[cwa id='h1']
STATS: ম্যাচে হল ৮টি রেকর্ডস, কেকেআর দল গড়ল বেশ কিছু বিশ্বরেকর্ডস

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

রাজস্থান রয়্যালসকে আইপিএলের ২১তম লীগ ম্যাচে কেকেআরের দল ৮ উইকেটের ব্যবধানে হারিয়ে দিয়েছে। এই জয়ের সঙ্গেই তারা পয়েন্টস টেবিলে দুটি গুরুত্বপূর্ণ পয়েন্ট হাসিল করে ফেলেছে। এই ম্যাচে দুই দলের খেলোয়াড়রা বেশ কিছু দুর্দান্ত আর মজাদার রেকর্ডস গড়েছেন। সেই রেকর্ডসের ব্যাপারেই এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের জানাতে চলেছি।

আসুন এক নজর দেখে নেওয়া যাক আজকের ম্যাচে হওয়া পরিসংখ্যান:

STATS: ম্যাচে হল ৮টি রেকর্ডস, কেকেআর দল গড়ল বেশ কিছু বিশ্বরেকর্ডস 1

১. কেকেআরের দলের রাজস্থানের বিরুদ্ধে এটি দশম জয় ছিল। এর আগে দুই দলের মধ্যে মোট ১৯টি ম্যাচ খেলা হয়েছিল। যার মধ্যে ৯টি জেতে কেকেআর এবং ৯টি ম্যাচ জিতেছিল রাজস্থান। একটি ম্যাচ ফলাফলহীন ছিল।

২. সোয়াই মানসিং স্টেডিয়ামে কেকেআরের রাজস্থানের বিরুদ্ধে এটি তৃতীয় জয় ছিল। এর আগে এই স্টেডিয়ামে দুই দলের মধ্যে মোট ৫টি ম্যাচ খেলা হয়েছিল। যার মধ্যে ৩টি ম্যাচ রাজস্থান জেতে বাকি ২টি জিতেছিল কেকেআর।

STATS: ম্যাচে হল ৮টি রেকর্ডস, কেকেআর দল গড়ল বেশ কিছু বিশ্বরেকর্ডস 2

৩. রাজস্থান রয়্যালসের ব্যাটসম্যান স্টিভ স্মিথ আজ নিজের আইপিএল কেরিয়ায়রের ষষ্ঠ হাফসেঞ্চুরি করেন। তিনি আইপিএলে একটি সেঞ্চুরিও করেছেন।

৪. কেকেআরের ব্যাটসম্যান ক্রিস লিন আজ নিজের আইপিএল কেরিয়ারের সপ্তম হাফসেঞ্চুরি করেছেন। এই সব কটি হাফসেঞ্চুরিই তিনি কেকেআরের হয়ে খেলে করেছেন।

STATS: ম্যাচে হল ৮টি রেকর্ডস, কেকেআর দল গড়ল বেশ কিছু বিশ্বরেকর্ডস 3

৫. রাজস্থান রয়্যালস আজ ৩ উইকেটে মাত্র ১৩৯ রানই করতে পারে। প্রথমে খেলে আর মাত্র ২ উইকেট হারিয়ে কোনো দলের এটি সবচেয়ে কম রানের স্কোর।

৬. কেকেআর আজ ৩৭ বল বাকি থাকতেই জয় হাসিল করেছে। এটা তাদের আইপিএলের ইতিহাসে বল বাকি থাকার হিসেবে সবচেয়ে বড়ো জয়।

STATS: ম্যাচে হল ৮টি রেকর্ডস, কেকেআর দল গড়ল বেশ কিছু বিশ্বরেকর্ডস 4

৭. কেকেআরের হয়ে আজ হ্যারি গর্নে নিজের আইপিএল ডেবিউ করেন।নিজের আইপিএল ডেবিউতে তিনি ২৫ রান দিয়ে ২ উইকেট হাসিল করেন আর ম্যান অফ দ্যা ম্যাচের খেতাব জেতেন।

৮. কেকেআরের দলের এটি আইপিএল ২০১৯ এর চতুর্থ জয় ছিল। তারা মাত্র একটি ম্যাচে হেরেছে এখনো পর্যন্ত।

[cwa id='moreat']