IPL 2022: শুভমন গিলের পর এবার আইপিএলের এই তারকাকে হেনস্থা করল সুইগি, নেওয়া হলো এই ব্যবস্থা !! 1

আইপিএল ২০২২ (IPL 2022)-এ আমরা এমন অনেক ঘটনা দেখেছি যার কারণে তারকা খেলোয়াড়দের সমস্যায় পড়তে হয়েছে। মাত্র কয়েকদিন আগে আপনি নিশ্চয়ই শুনেছেন যে কীভাবে গুজরাট টাইটান্সের (Gujarat Titans) ওপেনার শুভমান গিল (Shubman Gill) অনলাইন ফুড ডেলিভারি অ্যাপ সুইগিতে (Swiggy) অসন্তুষ্ট হয়ে টুইট করেছেন। ওই সময় শুভমন সময়মতো অর্ডার পাননি।

লখনউ সুপার জায়ান্টস অলরাউন্ডার কৃষ্ণাপ্পা গৌথামের ক্ষোভ সুইগির উপর ফুটে উঠেছে

IPL 2022: শুভমন গিলের পর এবার আইপিএলের এই তারকাকে হেনস্থা করল সুইগি, নেওয়া হলো এই ব্যবস্থা !! 2

তবে বিষয়টি আবারও আলোচনায় এসেছে যে আইপিএলের আর এক তারকা খেলোয়াড় সুইগিকে সমালোচনার আওতায় এনেছেন। এবার লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants) অলরাউন্ডার কৃষ্ণাপ্পা গৌথামের (Krishnappa Gowtham) ক্ষোভ সুইগির উপর ফুটে উঠেছে কারণ সুইগি তাকেও অর্ডার সরবরাহ করেনি এবং গৌথামও সোশ্যাল মিডিয়ায় তার বিরক্তি প্রকাশ করেছেন। আসলে, এমনটা হয়েছিল যে কৃষ্ণাপ্পা গৌথাম ৩ মে রাত সাড়ে ৯টার দিকে সুইগি থেকে খাবারের অর্ডার দিয়েছিলেন। কিন্তু সীমা পেরিয়ে যায় যখন প্রায় ২ ঘণ্টা পরও তিনি অর্ডার পাননি। অসন্তুষ্ট, গৌথাম সুইগির কাস্টমার কেয়ারের সাথে কথা বললেন কিন্তু তার উত্তর গৌথামের পারদ বাড়িয়ে দিল।

সীমা পেরিয়ে যায় যখন প্রায় ২ ঘণ্টা পরও তিনি অর্ডার পাননি

নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে গৌথাম লিখেছেন, “সুইগি নিয়ে আমার সবচেয়ে খারাপ অভিজ্ঞতা। আমি রাত ৯.৪৫ এ অর্ডার নম্বর 134669736448 দিয়েছিলাম এবং আমি এখনও অর্ডারটি পাইনি। ১১.৩৫ এ আমি অবশেষে কাস্টমার কেয়ার থেকে একটি উত্তর পেলাম যে তারা কিছুই করতে পারবে না।” গৌথামের এই টুইট দেখে সোশ্যাল মিডিয়ায় ভক্তরাও সুইগিকে প্রশ্ন করতে শুরু করেন। অন্যদিকে, বর্তমান মরসুমের কথা বললে, কৃষ্ণাপ্পা গৌথাম আইপিএল ২০২২-এ লখনউ সুপার জায়ান্টসের হয়ে অনেক পর্বে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। বর্তমানে গৌথামের দল লখনউ ১০টি ম্যাচের মধ্যে ৭টি জিতে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে।

Leave a comment

Your email address will not be published.