আইপিএল ২০১৯ – বড় ধাক্কা সিএসকের, এই কারণে এই বিদেশি তারাকাকে পাবে না তারা

আইপিএল ২০১৯ এর রোমাঞ্চ এই মুহূর্তে নিজের চরমে রয়েছে। প্রতিটা দলই এখন একে অপরের সঙ্গে লীগ পর্যায়ে মুখোমুখি হচ্ছে। এখনো পর্যন্ত আইপিএলে ৭টি ম্যাচ খেলা হয়েছে। এর মধ্যেই নিজেদের প্রথম দুটি ম্যাচে জিতে দুর্দান্তভাবে নিজেদের আইপিএল অভিযান শুরু করেছে গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। প্রথম ম্যাচে তারা মুম্বাইকে মুম্বাইয়ের ঘরের মাঠে হারানোর পর দ্বিতীয় ম্যাচেও তারা দিল্লি ক্যাপিটালসকে তাদের ঘরের মাঠ ফিরোজ শাহ কোটলায় হারিয়ে দিয়েছে। কিন্তু এই মুহূর্তে চেন্নাই সুপার কিংসের জন্য একটি বড়ো খবর পাওয়া যাচ্ছে। আগামি ম্যাচগুলিতে তারা দলে পাবে না তাদের এই বিদেশী তারকাকে।

দলের সঙ্গে যোগ দিতে দেরী হবে এই বিদেশী তারকার
আইপিএল ২০১৯ – বড় ধাক্কা সিএসকের, এই কারণে এই বিদেশি তারাকাকে পাবে না তারা 1

চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার ডেভিড উইলির দলের সঙ্গে যোগ দিতে দেরী হবে। ইংল্যান্ডের এই অলরাউন্ডারের এবারের আইপিএলে যোগ দেওয়া নিয়ে সন্দেহ দেখা দিয়েছি। উইলি তার দ্বিতীয় সন্তান জন্মানোর অপেক্ষায় ইংল্যান্ডেই রয়েছেন। এমনিতেই দলের সঙ্গে যোগ দিতে দেরি হচ্ছিল উইলির। ফ্রেঞ্চাইজি তাকে অনুমতি দিয়েছিল তার দ্বিতীয় সন্তান জন্মানোর সময় স্ত্রীর কাছে থাকার। কিন্তু এখন মনে হচ্ছে তার আরো সময় প্রয়োজন। ডেইলি মেইলের রিপোর্ট অনুযায়ী উইলির স্ত্রীর ডেলিভারি ডিউ ডেট পেরিয়ে গিয়েছে। তিনি এখনো সন্তান জন্ম দেননি।ফলে এই অলরাউন্ডারের চেন্নাইয়ের সঙ্গে যোগ দেওয়া পেছিয়ে গিয়েছে। প্রসঙ্গত গত বছর চেন্নাইয়ের ফ্রেঞ্চাইজি আহত কেদার জাধবের পরিবর্তন হিসেবে উইলিকে দলে নিয়েছিল। এবছর নিলামের আগে তাকে রিটেন করে তারা। গত বছর উইলি চেন্নাইয়ের হয়ে মাত্র তিনটি ম্যাচ খেলেছিলেন।

আগেই ছিটকে গেছেন আরেক বিদেশী তারকা
আইপিএল ২০১৯ – বড় ধাক্কা সিএসকের, এই কারণে এই বিদেশি তারাকাকে পাবে না তারা 2
ইতিমধ্যেই তিনবারের আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস এই মরশুমেও দুর্দান্ত শুরু করেছে। প্রথম দুটি ম্যাচেই তারা মুম্বাই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুরকে সহজেই উড়িয়ে দিয়ে জয় তুলে নিয়েছে। অন্যদিকে যদি উইলি আগামি বুধবারের মধ্যেও দলের সঙ্গে যোগ দেন সেক্ষেত্রেও তিনি মাত্র ম্যাক্সিমাম ৮টি ম্যাচে এই দলের হয়ে অংশ নিতে পারবেন। কারণ ইতিমধ্যেই ইংল্যাণ্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড ঘোষণা করে দিয়েছে যে তাদের বিশ্বকাপের জনয় চুক্তিবদ্ধ প্লেয়ারদের ২৫ এপ্রিলের মধ্যে দেশে ফিরতে হবে। ডেভিড উইলি ইংল্যাণ্ডের সীমিত ওভারের ক্রিকেট দলের গুরুত্বপূর্ণ সদস্য। ফলে এপ্রিলের শেষ দিকে তিনি চেন্নাই সুপার কিংস ছেড়ে দেশে ফিরে যাবেন। এর আগে চেন্নাই দল তাদের জোরে বোলার লুঙ্গি এনগিডিকেও হারিয়েছে চোটের কারণে। ফলে উইলি দলের সঙ্গে যোগ দিলে তারা স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারে। চেন্নাই তাদের পরবর্তী ম্যাচ খেলবে আগামি রবিবার ৩১ মার্চ।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *