রোহিতের জন্য বিপদ হলেন ধোনি, এই রেকর্ডের জন্য দুজনের মধ্যে লড়াই শুরু

বুধবার রাতে দিল্লি ক্যাপিটালস আর চেন্নাই সুপার কিংস্র মধ্যে হওয়া ম্যাচে চেন্নাই সুপার কিংস ঐতিহাসিক জয় হাসিল করেছে, এই ম্যাচে চেন্নাই দিল্লিকে ৮০ রানে হারিয়েছে। সেই সঙ্গে চেন্নাই পয়েন্টস টেবিলে শীর্ষ স্থানে পৌঁছে গিয়েছে। অন্যদিকে দিল্লিও হারের পর দ্বিতীয় স্থানে নেমে এসেছে। এমএস ধোনি দিল্লির বিরুদ্ধে ২২ বলে ৪৪ রানের ইনিংস খেলেন সেই সঙ্গে তিনি দুটি স্ট্যাম্পিংও করেন।

রোহিত শর্মার এই রেকর্ড ছুঁলেন

রোহিতের জন্য বিপদ হলেন ধোনি, এই রেকর্ডের জন্য দুজনের মধ্যে লড়াই শুরু 1

এমএস ধোনিকে এই ম্যাচে ম্যান অফ দ্যা ম্যাচ পুরস্কার দেওয়া হয়। এই ম্যাচ অফ দ্যা ম্যাচ পুরস্কারের সঙ্গেই তিনি রোহিত শর্মার ১৭টি ম্যান অফ দ্যা ম্যাচের রেকর্ডকে ছুঁয়ে ফেলেছেন। ধোনি মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলেন নি, এই ম্যাচে দলকে লজ্জাজনক হারের মুখে পড়তে হয়েছিল। এরপর তিনি দিল্লির সঙ্গে ম্যাচ খেলেন আর এই ম্যাচে তিনি দলের হয়ে দুর্দান্ত প্রদর্শন করেন। এই ইনিংসে তিনি ৪টি চার আর তিনটি ছক্কা মারেন। এই ম্যাচে তিনি ২টি স্ট্যাম্পিংও করেন যাতে দল ৮০ রানে জয় পায়।
২০১৯ আইপিএলে ১১টি ম্যাচে ৩৫৮ রান করা এমএস ধোনি এই মরশুমে তিনটি ম্যান অফ দ্যা ম্যাচ পুরস্কার জিতেছেন। তিনি শেষবার ২০১৩র আইপিএলে ৩টি ম্যাচে অফ দ্যা ম্যাচের পুরস্কা জিতেছিলেন যখন তিনি ১৮টি ম্যাচে ৪৬১ রান করেছিলেন।

রোহিতের জন্য বিপদ হলেন ধোনি, এই রেকর্ডের জন্য দুজনের মধ্যে লড়াই শুরু 2
২০১৮য় এমএস ধোনি ফর্মে ছিলার ১৬টি ম্যাচে ৪৫৫ রান করেছেন। তিনি এই ম্যান অফ দ্যা ম্যাচের সঙ্গেই রোহিত শর্মার ১৭টি ম্যাচে ম্যান অফ দ্যা ম্যাচের রেকর্ড ছুঁয়ে ফেলেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *