আইপিএল ২০২০: বীরেন্দ্র সেহবাগ চেন্নাইয়ের ব্যাটসম্যানদের নিয়ে দিলেন এই অদ্ভুত বয়ান

ভারতীয় দলের প্রাক্তন ব্যাটসম্যান বীরেন্দ্র সেহবাগ আরও একবার শিরোনামে উঠে এসেছেন। সম্প্রতিই আইপিএল ২০২০-তে চেন্নাই সুপার কিংস আর কলকাতা নাইট রাইডার্সের মধ্যে ম্যাচে পর তিনি চেন্নাইয়ের ব্যাটসম্যানদের নিয়ে অদ্ভুত বয়ান দিয়েছেন। সেহবাগ চেন্নাইয়ের খারাপ ব্যাটিং আর খেলা নিয়ে আঙুল তুলে বলেছেন যে কিছু খেলোয়াড়দের জন্য চেন্নাই সুপার কিংসের দলে একটা সরকারি চাকরির মতো, যেখানে তাদের কেউই কিছু বলতে পারে না আর তাদের টাকা আরামসে চলে আসে।

চেন্নাইয়ের ব্যাটসম্যানরা সরকারি চাকুরের মতো

আইপিএল ২০২০: বীরেন্দ্র সেহবাগ চেন্নাইয়ের ব্যাটসম্যানদের নিয়ে দিলেন এই অদ্ভুত বয়ান 1

কলকাতার দ্বারা দেওয়া ১৬৮ রানের লক্ষ্য তাড়া করতে নামা চেন্নাই সুপার কিংসের দল দুর্দান্ত শুরু করেছিল। শেন ওয়াটসন দুর্দান্ত হাফসেঞ্চুরি করেন। কিন্তু শেষের ওভারগুলিতে চেন্নাইয়ের ব্যাটসম্যানরা স্লো ইনিংস খেলেন আর ম্যাচ হেরে যান। সেহবাগ এই প্রদর্শন নিয়ে বলেছেন, “কেদার জাধব দ্বারা খেলা ডট বলে দল হেরেছে আর শেষে জাদেজাও হার বাঁচাতে পারেননি। আমার হিসেবে কিছু ব্যাটসম্যানদের মধ্যে হয় যে চেন্নাই সুপার কিংসে থাকা একটা সরকারি চাকরির মতো, তা তুমি প্রদর্শন করো বা না করো কিন্তু তোমার টাকা অবশ্যই চলে আসবে। কেদার জাধব আর এমএস ধোনিকে ম্যাচের দোষী মনে করা হয়েছিল কিন্তু প্রশ্ন জাধবের ব্যাটিং নিয়ে বেশি উঠেছে। কারণ ওকে বিস্ফোরক ব্যাটসম্যান ডোয়েন ব্র্যাভোর আগে ম্যাচ শেষ করার জন্য পাঠানো হয়েছিল”।

মরশুমে চতুর্থ ম্যাচ হারল চেন্নাই

কলকাতার চেন্নাইয়ের বিরুদ্ধে জয়ের পর বদলালো পয়েন্টস টেবিলের সমীকরণ

চেন্নাইয়ের জন্য এই মরশুমে এমনটা প্রথমবার হয়নি। কেদার জাধবের আগে ধোনি স্লো ব্যাটিংয়ের কারণে দলকে হায়দ্রাবাদের বিরুদ্ধে ৭ রানে হারতে হয়েছিল। কলকাতার বিরুদ্ধে কেদার জাধব ১২ বলে মাত্র ৭ রান করেছিলেন আর দলকের হারের দিকে এগিয়ে দিয়েছিলেন। কলকাতা শেষমেশ এই ম্যাচ ১০ রানে জিতে নেয়। চেন্নাইয়ের এটি এই মরশুমের চতুর্থ হার ছিল আর এখন তাদের পরের ম্যাচ বিরাট কোহলির দল আরসিবির সঙ্গে শনিবার খেলা হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *