IPL 2022: বিশাল ধাক্কা চেন্নাইয়ের জন্য! এই বিশেষ কারণে ছিটকে যেতে চলেছেন রবীন্দ্র জাদেজা 1

চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings)  জন্য আরেকটি বড় ধাক্কা। এইবার, সিএসকে রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) আকারে একটি বড় ধাক্কার সম্মুখীন হবে বলে আশা করা হচ্ছে, যিনি টুর্নামেন্ট থেকে বাদ পড়তে পারেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, চোটের কারণে রবীন্দ্র জাদেজাকে আইপিএল ২০২২ (IPL 2022) থেকে বাদ পড়তে হতে পারে। চেন্নাই দলে ইতিমধ্যেই অনেক পরিবর্তন এসেছে। এমনকি চোটের কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন দীপক চাহার। এইভাবে, এটি CSK-এর জন্য একটি বড় ধাক্কা হতে পারে।

চোটের কারণে রবীন্দ্র জাদেজাকে আইপিএল ২০২২ থেকে বাদ পড়তে হতে পারে

IPL 2022: বিশাল ধাক্কা চেন্নাইয়ের জন্য! এই বিশেষ কারণে ছিটকে যেতে চলেছেন রবীন্দ্র জাদেজা 2

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে ফিল্ডিং করার সময় শরীরের উপরের অংশে চোট পান রবীন্দ্র জাদেজা। এই ম্যাচে হেরেছে সিএসকে। চোটের কারণে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে যেতে হয় তাকে। সেই ম্যাচে চেন্নাই শক্তিশালী ভাবেই জিতেছিল। এখন একটি TOI প্রতিবেদনে বলা হয়েছে যে রবীন্দ্র জাদেজা, যিনি সম্প্রতি ধোনির হাতে অধিনায়কত্ব হস্তান্তর করেছেন, আইপিএল 2022 থেকে বাদ পড়তে হতে পারে। সিএসকে শিবির গত কয়েকদিন ধরে তার চোটের মূল্যায়ন করেছে, কিন্তু চোটের কোনো উন্নতি দেখা যায়নি। এখন টুর্নামেন্ট শেষ পর্যায়ে এবং সিএসকে বৃহস্পতিবার মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে মুখোমুখি হবে। তাই টিম ম্যানেজমেন্ট হয়তো তাদের আর ঝুঁকিতে ফেলবে না। যেভাবেই হোক CSK-এর আইপিএল ২০২২ প্লে-অফে পৌঁছানোর সুযোগ রয়েছে, কিন্তু সত্যটি রয়ে গেছে যে যদি আরসিবি বা রাজস্থান রয়্যালস আরেকটি ম্যাচ জিততে পারে, তাহলে চেন্নাইয়ের প্রস্থান প্রায় নিশ্চিত হয়ে যাবে।

এমএস ধোনির হাতে আবারও অধিনায়কত্ব তুলে দেন তিনি

Ravindra Jadeja

আমরা আপনাকে বলি যে রবীন্দ্র জাদেজা খারাপ ফর্ম নিয়ে আইপিএল ২০২২-এ প্রবেশ করেছিলেন। এই কারণে, তিনি সিএসকে-এর অধিনায়কত্ব পেলেও, তার পারফরম্যান্স এবং দলের পারফরম্যান্স ছিল খারাপ। এমএস ধোনির হাতে আবারও অধিনায়কত্ব তুলে দেন তিনি। অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার পর, তিনি দুটি ম্যাচে খেলেন, কিন্তু দ্বিতীয় ম্যাচে ক্যাচ নিতে গিয়ে চোট পান এবং এখন তিনি টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার পথে।

Leave a comment

Your email address will not be published.