আসিবির প্লে অফ সফর নিয়ে ইরফান পাঠান বিরাট কোহলিকে দিলেন এই বিশেষ বড় পরামর্শ

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ত্রয়োদশ মরশুমের চার প্লে অফ দলের নাম নিশ্চিত হয়ে গিয়েছে। এর মধ্যে বিরাট কোহলির নেতৃত্বাধীন আরসিবির দল যে কোনোভাবেই হোক প্লে অফে জায়গা করে নিয়েছে। আরসিবিকে নিজেদের শেষ ম্যাচে দিল্লি ক্যাপিটালসের হাতে হারতে হয়েছে, কিন্তু ভালো নেটরানরেট তাদের শেষ চারে পৌঁছে দিয়েছে।

শেষ চারটি ম্যাচ পরপর হেরেও আরসিবি প্লে অফে

আসিবির প্লে অফ সফর নিয়ে ইরফান পাঠান বিরাট কোহলিকে দিলেন এই বিশেষ বড় পরামর্শ 1

আরসিবি এভাবে ২০১৬র পর আইপিএল প্লে অফে পৌঁছতে সফল হয়েছে। আরসিবি প্রথমবার নিজেদের খেতাবের সন্ধানে রয়েছে আর তাদের এই মরশুমের শুরুর ম্যাচে প্রদর্শন দুর্দান্ত ছিল। কিন্তু দলকে নিজেদের শেষ চারটি ম্যাচ হারতে হয়েছে, যাতে টিম ম্যানেজমেন্টে চিন্তা অবশ্যই তৈরি হয়ে গিয়েছে। আরসিবি পরপর চারটি ম্যাচ হারা তাদের ছন্দ বিগড়ে গিয়েছে।

আরসিবির দলে ব্যাটিং কমজুরি

আসিবির প্লে অফ সফর নিয়ে ইরফান পাঠান বিরাট কোহলিকে দিলেন এই বিশেষ বড় পরামর্শ 2

বিরাট কোহলি অ্যাণ্ড কোম্পানি প্লে অফে জায়গা তো করে নিয়েছে কিন্তু এই মরশুমের গত কিছু ম্যাচে তাদের দল খারাপ প্রদর্শন করেছে। আরসিবিকে সবচেয়ে বেশি নিরাশ তাদের ব্যাটসম্যানরা করেছেন, যারা নিয়মিত দলকে ধাক্কা দিয়েছেন। দলের প্রধান ব্যাটসম্যানদের দিকে তাকালে তাতে গভীরতা কম, কারণ সেই ৪জন প্রধান ব্যাটসম্যান ছাড়া শিভম দুবে, ওয়াশিংটন সুন্দর আর ক্রিস মোরিসের মতো অলরাউন্ডার খেলছেন। এই অবস্থায় ইরফান পাঠান কোহলিকে এটা থেকে বাঁচার জন্য একটি বড় পরামর্শ দিয়েছেন।

প্লে অফের জন্য বিরাট কোহলিকে এই পরামর্শ দিলেন ইরফান

আসিবির প্লে অফ সফর নিয়ে ইরফান পাঠান বিরাট কোহলিকে দিলেন এই বিশেষ বড় পরামর্শ 3

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন তারকা অলরাউন্ডার ইরফান পাঠান বিরাট কোহলিকে একটি বিশেষ পরামর্শ দিয়েছেন, যেখানে তিনি বলেছেন যে বিরাট কোহলিকে আরসিবির হয়ে ওপেনিং করা উচিৎ যাতে তাদের দলে একজন অতিরিক্ত ব্যাটসম্যান পাওয়া যায়। ইরফান পাঠান স্টারস্পোর্টসে নিজের কথা বলতে গিয়ে বলেন, “যদি দলে একজন অতিরিক্ত ব্যাটসম্যান খেলেন তো বিরাট কোহলির ইনিংস শুরু করা উচিৎ। যদি আপনি পঞ্চম এবং সপ্তম পর্যন্ত স্রেফ অলরাউন্ডার খেলেন তো এর আমেন আপনি প্রথম একাদশে ব্যাটসম্যানদের কম অভাব তৈরি করছেন”।

Leave a comment

Your email address will not be published.