সৌরভ গাঙ্গুলী জানালেন আইপিএল হবে না বন্ধ, শিডিউল অনুযায়ীই হবে আয়োজন

করোনা ভাইরাস চিন থেকে পুরো বিশ্বে ছড়িয়ে পড়েছে। ভারতেও তা আক্রমণ করেছে। এখনো পর্যন্ত ভারতে ৩৯ জন করোনা ভাইরাসের রুগীকে শনাক্ত করা হয়েছে। তবে এখনো পর্যন্ত কারো মৃত্যু হয়নি। করোনা ভাইরাসের কারণে কথা উঠেছিল যে আইপিএল ২০২০কেও এই কারণে রদ করা হতে পারে।

রদ হবে না আইপিএল ২০২০

সৌরভ গাঙ্গুলী জানালেন আইপিএল হবে না বন্ধ, শিডিউল অনুযায়ীই হবে আয়োজন 1

করোনা ভাইরাসের কারণে আইপিএল ২০২০র রদ হওয়ার আলোচনাকে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী বিরাম লাগিয়ে দিয়েছেন। আসলে স্বয়ং স্পোর্টসতকের সাংবাদিক বিক্রান্ত গুপ্তা আর রাহু নিজেদের চ্যানেলে একটি ভিডিয়ো শ্যুট করেছেন, যেখানে তারা এটা দাবী করেছেন যে তারা বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীর সঙ্গে কথা বলেছেন আর তাকে প্রশ্ন করেছেন যে করোনা ভাইরাসের কারণে আইপিএল ২০২০ কী রদ হবে? দুজনেই ওই ভিডিয়োতে জানিয়েছেন যে সৌরভ গাঙ্গুলী পরিস্কার করে দিয়েছেন যে আইপিএল ২০২০ রদ হবে না আর নির্ধারিত কার্যক্রম অনুযায়ীই এই টুর্নামেন্টে এগিয়ে যাবে। সেই সঙ্গে গাঙ্গুলী আশ্বাস দিয়েছেন যে করোনা ভাইরাসের সঙ্গে মোকাবিলা করার জন্য যথাসম্ভব প্রচেষ্টা করা হবে।

রাজেশ টোপের দাবীর পর ছড়িয়েছিল গুজব

সৌরভ গাঙ্গুলী জানালেন আইপিএল হবে না বন্ধ, শিডিউল অনুযায়ীই হবে আয়োজন 2

আপনাদের জানিয়ে দিই যে মহারাষ্ট্রের স্বাস্থ্য মন্ত্রী রাজে টোপের দাবী ছিল যে ভীড়ের কারণে আইপিএল ম্যাচ চলাকালীন করোনা ভাইরাস দ্রুতগতিতে ছড়িয়ে পড়তে পারে এই কারণে তার বক্তব্য ছিল যে আইপিএলকে রদ করে দেওয়া উচিত। তার এই বয়ানের পরই আইপিএল ২০২০র করোনা ভাইরাসের কারণে রদ হওয়ার খবর মিডিয়ায় দ্রুতগতিতে ছড়িয়ে পড়েছিল। তবে এখন সৌরভ গাঙ্গুলীর বয়ানের পর সমস্ত গুজব থেমে গিয়েছে।

এখানে ক্লীক করে দেখুল ভিডিয়ো

২৯ মার্চ থেকে শুরু হবে আইপিএল

সৌরভ গাঙ্গুলী জানালেন আইপিএল হবে না বন্ধ, শিডিউল অনুযায়ীই হবে আয়োজন 3

আইপিএল ২০২০র শিডিউল প্রকাশ করে দেওয়া হয়েছে। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টি-২০ লীগের শুরু ২৯ মার্চ থেকে হবে। প্রথম ম্যাচ চেন্নাই সুপার কিংস আর মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে খেলা হবে। সেই সঙ্গে আইপিএল ২০২০র ফাইনাল ম্যাচ ২৪ মার্চ খেলা হবে। আইপিএল ২০২০র জন্য সমস্ত ক্রিকেটপ্রেমীরাই উৎসাহিত হয়ে রয়েছেন। তবে ক্রিকেট প্রেমীদের উৎসাহের মধ্যে একটি চিন্তার খবরও রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *