KXIPvsDC: পাঞ্জাবের বিরুদ্ধে পাওয়া হারের জন্য শ্রেয়স আইয়ার এই খেলোয়াড়কে করলেন দায়ী 1

দিল্লি ক্যাপিটালস আর কিংস ইলেভেন পাঞ্জাবের মধ্যে একটি রোমাঞ্চকর ম্যাচ খেলা হয়েছে। টুর্নামেন্টের ৩৮তম ম্যাচ দুই দলই দুর্দান্ত প্রদর্শন করেছে, কিন্তু পাঞ্জাব এই ম্যাচ ৫ উইকেটে জয় হাসিল করে নেয়। এর সঙ্গেই পাঞ্জাব টুর্নামেন্টে নিজেদের বজায় রেখেছে আর ২ পয়েন্টস অর্জন করে ফেলেছে। তবে এই ম্যাচে হারের পরও দিল্লি ক্যাপিটালসের দল পয়েন্টস টেবিলে এক নম্বরে বজায় রয়েছে।

১০ রান কম করেছি বোর্ডে

KXIPvsDC: পাঞ্জাবের বিরুদ্ধে পাওয়া হারের জন্য শ্রেয়স আইয়ার এই খেলোয়াড়কে করলেন দায়ী 2

কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে খেলা হওয়া ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে ৫ উইকেটে হারের মুখে পড়তে হয়। ম্যাচের পর অধিনায়ক শ্রেয়স আইয়ার তাদের দেয় লক্ষ্যকে নিয়ে বলেন যে, তারা লক্ষ্য কম রেখেছিলেন। যা পাঞ্জাব সহজেই হাসিল করে নেয় আর ৫ উইকেটে দুর্দান্ত জয় হাসিল করে। এই ম্যাচ হারার পর নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে শ্রেয়স আইয়ার বলেন,

“আমার মনে হয় যে আমরা প্রায় ১০ রান কম করতে পেরেছি, কিন্তু আমরা এই খেলা থেকে অনেক কিছু শিখতে পেয়েছি। শিখরের ব্যাটিং পজিটিভ থেকেছে। তুষার রান দিয়েছে। আমার বিশ্বাস যে ও প্রত্যাবর্তন করবে”।

শ্রেয়স আইয়ার করলেন শিখর ধবনের প্রশংসা

KXIPvsDC: পাঞ্জাবের বিরুদ্ধে পাওয়া হারের জন্য শ্রেয়স আইয়ার এই খেলোয়াড়কে করলেন দায়ী 3

এই ম্যাচে আরও একবার ক্রিজে শিখর ধবন নিজেকে টিকিয়ে রাখেন আর অপরাজিত ১০৬ রানের ইনিংস খেলে দলকে ১৬৪ রানের সম্মানজনক স্কোরে পৌঁছতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। ধবন আইপিএলের প্রথম ব্যাটসম্যান হন, যিনি আইপিএলে ব্যাক টু ব্যাক দুটি ম্যাচে সেঞ্চুরি ইনিংস খেলেন। অধিনায়ক শ্রেয়স আইয়ারও ধবনের প্রশংসা করেন। তিনি বলেন,

“শিখর ধবন উইকেটকে ভালোভাবে রিড করেছে, পরিস্থিতির অনুকূল, তিনি প্রথম বল থেকেই করা মেহনত করেছে। আর তরুণদের মেসেজ দিয়েছে যে উইকেট স্লো হয়ে যাচ্ছিল। ভালো কথা এটাই যে খেলোয়াড়রা আগামী ম্যাচের জন্য মজবুতভাবে প্রত্যাবর্তন করবে। আজ রাতে আমরা আপ টু দ্য মার্ক ছিলাম না, কিন্তু আমার বিশ্বাস যে আমরা আগামিবার জয়ের সঙ্গে প্রত্যাবর্তন করব”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *