KKRvsCSK: মহেন্দ্র সিং ধোনি নিলেন এই আইপিএলের সর্বশ্রেষ্ঠ ক্যাচ, দেখলে আপনিও হবেন অবাক

আইপিএল ২০২০-র ২১তম ম্যাচ কলকাতা নাইট রাইডার্স আর চেন্নাই সুপার কিংসের মধ্যে খেলা হচ্ছে। এই ম্যাচে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি একটি অসাধারণ ক্যাচ নিয়ে সকলকে অভিভূত করে দিয়েছেন। এই ম্যাচে টসে হেরে চেন্নাই প্রথমে ফিল্ডিং করতে নামে। কিন্তু সিএসকের বোলিংয়ের সামনে ব্যাট করতে নামা কেকেআরের দল কোনো প্রভাব ফেলতে পারেনি। হলুদ আর্মি কেকেআরকে নির্ধারিত ২০ ওভারে মাত্র ১৬৭ রানে অলআউট করে দেয়।

KKRvsCSK: মহেন্দ্র সিং ধোনি নিলেন এই আইপিএলের সর্বশ্রেষ্ঠ ক্যাচ, দেখলে আপনিও হবেন অবাক

এই ম্যাচে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি একটি অসাধারণ ক্যাচ নিয়েছেন, যা দেখে সকলেই বিস্ময়ে অভিভূত হয়ে পরেছেন। আসলে ইনিংসের শেষ ওভার করতে আসেন চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভো। তার এই ওভারে স্ট্রাইকে ছিলেন শিভম মাভি। এই ওভারের পঞ্চম বলে ব্র্যাভো শিভমকে একটি বাইরের দিকে যাওয়া বলে বোকা বানা। বল শিভমের ব্যাট ছুঁইয়ে সুইং করে ধোনির ডান দিকে চলে যাচ্ছিল। সেই সময় ধোনির হাতে মাত্র একটিই গ্লভস ছিল, তিনি কোনোভাবেই কেকেআরকে কোনো বাই রান দিতে সম্মত ছিলেন না। এবং অসাধারণ একটি ড্রাইভে তিনি বলটিকে তালু বন্দী করেন।

 

ধোনির এই ক্যাচ দেখে ব্যাটসম্যান সহ মাঠে উপস্থিত দর্শকরাও অবাক হয়ে যান। এরপর দ্রুতই সোশ্যাল মিডিয়ায় ধোনির এই অসাধারণ ক্যাচের ভিডিও ছড়িয়ে পড়ে। এবং তা দ্রুত ভাইরাল হতে থাকে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *