IPL 2022: রজত পাটিদারের ব্যাটিংয়ের ভক্ত হয়ে গেলেন কার্তিক-বিরাট! প্রশংসার বন্যা বইয়ে দিলেন 1

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) টপ অর্ডার ব্যাটসম্যান রজত পাটিদার  (Rajat Patidar) আইপিএল ২০২২ (IPL 2022)-এর এলিমিনেটর ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) বিরুদ্ধে একটি শক্তিশালী সেঞ্চুরি করেছেন। যার কারণে লখনউকে ১৪ রানে হারাতে সফল হয় আরসিবি। অপরাজিত ১১২ রানের জন্য ম্যাচের পর রজতকে প্লেয়ার অফ দ্য ম্যাচের পুরস্কারও দেওয়া হয়। এলএসজির বিরুদ্ধে, পাটিদার ২০০-এর উপরে স্ট্রাইক রেটে ব্যাট করছিলেন। এমন পরিস্থিতিতে এখন আরসিবির অভিজ্ঞ উইকেট-রক্ষক ব্যাটসম্যান দীনেশ কার্তিকও (Dinesh Karthik) তার প্রশংসা করেছেন।

রজত পাটিদারের প্রশংসা করলেন দীনেশ কার্তিক

IPL 2022: রজত পাটিদারের ব্যাটিংয়ের ভক্ত হয়ে গেলেন কার্তিক-বিরাট! প্রশংসার বন্যা বইয়ে দিলেন 2

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর লখনউয়ের বিরুদ্ধে ম্যাচ জিতে সবচেয়ে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছে। যেখানে বিরাট কোহলি এবং দীনেশ কার্তিক রজত পাটিদারের প্রচন্ড প্রশংসা করছেন। রজত সম্পর্কে ডিকে বলেন, তিনি খুবই পরিশ্রমী এবং লাজুক খেলোয়াড়। কার্তিক বলেছেন, “তিনি আসলে খুবই লাজুক প্রকৃতির এবং এটা তার ব্যাটিংয়েও দেখা যায়। খুব শান্ত এবং আপনি মনে করেন তিনি অলস কিন্তু এটি শুধুমাত্র তার ব্যক্তিত্ব। আমি মনে করি তিনি একজন মিষ্টি লোক, পরিশ্রমী এবং খুব লাজুক এবং এটাই আমি পছন্দ করি।”

এই ম্যাচে তার মতো স্ট্রাইক আর কেউ করেনি

View this post on Instagram

A post shared by Royal Challengers Bangalore (@royalchallengersbangalore)

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রাক্তন অধিনায়ক এবং রান মেশিন বিরাট কোহলিও (Virat Kohli)রজত পাটিদারের পক্ষে বড় কথা বলেছেন এবং তাঁর প্রশংসা করেছেন। বিরাট বলেছেন, এই ম্যাচে রজতের মতো স্ট্রাইকিং কেউ করেনি। রজত পাটিদার প্রসঙ্গে বিরাট কোহলি বলেন, “বাহ… চাপের মধ্যে যেভাবে রজত খেলেছে এটা অন্যতম সেরা ইনিংস। এই ম্যাচে তার মতো স্ট্রাইকিং আর কেউ করেনি। এটা সত্যিই অসাধারণ।”

বদলি হিসেবে এসেছিলেন রজত পাটিদার

IPL 2022: রজত পাটিদারের ব্যাটিংয়ের ভক্ত হয়ে গেলেন কার্তিক-বিরাট! প্রশংসার বন্যা বইয়ে দিলেন 3

RCB গত মরসুমের পরে রজত পাটিদারকে দল থেকে ছেড়ে দিয়েছিল। এর পরে ২০২২ সালের আইপিএল মেগা নিলামে রজত তার বেস প্রাইস মাত্র ২০ লক্ষ টাকা রেখেছিলেন। তবে তা সত্ত্বেও ফ্র্যাঞ্চাইজির কেউই তার জন্য বিড করেনি। এরপর নিলামে অবিক্রীত থেকে যান পাটিদার। লক্ষণীয় যে লাভনীত সিসোদিয়ার চোটের পরে, আরসিবি রজতকে মরসুমের মাঝামাঝি বদলি দলে অন্তর্ভুক্ত করেছিল। যা RCB-এর জন্যও খুব কার্যকর প্রমাণিত হয়েছিল। রজত পাটিদার আইপিএল ২০২২-এ এখনও পর্যন্ত ৭টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ৬ ইনিংসে ৫৫ গড়ে ব্যাট করে ২৭৫ রান করেছেন। চলতি মরসুমে তার স্ট্রাইক রেটও বেশ ভালো। তিনি এই বছর আইপিএলে ১৫৫-এর উপরে স্ট্রাইক রেট নিয়ে ব্যাট করেছেন। একইসঙ্গে তার ব্যাট দিয়ে আইপিএল ২০২২-এ একটি সেঞ্চুরি ও একটি হাফ সেঞ্চুরিও দেখা গেছে।

Leave a comment

Your email address will not be published.