IPL 2022: খেতাব জেতার পর স্ত্রী নাতাশার সাথে উষ্ণ সেলিব্রেশনে মাতলেন হার্দিক পান্ডিয়া! দেখুন ভিডিও 1

হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) অধিনায়ক হিসাবে তার প্রথম আইপিএল (IPL) মরসুমে চ্যাম্পিয়ন হলেন। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে রাজস্থান রয়্যালসকে (Rajasthan Royals) ৭ উইকেটে হারিয়ে শিরোপা জিতেছে গুজরাট টাইটান্স (Gujarat Titans)। দলের ফাইনালে জয়ের পর মাঠে বেশ উদযাপন করলেন অধিনায়ক হার্দিক পান্ডিয়া। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বেশ ভাইরাল হচ্ছে, যেখানে হার্দিক তার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের (Natasha Stankovic) সাথে জয় উদযাপন করছেন।

স্ত্রীর সঙ্গে উদযাপন করলেন পান্ডিয়া

আইপিএল ২০২২-এ হার্দিক পান্ডিয়ার পারফরম্যান্স খুব ভাল ছিল। ফাইনাল ম্যাচ জেতার পর, গুজরাট টাইটানস (জিটি) এর পুরো দলটি উদযাপন করছিল, যখন হার্দিক পান্ডিয়ার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচও মাঠে নেমেছিলেন। মাঠে নামার সাথে সাথে হার্দিক পান্ডিয়াকে জড়িয়ে ধরেন তিনি। এই সময় নাতাশা স্টানকোভিচের খুশির অশ্রু বেরিয়ে আসে এবং তাকেও আবেগপ্রবণ দেখায়। নাতাশা ও হার্দিকের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। নাতাশা স্ট্যানকোভিচ আইপিএলের এই মরসুমে প্রতিটি ম্যাচে হার্দিক পান্ডিয়াকে সমর্থন করতে স্টেডিয়ামে পৌঁছেছেন। হার্দিক পান্ডিয়ার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ তার সৌন্দর্য্যের জন্য পরিচিত। হার্দিক তার স্ত্রীকে নিজের জন্য সৌভাগ্য মনে করেন। তাদের দুজনের ছবি সবসময় সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়।

আইপিএল ২০২২-এ পান্ডিয়ার পারফরম্যান্স

IPL 2022: খেতাব জেতার পর স্ত্রী নাতাশার সাথে উষ্ণ সেলিব্রেশনে মাতলেন হার্দিক পান্ডিয়া! দেখুন ভিডিও 2

এই মরসুমে হার্দিক পান্ডিয়ার পক্ষে ভালো পারফর্ম করা এত সহজ ছিল না। চোট কাটিয়ে এই টি-টোয়েন্টি লিগে ফিরেছেন হার্দিক। তাই সবার নজর ছিল তার পারফরম্যান্সের দিকে। মরসুম শুরুর আগে নিজের ফিটনেস নিয়ে অনেক কাজ করেছেন তিনি। হার্দিক ফাইনাল ম্যাচের চার ওভারে ১৭ রান দিয়ে ৩ উইকেট নেন এবং ৩৪ রানের ইনিংসও খেলেন। এই মৌসুমে, তিনি ১৩১ স্ট্রাইক রেটে ৪৮৭ রান করেছেন এবং ৮ উইকেটও নিয়েছেন।

Read More: IPL 2022 Final: ট্রফির সাথে সাথে সকলের হৃদয় জিতলেন হার্দিক পান্ডিয়া, মনে করালেন MS ধোনিকে !!

Leave a comment

Your email address will not be published.