আইপিএল নিয়ে রামিজ রাজা করলেন এমন টুইট, ভারতীয় আর পাকিস্তানী দুজনেই ক্ষুব্ধ

আইপিএল পুরো বিশ্বের সবচেয়ে বড়ো আর রোমাঞ্চকর টি-২০ ক্রিকেট লীগ, টাকা থেকে শুরু করে খেলা পর্যন্ত এই লীগের আশেপাশে আর কোনো লীগ নেই। আইপিএলে বিশ্বের প্রায় সমস্ত ক্রিকেটার আর বড়ো বড়ো খেলোয়াড় কোনো না কোনো মাধ্যমে যুক্ত। আইপিএল মরশুমের এটি দ্বাদশ মরশুম চলছে আর এখনো পর্যন্ত এই মরশুমে সমস্ত রকমের রোমাঞ্চ দেখতে পাওয়া গিয়েছে, তো এখনো কিছু বাকি রয়েছে। এই রোমাঞ্চ আর খেলার কারণেই আইপিএল লাগাতার মানুষের কাছে ইন্টারেস্টিং হয়ে রয়েছে।

টুইট করে এই কথা বললেন রামিজ রাজা

আইপিএল নিয়ে রামিজ রাজা করলেন এমন টুইট, ভারতীয় আর পাকিস্তানী দুজনেই ক্ষুব্ধ 1

আইপিএল টি-২০ লীগ নিজের খেলা আর রোমাঞ্চ বড়ো বড়ো তারকাদের ধ্যান আকর্ষণ করেছে। যদিও পাকিস্তানী কমেন্টেটর রামিজ রাজার এই লীগ খুব একটা পছন্দ হয়নি। রামিজ রাজা টুইটারে আইপিএল নিয়ে যা টুইট করেছেন তাতে এটাই আন্দাজ করা যেতে পারে।

রামিজ লেখেন,

“আইপিএল দেখে আমার খারাপ লাগে। যখন কোচ টিম হার্ডলে অধিনায়কের চেয়ে বেশি খেলোয়াড়দের পরামর্শ দেন যদিও এই কাজ অধিনায়কের, বিশেষ করে তখন যখন তারা গ্রাউন্ডের ৭৫ মিটারের ভেতরে চলে গিয়েছে। এরপর তাদের দায়িত্ব থাকা উচিৎ”।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে ম্যাচে হয়েছিল এমন কিছু

আইপিএল নিয়ে রামিজ রাজা করলেন এমন টুইট, ভারতীয় আর পাকিস্তানী দুজনেই ক্ষুব্ধ 2

এটা পরিস্কার ছিল যে এই টুইট বিরাট কোহলি দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর জন্য ছিল। এই আইপিএলের ১৭তম ম্যাচে টিম ম্যানেজমেন্টকে ইন্টারফেয়ার করতে দেখা যায় আর অন্যদিকে কেকেআরের বিরুদ্ধে ম্যাচে আশিস নেহেরাকে বাউন্ডারি রোপে টিম সাউদিকে টিপস দিতে দেখা গিয়েছিল।
সমর্থকদের যদিও এটা ভাল লাগে নি আর তারা জমিয়ে রামিজ রাজাকে ট্রোল করেন। সমর্থকরা তাকে বলেন যে যদি পাকিস্তানে আইপিএল ব্যান হয়ে থাকে তো এত মেহনত করে তিনি কেন আইপিএল দেখছেন?

টুইটারে দেখা গেল সমর্থকদের রাগ

পাকিস্তানের মানুষ্রাওই এটা বলে রামিজকে ট্রোল করেন যে যদি আইপিএল পাকিস্তানে ব্যান হয়ে থাকে তো আপনি তার এই ধরণের প্রমোশন কেন করছেন।

কিছু মানুষ তাকে আইনি হুঁশিয়ারিও দিয়েছেন কারণ পাকিস্তানে আইপিএল অফিসিয়ালি ব্যান।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *