আইপিএল ২০২১: কেকেআর ব্যাটসম্যান নিতিশ রানা শুরু করলেন ট্রেনিং, জানুন কোন ম্যাচ থেকে নামছেন মাঠে 1

 

কলকাতা নাইট রাইডার্সের ব্যাটসম্যান নীতিশ রানা কোভিড -১৯ এর দ্বিতীয় রিপোর্ট নেগেটিভ আসার পরে অনুশীলন সেশনে সতীর্থদের সাথে যোগ দিয়েছেন। গত ২২ মার্চ রানা মুম্বইয়ে আসার একদিন পরে কোভিড -১৯ টেস্টের রিপোর্ট পজিটিভ ধরা পড়েছিল, তারপরে এই ২৭ বছর বয়সী খেলোয়াড়ের কোয়ারান্টাইন বাড়িয়ে ১২ দিন করা হয়েছিল। বিসিসিআইয়ের জারি করা নির্দেশনা অনুসরণ করে রানার দু’টি টেস্টের রিপোর্ট নেগেটিভ না আসা পর্যন্ত ১১ থেকে ১২ দিন অবধি আইসোলেশনে ছিলেন।

আইপিএল ২০২১: কেকেআর ব্যাটসম্যান নিতিশ রানা শুরু করলেন ট্রেনিং, জানুন কোন ম্যাচ থেকে নামছেন মাঠে 2

কলকাতা নাইট রাইডার্স দলের তরফ থেকে প্রকাশিত ভিডিওতে রানা বলেছেন যে, “শেষ পর্যন্ত আমি এখন বাইরে এসেছি এবং এখন আমি ভালো আছি। আজ আমার অনুশীলনের প্রথম দিন ছিল এবং আমি কিছুটা ব্যাটিংও করেছি। আজ আমি কেকেআরের সতীর্থদের সাথে যুক্ত হতে পেরে খুব খুশি।” সেই সঙ্গে তিনি আবেদন করেছেন যে, “দয়া করে সাবধানতা অবলম্বন করুন এবং কোভিড -১৯ কে হালকাভাবে নেবেন না। পরবর্তীতে কী হবে তা আপনি জানেন না, তাই নিজের এবং নিজের পরিবারের যত্ন নিন। সাবধান থাকুন।”

বলা বাহুল্য, সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএলের ২০২০ মরসুমের ১৪ টি ম্যাচে রানা ৩৫২ রান করেছিলেন। সদ্য সমাপ্ত বিজয় হাজারে ট্রফি ওয়ানডে টুর্নামেন্টে রানা দিল্লির হয়ে সর্বোচ্চ রান সংগ্রহ করেছিলেন, যেখানে তিনি সাত ম্যাচ খেলে ৬৬.৩৩ গড়ে ৩৯৮ রান করেছিলেন। আগামী ১১ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে এই মরসুমের আইপিএলে প্রথম ম্যাচে রানা কেকেআরের হয়ে খেলতে ফিট হবে কিনা তা এখন দেখার বিষয়।

Leave a comment

Your email address will not be published.