IPL 2022: প্লেঅফে যাওয়ার আগে বড় সুখবর পেল দিল্লি ক্যাপিটালস! দলে যোগ দিয়েছেন এই তারকা ক্রিকেটার 1

আইপিএল ২০২২ (IPL 2022)-এর প্লে অফের দৌড় খুব রোমাঞ্চকর হয়ে উঠেছে, এমন পরিস্থিতিতে দিল্লি ক্যাপিটালস  (Delhi Capitals) দলের জন্য সুখবর এসেছে। দিল্লি তাদের শেষ কয়েকটি ম্যাচে এই বিস্ফোরক ব্যাটসম্যানকে ছাড়াই মাঠে নামছিল। এই খেলোয়াড় অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন, তবে এই খেলোয়াড়কে এখন হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন এই খেলোয়াড়

IPL 2022: প্লেঅফে যাওয়ার আগে বড় সুখবর পেল দিল্লি ক্যাপিটালস! দলে যোগ দিয়েছেন এই তারকা ক্রিকেটার 2

দিল্লি ক্যাপিটালসের ওপেনার পৃথ্বী শ (Prithvi Shaw) রবিবার (৮ মে) জ্বরের কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন, এখন তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। দিল্লি ক্যাপিটালস তাদের বিবৃতিতে বলেছে, ”দিল্লি ক্যাপিটালসের ওপেনার পৃথ্বী শ’কে টাইফয়েডের জন্য যে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছিল সেখান থেকে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।” বিবৃতিতে আরও বলা হয়েছে, “পৃথ্বী শ টিম হোটেলে ফিরে এসেছেন যেখানে তিনি বর্তমানে সুস্থ হয়ে উঠছেন এবং দিল্লির মেডিকেল টিম তার অবস্থা পর্যবেক্ষণ করছে।”

গত তিন ম্যাচে দলের সঙ্গে নেই শ

IPL 2022: প্লেঅফে যাওয়ার আগে বড় সুখবর পেল দিল্লি ক্যাপিটালস! দলে যোগ দিয়েছেন এই তারকা ক্রিকেটার 3

পৃথ্বী শ গত ১ মে লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) বিরুদ্ধে দিল্লি ক্যাপিটালসের হয়ে তার শেষ ম্যাচ খেলেছিলেন এবং তারপর থেকে তিনি দলের তিনটি ম্যাচে খেলতে পারেননি। পৃথ্বীর ফেরা দিল্লি দলকে শক্তিশালী করবে। তিনি নিজেই হাসপাতাল থেকে ইনস্টাগ্রামে লিখেছেন যে তিনি দ্রুত ফিরে আসবেন বলে আশা করছেন। পৃথ্বী শ লিখেছিলেন, “হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং জ্বর থেকে সেরে উঠছি। শুভ কামনার জন্য সবাইকে ধন্যবাদ। আমি শীঘ্রই ফিরে আসব।” পৃথ্বী শ এখন পর্যন্ত চলতি আইপিএল মরসুমে ২৮.৭৮ গড়ে নয়টি ম্যাচে ২৫৯ রান করেছেন এবং এই সময় কালে তার স্ট্রাইক রেট ১৫৯.৮৮। এ সময় তার ব্যাট থেকে দুটি অর্ধশতকও এসেছে। তার অনুপস্থিতিতে, ফর্মে থাকা ডেভিড ওয়ার্নারের জন্য উদ্বোধনী সঙ্গী খুঁজে পায়নি দিল্লি দল। ওপেনিংয়ে ব্যর্থ হন মনদীপ সিং ও শ্রীকর ভারত। দিল্লির দল এখন ১২ ম্যাচে ১২ পয়েন্ট সংগ্রহ করেছে এবং প্লে অফে উঠতে তাদের পরবর্তী দুটি ম্যাচ জিততে হবে।

Leave a comment

Your email address will not be published.