আইপিএল ২০২০, ভিডিও: অ্যান্দ্রে রাসেল মারলেন এমন খতরনাক শট, ক্যামেরার কাঁচ চুরমার 1

আইপিএল ২০২০ শুরু হয়ে গিয়েছে। একদিকে খেলোয়াড়রা মাঠে জয়ের জন্য চার-ছয় মারছেন। অন্যদিকে কলকাতা নাইট রাইডার্সের তারকা অলরাউন্ডার অ্যান্দ্রে রাসেল নিজের প্রথম ম্যাচে প্র্যাকটিস চলাকালীন এমন একটা শট মেরেছেন, যা সোজা গিয়ে ক্যামেরার কাঁচ চুরমার করে দিয়েছে। এখন রাসেলের এই শটের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হচ্ছে।

অ্যান্দ্রে রাসেলের খতরনাক শটের ভিডিও

আইপিএল ২০২০-র শুরুর সঙ্গেই খেলোয়াড়দের দুর্দান্ত শট আর গগনচুম্বি ছক্কা দেখতে পাওয়া যাচ্ছে। কিন্তু এই সবের মধ্যে প্র্যাকটিস চলাকালীন কলকাতা নাইটরাইডার্সের খেলোয়াড় অ্যান্দ্রে রাসেল এমন একটি খতরনাক শট খেলেছেন, যা সেখানে শ্যুট করা ক্যামেরার কাঁচ চুর চুর করে দিয়েছে। আসলে রাসেল নেটে প্র্যাকটিস করছিলেন, তিনি বেশকিছু বল খেলেন, কিন্তু এর মধ্যে একটি বল সোজা ক্যামেরায় গিয়ে লাগে আর ক্যামেরার কাঁচ গুঁড়োগুঁড়ো হয়ে যায়।

রাসেলের কাছে কেকেআরের আশা

আইপিএল ২০২০, ভিডিও: অ্যান্দ্রে রাসেল মারলেন এমন খতরনাক শট, ক্যামেরার কাঁচ চুরমার 2

শাহরুখ খানের মালিকানাধীন ফ্রেঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সের দল নিজদের বিদেশী খেলোয়াড়দের উপর যথেষ্ট নির্ভর করে। এখন এই মরশুমে ফ্রেঞ্চাইজিকে খেতাব জয়ের দাবিদারী পেশ করতে হয় তো তাদের জন্য অ্যান্দ্রে রাসেল, সুনীল নারিন, প্যাট কমিন্স, ইয়োন মর্গ্যান সহ শুভমান গিল আর দীনেশ কার্তিকের ভালো প্রদর্শন করার প্রয়োজন রয়েছে। এখন যদি রাসেলের কথা বলা হয় তো এই খেলোয়াড় গত মরশুমে ১১টি উইকেট নেওয়ার পাশাপাশি ৫১০ রান করেছিলেন। এর জন্য তাকে মোস্ট ভ্যালুয়েবল খেলোয়াড়ের খেতাব দেওয়া হয়েছিল। তবে ফ্রেঞ্চাইজি খারাপ রানরেটের কারণে প্লে অফের জন্য কোয়ালিফাই করতে পারেনি। কিন্তু এবার কেকেআরের দলে বেশকিছু ম্যাচ উইনার খেলোয়াড় রয়েছেন, যারা ফ্রেঞ্চাইজিকে তৃতীয় খেতাব জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন।

২৩ সেপ্টেম্বর কেকেআরের প্রথম ম্যাচ

আইপিএল ২০২০, ভিডিও: অ্যান্দ্রে রাসেল মারলেন এমন খতরনাক শট, ক্যামেরার কাঁচ চুরমার 3

কলকাতা নাইট রাইডার্স ২৩ সেপ্টেম্বর নিজেদের প্রথম ম্যাচ খেলার জন্য মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আবুধাবির মাঠে নামবে। এখনো পর্যন্ত দুই দলের মধ্যে মোট ২৫টি ম্যাচ খেলা হয়েছে, যার মধ্যে ১৮টি ম্যাচ মুম্বাই এবং ৭টি ম্যাচ কেকেআর জিতেছে। এই ম্যাচেও মুম্বাই ইন্ডিয়ান্সের পাল্লা ভারি দেখাচ্ছে, কারণ সমস্ত বিভাগেই মজবুত মুম্বাই ইন্ডিয়ান্সের দল ইউএই-র পরিস্থিতিতে নিজেদের প্রথম ম্যাচ খেলে ফেলেছে। এখন দেখা ইন্টারেস্টিং হবে যে ২৩ সেপ্টেম্বর কোন দল জয় হাসিল করে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *