IPL 2022 DC Probable XI vs RR: করোনা সংক্রমণ সত্ত্বেও রাজস্থানের বিরুদ্ধে এই শক্তিশালী একাদশ নামাবে দিল্লি 1

আত্মবিশ্বাসী রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) শুক্রবার আইপিএল ম্যাচে দিল্লি ক্যাপিটালসের  (Delhi Capitals) মুখোমুখি হবে, তারপরে চোখ থাকবে স্পিন জাদুকর যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) এবং কুলদীপ যাদবের (Kuldeep Yadav) দক্ষতার দিকে। কমলা-ক্যাপড জস বাটলার (Jos Buttler) (375 রান) এবং বেগুনি-ক্যাপড চাহালের (17 উইকেট) ফর্মের জন্য রয়্যালস এই মরসুমে অন্যতম শক্তিশালী দল হয়ে উঠেছে। শিমরন হেটমায়ার (Shimron Hetmyer) বাদে, কেউ মিডল অর্ডারে হাঁটতে পারেনি তবে রয়্যালস এটি মিস করছে না। অন্যদিকে দিল্লি শিবিরে করোনা সংক্রমণের ছায়া থাকলেও তা সত্ত্বেও শেষ ম্যাচে পাঞ্জাব কিংসকে হারিয়েছে দলটি। রিস্ট স্পিনার কুলদীপ 13 উইকেট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে এবং বাটলারের কাছে একটি ভাল চ্যালেঞ্জ উপস্থাপন করবে।

পিচ এবং আবহাওয়া রিপোর্ট

ipl 2022 dc vs rr pitch report

ওয়াংখেড়ে পিচ তার উচ্চ স্কোরের জন্য পরিচিত। শেষ দুই ম্যাচের দিকে লক্ষ্য করলে দেখা যায়, এখানে গোল রক্ষাকারী দলগুলোই জয় পেয়েছে। তা সত্ত্বেও, টস জয়ী দল প্রথমে বোলিং করতে পছন্দ করবে কারণ শিশিরের নিজস্ব ভূমিকা রয়েছে। একই সময়ে, আবহাওয়া সম্পর্কে কথা বলতে গেলে, শুক্রবার মুম্বাইয়ের তাপমাত্রা প্রায় 41 ডিগ্রি সেলসিয়াস এবং আর্দ্রতার মাত্রা 23 শতাংশ হওয়ার আশা করা হচ্ছে। একই সময়ে, বৃষ্টির সম্ভাবনা 10 শতাংশ এবং বাতাসের গতিবেগ প্রায় 6 কিমি প্রতি ঘণ্টায় হবে বলে আশা করা হচ্ছে।

কুলদীপ, অক্ষর ও ললিত হয়ে ওঠেন দিল্লির শক্তি

IPL 2022 Auction DC Team 2022 Players List, Squad: Delhi Capitals Sold and Unsold Players List, Full Squad

কুলদীপ, অক্ষর প্যাটেল (Axar Patel) এবং ললিত যাদব (Lalit Yadav) রান রোধ করার চেষ্টা করবেন – তবে তাদের মূল এজেন্ডা হবে ওয়াংখেড়ে পিচে বাটলারকে থামানো যা ব্যাটসম্যানদের জন্য সহায়ক। অন্যদিকে চাহালের জন্য চ্যালেঞ্জ হবে ডেভিড ওয়ার্নারের ব্যাট সামলানো। পৃথ্বী শ এবং অধিনায়ক ঋষভ পন্থকেও রান করা থেকে বিরত রাখতে হবে।

দিল্লি ক্যাপিটালস প্লেয়িং ইলেভেন

IPL 2022 - Two more Covid-positive cases in Delhi Capitals camp

পৃথ্বী শ, ডেভিড ওয়ার্নার, ঋষভ পন্থ (উইকেটকিপার ও অধিনায়ক), রোভম্যান পাওয়েল, ললিত যাদব, সরফরাজ খান, শার্দুল ঠাকুর, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মুস্তাফিজুর রহমান, খলিল আহমেদ

Leave a comment

Your email address will not be published.