KKRvsRR: হারের পর রাজস্থানের অধিনায়ক অজিঙ্ক রাহানে এর উপর দিলেন হারের দায় 1

রাজস্থান রয়্যালস আর কলকাতা নাইট রাইডার্সের মধ্যে হওয়া ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের দল টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয়। রাজস্থান রয়্যালস প্রথমে ব্যাটিং করে স্টিভ স্মিথের ৭৩ রানের সাহায্যে ২০ ওভারে মাত্র ১৩৯ রানই করতে পারে। যা কলকাতা দল মাত্র ১৩.৫ ওভারেই ২ উইকেট হারিয়ে লক্ষ্য হাসিল করে নেয়। রাজস্থান দলের এটি পাঁচটি ম্যাচের মধ্যে চতুর্থ হার।

নিজের দলের ব্যাটসম্যানদের নিয়ে নিরাশ দেখায় রাহানেকে

KKRvsRR: হারের পর রাজস্থানের অধিনায়ক অজিঙ্ক রাহানে এর উপর দিলেন হারের দায় 2

এই আইপিএলে নিজের দলের চতুর্থ হারের পর নিরাশ দেখানো রাহানে বলেন যে,

“আমার মনে হয় যে এই পিচে ১৫০-১৬০ রাএর স্কোর ভীষণই ভালো স্কোর হত। আমাদের কাছে স্কোরবোর্ডে রান ছিল আর এটা স্লো উইকেটে ভাল রান ছিল। কিন্তু আমার মনে হয়না যে আমাদের বোলাররা নিজেদের কাজটা সঠিকভাবে করেছে। আমরা এই ম্যাচ থেকে অনেক কিছু শিখেছি। ক্রিকেটে আপনাকে এমন জিনিস দেখতে হতে থাকে। আমাদের নিজেদের ভুল থেকে শিখতে হবে আর আগে এগোতে হবে। আমার মনে হয় যে আমাদের নিজেদের ক্রিকেটে ধ্যান দিতে হবে আর নিজেদের মধ্যে পজিটিভ পরিবর্তন করতে হবে যাতে আমরা আগামি ম্যাচগুলোতে ভাল ফল করতে পারি”।

উইকেট ভীষণই স্লো ছিল

KKRvsRR: হারের পর রাজস্থানের অধিনায়ক অজিঙ্ক রাহানে এর উপর দিলেন হারের দায় 3

রাহানে আগে বলেন যে,

“উইকেট ভীষণই স্লো খেলছিল আর এই বিষয়টা আমরা জানতাম। এই কারণে আমরা এই ম্যাচে সঠিক সময়ে মিধুনকে আইপিএলে পদার্পণ করার সুযোগ দিয়েছি”।

KKRvsRR: হারের পর রাজস্থানের অধিনায়ক অজিঙ্ক রাহানে এর উপর দিলেন হারের দায় 4

রাজস্থানের দল এই ম্যাচে ভীষণই স্লো খেলেছে। দলের আক্রামণাত্মক অলরাউণ্ডার বেন স্টোকস শেষ ওভারে খেলে ১৪ বলে মাত্র ৭ রান করেন। স্টিভ স্মিথও এই ম্যাচে ৫৯ বলে খেলে ৭৩ রান করেন। কলকাতার ব্যাটসম্যানদের জন্য এই রান ভীষণই কম ছিল। কলকাতার ওপেনার সুনীল নারিন মাত্র ২৫ বল খেলে ৪৭ রান করেন। সেই সঙ্গে নারিনের সঙ্গী ওপেনার ক্রিস লিনও ৩২ বল খেলে ৫০ রান করেন। এখন রাজস্থান রয়্যালসকে তাদের পরের ম্যাচ ১১ এপ্রিল তাদের ঘরের মাঠে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলতে হবে।

Leave a comment

Your email address will not be published.