সঞ্জয় মঞ্জরেকর আবারও দিলেন বিতর্কিত বয়ান, সিএসকে-র তারকা প্লেয়ারদের বললেন লো প্রোফাইল 1

আইপিএল ২০২০-র শুরু হয়ে গিয়েছে। মুম্বাই ইন্ডিয়ান্স আর চেন্নাই সুপার কিংসের মধ্যে খেলা হওয়া টুর্নামেন্টের ওপেনিং ম্যাচ চেন্নাই ৫ উইকেটে জিতে নিয়েছে। চেন্নাইয়ের হয়ে আম্বাতি রায়ডু ৭১ রানের দুর্দান্ত ইনিংস খেলেন, যার জন্য তাকে ম্যান অফ দ্য ম্যাচের খেতাব দেওয়া হয়। এই ম্যাচের পর সঞ্জয় মঞ্জরেকর আরও একবার এমন কিছু বলেছেন যা ক্রিকেট সমর্থকদের ক্ষোভের সঞ্চার করেছে।

সঞ্জয় মঞ্জরেকর সিএসকে প্লেয়ারদের বলেছেন লো প্রোফাইল

আইপিএল ২০২০-র ওপেনিং ম্যাচ এন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে খেলা হয়েছে। এই ম্যাচ চেন্নাইয়ের খেলোয়াড়রা দুর্দান্ত প্রদর্শন করে ৫ উইকেটে জিতে নিয়েছেন। এই ম্যাচে আম্বাতি রায়ডু ৭১ রানের ঝোড়ো ইনিংস খেলেন, যার জন্য তাঁকে ম্যাচ অফ দ্যা ম্যাচ পুরস্কার দেওয়া হয়। এখন চেন্নাইয়ের এই জয়ে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং কমেন্টেটর সঞ্জয় মঞ্জরেকর একটি বির্তকিত মন্তব্য করে ম্যাচ উইনার খেলোয়াড় আম্বাতি রায়ডু এবং পীযূষ চাওলাকে লো প্রোফাইল বলেন। মঞ্জরেকর সিএসকে-কে শুভেচ্ছা জানিয়ে লেখেন, “আমি লো প্রোফাইল ক্রিকেটার পীযূষ চাওলা আর আম্বাতি রায়ডুর প্রদর্শনে ভীষণই খুশি। চাওলা বল হাতে দুর্দান্ত প্রদর্শন করেছেন, পঞ্চম এবং ১৬তম ওভারে বল করে সকলকে অবাক করে দিয়েছেন। অন্যদিকে রায়ডু নিজের আইপিএলের এখনো পর্যন্ত সেরা ইনিংস খেলেছেন। সাব্বাশ সিএসকে”।

বিতর্কিত বয়ানের কারণে কমেন্ট্রি প্যানেলের বাইরে রয়েছেন মঞ্জরেকর

সঞ্জয় মঞ্জরেকর আবারও দিলেন বিতর্কিত বয়ান, সিএসকে-র তারকা প্লেয়ারদের বললেন লো প্রোফাইল 2

সঞ্জয় মঞ্জরেকর নিজের বিতর্কিত বয়ান আর সোশ্যাল মিডিয়া পোষ্টের কারণে আলোচনায় থাকেন। আগেও তিনি বেশ কয়েকবার বিতর্কিত বয়ান দিয়েছেন, যে কারণে বর্তমান সময়ে তিনি বিসিসিআইয়ের কমেন্ট্রি প্যানেলের অংশ নন। ২০১৯ বিশ্বকাপ চলাকালীন মঞ্জরেকর রবীন্দ্র জাদেজাকে ‘বিটস অ্যাণ্ড পিসেস প্লেয়ার’ বলেছিলেন। এরপর ভারত-বাংলাদেশের মধ্যে কলকাতায় খেলা হওয়া ঐতিহাসিক ডে-নাইট টেস্ট ম্যাচে সতীর্থ এবং জনপ্রিয় কমেন্টেটর হর্ষ ভোগলেকে ক্রিকেট না খেলা নিয়ে মন্তব্য করেছিলেন। এরপরই বিসিসিআই মঞ্জরেকরের বিরুদ্ধে অ্যাকশন নেয় আর তাকে কমেন্ট্রি প্যানেল থেকে বাদ দেয়। জানিয়ে দিই বর্তমান সময়ে আইপিএলের জন্য বিসিসিআই কমেন্ট্রি প্যানেলে সুনীল গাভাস্কার, এল শিবরামকৃষ্ণাণ, মুরলী কার্তিক, দীপ দাশগুপ্ত, রোহভ গাভাস্কার, হর্ষ ভোগলে আর অঞ্জুম চোপড়াকে শামিল করেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *