পাঞ্জাবের বিরুদ্ধে এই প্রথম একাদশ নিয়ে মাঠে নামবে মুম্বাই, তারকার প্রত্যাবর্তন
Mohali: Mumbai Indians' Krunal Pandya celebrates the fall of Mayank Agrawal's wicket with teammates during the ninth IPL 2019 match between Kings XI Punjab and Mumbai Indians at Punjab Cricket Association IS Bindra Stadium in Mohali, Punjab on March 30, 2019. (Photo: Surjeet Yadav/IANS)

কিংস ইলেভেন পাঞ্জাব আর মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে আইপিএল ২০১৯ এর ২৪তম লীগ ম্যাচ মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা হবে। এই ম্যাচের কারনেই আজ আমরা আপনাদের মুম্বাই ইন্ডিয়ান্সের প্লেয়িং ইলেভেনের ব্যাপারে জানাব। জানিয়ে দিই যে মুম্বাই দলে এই ম্যাচের জন্য একটি পরিবর্তন হতে পারে।

রোহিত শর্মা

পাঞ্জাবের বিরুদ্ধে এই প্রথম একাদশ নিয়ে মাঠে নামবে মুম্বাই, তারকার প্রত্যাবর্তন 1

রোহিত শর্মা এখনো পর্যন্ত আইপিএলে বিশেষ কিছুই করতে পারেন নি। শুরু ৫টি ম্যাচে তার ব্যাট থেকে রান বেরয় নি। কিন্তু এই ম্যাচে তিনি স্পেশাল কিছু করতে চাইবেন। তার কাঁধে দলের নেতৃত্বের দায়িত্বও থাকবে সেই সঙ্গে থাকবে ওপেনিংয়ের দায়িত্বও।

এভিন লুইস

পাঞ্জাবের বিরুদ্ধে এই প্রথম একাদশ নিয়ে মাঠে নামবে মুম্বাই, তারকার প্রত্যাবর্তন 2

উইকেটকিপার ব্যাটসম্যান কুইন্টন ডি’কক গত কিছু ম্যাচে দলের জন্য ভালো প্রদর্শন করতে পারছেন না, তার জায়গায় এভিন লুইসকে জায়গা দেওয়া হতে পারে আর সেই সঙ্গে তিনি রোহিত শর্মার সঙ্গে ওপেনিংয়ের দায়িত্ব পালন করতে পারেন।

সূর্যকুমার যাদব

পাঞ্জাবের বিরুদ্ধে এই প্রথম একাদশ নিয়ে মাঠে নামবে মুম্বাই, তারকার প্রত্যাবর্তন 3

সূর্যকুমার যাদব মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে এই মরশুমে ভাল প্রদর্শন করছেন। মুম্বাই ইন্ডিয়ান্সের দলও তাকে ৩ নম্বরে সুযোগ দিচ্ছে। কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে তিনি নিজের দুর্দান্ত ফর্ম ধরে রাখতে চাইবেন।

ঈশান কিষাণ

পাঞ্জাবের বিরুদ্ধে এই প্রথম একাদশ নিয়ে মাঠে নামবে মুম্বাই, তারকার প্রত্যাবর্তন 4

গত ম্যাচে ঈষাণ কিশান সুযোগ পেয়েছিলেন, কিন্তু তিনি ১৬ রান করে আউট হয়ে গিয়েছিলেন। কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধেও তিনি দলের প্লেয়িং ইলেভেনে সুযোগ পেতে পারেন আর এবার তার কাঁধে দলের উইকেটকিপিংয়ের দায়িত্বও থাকবে।

কায়রণ পোলার্ড

পাঞ্জাবের বিরুদ্ধে এই প্রথম একাদশ নিয়ে মাঠে নামবে মুম্বাই, তারকার প্রত্যাবর্তন 5

কায়রণ পোলার্ড গত ম্যাচে ২৬ বলে দুর্দান্ত ৪৬ রানের ইনিংস খেলে দলকে জয় এনে দিয়েছিলেন। তিনি এই ধরণের ইনিংস কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধেও খেলতে চাইবেন। তার কাঁধে দলের মিডল অর্ডারের দায়িত্ব থাকবে।

ক্রুণাল পাণ্ডিয়া

পাঞ্জাবের বিরুদ্ধে এই প্রথম একাদশ নিয়ে মাঠে নামবে মুম্বাই, তারকার প্রত্যাবর্তন 6

ক্রুণাল পাণ্ডিয়া একজন দুর্দান্ত অলরাউণ্ডার। তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে ব্যাটিংয়েও যোগদান দিচ্ছে আর নিজের দুর্দান্ত স্পিন বোলিংয়েও উইকেট এনে দিচ্ছেন। পাঞ্জাবের বিরুদ্ধে ক্রুণালের প্রথম একাদশে থাকা নিশ্চিত।

হার্দিক পাণ্ডিয়া

পাঞ্জাবের বিরুদ্ধে এই প্রথম একাদশ নিয়ে মাঠে নামবে মুম্বাই, তারকার প্রত্যাবর্তন 7

হার্দিক পাণ্ডিয়ারও দলের প্রথম একাদশে জায়গা পাকা। তিনি দলের প্রধান অলরাউন্ডার। তিনি শেষের ওভারে দলের হয়ে বিস্ফোরক ব্যাটিং করছেন।অন্যদিকে বল হতেও তিনি গুরুত্বপূর্ণ কাজ করে চলেছেন।

রাহুল চহের

পাঞ্জাবের বিরুদ্ধে এই প্রথম একাদশ নিয়ে মাঠে নামবে মুম্বাই, তারকার প্রত্যাবর্তন 8

দীপক চহের এখনো পর্যন্ত এই টুর্নামেন্টে দুর্দান্ত বোলিং করেছেন আর নিজের প্রতিভাকে প্রমান করেছেন। তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে এই ম্যাচে বিশেষজ্ঞ স্পিনার হিসেবে খেলবেন। দলের স্পিন বিভাগের দায়িত্ব তার কাঁধে থাকবে।

জেসন বেহরনডার্ফ

পাঞ্জাবের বিরুদ্ধে এই প্রথম একাদশ নিয়ে মাঠে নামবে মুম্বাই, তারকার প্রত্যাবর্তন 9

তরুণ জোরে বোলার জেসন বেহরনডার্ফ দুর্দান্ত সুইং বোলিংয়ের জন্য পরিচিত। তিনি নতুন বলের সঙ্গে দলকে উইকেট এনে দেওয়ার ক্ষমতা রাখেন। এখনো পর্যন্ত খেলা দুটি ম্যাচে তিনি ভাল বোলিং করেছেন, এই কারণে এই ম্যাচেও তার প্রথম একাদশে থাকবেন।

আলজারি জোসেফ

পাঞ্জাবের বিরুদ্ধে এই প্রথম একাদশ নিয়ে মাঠে নামবে মুম্বাই, তারকার প্রত্যাবর্তন 10

সানরাইজার্স হায়দ্রাবাদের দলকে মুম্বাই ইন্ডিয়ান্স হারাতে পেরেছে তার একটা বড়ো কারণ আলজারি জোসেফই ছিলেন। তিনি মাত্র ১২ রান খরচা করে ৬ উইকেট হাসিল করেছিলেন আর নিজের দলকে জয় এনে দিয়েছিলেন।পাঞ্জাবের বিরুদ্ধেও তিনি এই ধরণের প্রদর্শন করতে চাইবেন।

জসপ্রীত বুমরাহ

পাঞ্জাবের বিরুদ্ধে এই প্রথম একাদশ নিয়ে মাঠে নামবে মুম্বাই, তারকার প্রত্যাবর্তন 11

জসপ্রীত বুমরাহ বর্তমান সময়ে বিশ্বের একনম্বর জোরে বোলার।তিনি এই মরশুমে মুম্বাইয়ের হয়ে দুর্দান্ত বোলিং করছেন। তার বলের সামনে ব্যাটসম্যানদের টিকে থাকা মুশকিল হয়। পাঞ্জাবের বিরুদ্ধে তিনি দলের জোরে বোলিং আক্রমণের নেতৃত্ব দেবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *