদ পড়েছেন। cricket.com au-এর খবর অনুযায়ী, শ্রীলঙ্কা (Sri Lanka) সফরের আগে পুরোপুরি সুস্থ হতে সিডনিতে ফিরবেন তিনি। তবে ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো তথ্য দেওয়া হয়নি।

চোটের কারণে বাকি ম্যাচগুলি থেকে বাদ

IPL 2022: কেকেআরের বড় ধাক্কা, আইপিএল থেকে বাদ পড়েছেন গুরুত্বপূর্ণ খেলোয়াড় !! 2

এই মরসুমে কেকেআরের হয়ে পাঁচ ম্যাচে সাত উইকেট নিয়েছেন কামিন্স। যেখানে তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ২২ রানে ৩ উইকেট নিয়েছিলেন এবং টিমকে জয়ের দিকে নিয়ে যান। দুই দলের মধ্যে প্রথম ম্যাচে, কামিন্স ১৪ বলে হাফ সেঞ্চুরি করেন এবং কেকেআরকে মুম্বাইয়ের বিরুদ্ধে রোমাঞ্চকর জয় এনে দেন। কেকেআর দল এখনও প্লে অফের দৌড়ে। ১২ ম্যাচে দলের ১০ পয়েন্ট রয়েছে। শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) নেতৃত্বে কলকাতার পরবর্তী ম্যাচ শনিবার সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে। অন্যদিকে, বুধবার শেষ লিগের ম্যাচে লখনউ সুপার জায়ান্টদের (Lucknow Super Giants) বিপক্ষে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য কামিন্স অস্ট্রেলিয়া দলে নেই IPL 2022: কেকেআরের বড় ধাক্কা, আইপিএল থেকে বাদ পড়েছেন গুরুত্বপূর্ণ খেলোয়াড় !! 3

ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত মেগা নিলামে কলকাতা কামিন্সকে ৭.২৫ কোটি টাকায় কিনেছিল। জুনে তিন ফরম্যাটের সিরিজের জন্য শ্রীলঙ্কা সফরে যেতে হবে অস্ট্রেলিয়া ক্রিকেট দলকে। সফর শুরু হবে ৭ জুন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ দিয়ে। যদিও, টি-টোয়েন্টি সিরিজের জন্য কামিন্স দলে নেই। ১৪ জুন থেকে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ এবং ২৯ জুন থেকে দুই টেস্টের সিরিজ শুরু হবে। চোট সারিয়ে ওয়ানডে সিরিজ থেকে মাঠে ফিরতে চান কামিন্স।

Leave a comment

Your email address will not be published.