আইপিএল ২০২১: পেস বোলার মহম্মদ শামিকে প্রণাম দীপক চাহারের, ভাইরাল ছবি 1

চেন্নাই সুপার কিংস এবং পাঞ্জাব কিংসের মধ্যে খেলা ম্যাচে সিএসকে পেস বোলার দীপক চাহার তার বোলিংয়ের মাধ্যমে পাঞ্জাবকে হারিয়ে দিয়েছেন। মাত্র ১৩ রান দিয়ে চার উইকেট নিয়ে পাঞ্জাবের টপ অর্ডারকে শেষ করেছেন চাহার। নির্ধারিত ২০ ওভারে মাত্র ১০৬ রান করতে সক্ষম হয়েছিল পাঞ্জাব। জবাবে চেন্নাই দল ১৬ ওভার শেষের আগে লক্ষ্য অর্জন করে। দলের পক্ষ থেকে দুর্দান্ত পারফরম্যান্স করলেন মইন আলী ও ফাফ দ্যু প্লেসিস। চাহার তার দুর্দান্ত বোলিংয়ের জন্য ম্যান অফ দ্য ম্যাচ পুরষ্কার পেয়েছিলেন। ম্যাচটি শেষ হওয়ার পরে চাহারের একটি ছবি বেশ ভাইরাল হতে শুরু করে, তাতে তাকে পাঞ্জাবের পেস বোলার মহম্মদ শামির পা ছুঁতে দেখা যাচ্ছে।

আইপিএল ২০২১: পেস বোলার মহম্মদ শামিকে প্রণাম দীপক চাহারের, ভাইরাল ছবি 2

ভক্তরাও এই ছবিটি পছন্দ করেছেন। অনেকে মহম্মদ শামির কারণে দীপক চাহার এত বেশি উইকেট পেয়েছেন বলেও মন্তব্য করেছেন। দীপকের মতো এই ম্যাচে শামির বোলিংও দুর্দান্ত ছিল। যদিও তার দল এই ম্যাচে একতরফা পরাজয়ের মুখোমুখি হয়েছিল, শামি চার ওভারে ২১ রান দিয়ে দুটি বড় উইকেট অর্জন করেছে। এর মধ্যে সুরেশ রায়না এবং অম্বাতি রায়ডুর উইকেট রয়েছে। অন্যদিকে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি, যিনি আইপিএল ২০২১ -এর উদ্বোধনী ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে সাত উইকেটে হেরেছিলেন, তিনি দলের হয়ে ২০০ তম ম্যাচ খেললেন।

ধোনির দল এই মরসুমের আইপিএলে প্রথম জয়টি অর্জন করেছে। চাহারের দুর্দান্ত বোলিং দেখে পাঞ্জাব কিংসের ব্যাটসম্যানরা অসহায় হয়ে পড়ে এবং পুরো দল আট উইকেটে ১০৬ রান করতে সক্ষম হয়। পাঞ্জাবের ১০৭ রানের লক্ষ্যের জবাবে সিএসকে পঞ্চম ওভারে তাদের ওপেনার ঋতুরাজ গায়কোওয়াড় (৫) এর উইকেট হারিয়ে ফেললেও ফাফ ডুপ্লেসিস এবং মইন আলী উইকেটে টিকে যান। দলের ৯০ রানের মাথায় মইন আলী আউট হন, তিনি মুরুগন অশ্বিনের বলে প্যাভিলিয়নে ফিরে গিয়েছিলেন। এর পরে দল সহজেই লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছিল, কিন্তু ৯৯ রানে মহম্মদ শামি পরপর বলে সুরেশ রায়না এবং অম্বাতি রায়ডুকে আউট করেন।

Leave a comment

Your email address will not be published.