আইপিএল ২০২০—জোফ্রা আর্চার কী খেলবেন এ বছরের আইপিএল? নিজেই দিলেন জবাব

ইংল্যান্ডের তরুণ তারকা জোরে বোলার জোফ্রা আর্চার ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের একজন দুর্দান্ত বোলার হিসেবে উঠে এসেছেন। আওপিএলে রজস্থান রয়্যালসের হয়ে গত দু বছর ধরে খেলা জোফ্রা আর্চারের প্রদর্শন আর তার বোলিং তাকে অনেকটাই আলাদা ধরণের খেলোয়াড় হিসেবে পরিচিতি দিয়েছে।

জোফ্রা আর্চার আবারো দেখালেন আইপিএলে খেলার হাল্কা সম্ভবনা

আইপিএল ২০২০—জোফ্রা আর্চার কী খেলবেন এ বছরের আইপিএল? নিজেই দিলেন জবাব 1

জোফ্রা আর্চারকে ছাড়া রাজস্থান রয়্যালসের বোলিং একদমই শূন্য মনে করা যেতে পারে। কিন্তু এই মরশুমে জোফ্রা আর্চার রাজস্থান রয়্যালস থেকে পুরো মরশুমের জন্যই ছিটক এগিয়েছেন। জোফ্রা আর্চার দক্ষিণ আফ্রিকা সফরে চোট পেয়েছেন। এই চোটের কারণে বর্তমানে তিনি ইংল্যান্ডের দল থেকে দূরে রয়েছেন আর ইসিবি তাকে আইপিল থেকেও সরে দাঁড়াতে বলেছে। এই অবস্থায় এই বছর জোফ্রা আর্চার চোটের কারণে আইপিএলে খেলতে পারবেন না, কিন্তু স্বয়ং আর্চার রাজস্থান রয়্যালসকে খেলার হালকা সম্ভাবনা দেখিয়েছেন।

আর্চার বলেছেন দ্বিতীয় স্ক্যানের পরই বলতে পারবেন স্পষ্ট কথা

আইপিএল ২০২০—জোফ্রা আর্চার কী খেলবেন এ বছরের আইপিএল? নিজেই দিলেন জবাব 2

ইংল্যান্ড আর আইপিএলে রাজস্তান রয়্যালসের তারকা জোরে বোলার জোফ্রা আর্চার নিজের চোট নিয়ে প্রথমবার বলতে গিয়ে পরিস্কার শব্দে বলেছেন যে তিনি আরো একবার হতে চলা তার স্ক্যানের পরই আইপিএলে নিজের খেলার ব্যাপারে সম্পূর্ণভাবে জানাতে পারবেন। নিজের কাউন্টি দল সাসেক্সের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভিডিয়ো প্রকাশ করে জোফ্রা আর্চার বলেছেন যে যখন আমাকে দ্বিতীয়বার স্ক্যান করা হবে তো আমার কাছে সম্ভবত আরো কিছু তথ্য থাকবে। এটা সামান্য দীর্ঘ হতে পারে, আমাকে অপেক্ষা করতে হতে পারে আর এটা সামান্য কম হতে পারে।

কনুই গত কিছুদিনের তুলনায় এখন ঠিক মনে হচ্ছে

আইপিএল ২০২০—জোফ্রা আর্চার কী খেলবেন এ বছরের আইপিএল? নিজেই দিলেন জবাব 3

জোফ্রা আর্চার ওই ভিডিয়োটিতে বলেছেন,

“কনুই ঠিক রয়েছে, আমি গত কিছু সপ্তাহ ধরে এটা অনুভব করিনি, এই কারণে আমার মনে হয় যে এটা ভালো উন্নতি করছে। আমি কিছুই লক্ষিত করছি না, আমি সমস্ত ধরণের ক্রিকেট খেলেছি এই কারণে আমার মনে হয় না যে আমি ভুলে যাব যে কিভাবে ক্রিকেট খেলব। যতই আমি আগামী কিছু মাস পর্যন্ত কিছুই না করি। এটা বাস্তবে একটা ব্রেক নেওয়ার জন্য ভালো। আমি এই বিষয়ে খুশি নই যে এটা এই সময় এসেছে। কিন্তু আমি এই জন্যও কৃতজ্ঞ যে আমি বিশ্রাম করতে আর সামান্য ব্রেক নেওয়ার সুযোগ পাচ্ছি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *