আইপিএল ২০১৯ নিলাম: অবিশ্বাস্য দাম পেলেন কিংস ইলেভেন পাঞ্জাবের এই প্রাক্তণ স্পিন অলরাউন্ডার, দাম শুনলে ঘুরে যাবে মাথা

এই মুহুর্তে আইপিএল ২০১৯ এর নিলামি চলছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের দ্বাদশ সংস্করণের নিলাম আজ ১৮ ডিসেম্বর, মঙ্গলবার শুরু হয়েছে, এই নিলামে বেশ কিছু তারকা খেলোয়াড়দের উপর বুলি লাগতে চলেছে। এই নিলামিতে এবার এই মরশুম থেকে ঘরোয়া ক্রিকেটে সামিল করা নয় রাজ্যের খেলোয়াড়রাও অংশ নেবেন।এর আগে, নিলামির জন্য এবার ১০০জন খেলোয়াড় নিজেদের নাম নথিভুক্ত করেছিলেন, কিন্তু লীগের আটটি দল ঝাড়াই বাছাই করে এখন ৩৪৬জন খেলোয়াড়ের তালিকা আইপিএলের কার্যকরি সমিতির হাতে তুলে দিয়েছে।
আইপিএল অকশন: 4 কোটি টাকা 20 লাখ টাকার রেকর্ড প্রাইসে এই ফ্রেঞ্চাইজির সঙ্গে যুক্ত হলেন সিমরণ হেটমেয়ার
অক্ষর প্যাটেল সবসময়ই ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের বড়ো আকর্ষণ থেকেছেন। গত মরশুমে কিংস ইলেভেন পাঞ্জাব দলের সদস্য থাকা এই খেলোয়াড়কে পাঞ্জাব নিলামের আগেই রিলিজকরে দিয়েছিল। গত মরশুমে তিনি আশানুরূপ পারফর্মেন্স করতে ব্যর্থ হয়েছিলেন, কিন্তু তার প্রতিভা নিয়ে কখনোই প্রশ্ন ওঠেনি।
আইপিএল ২০১৯ নিলাম: অবিশ্বাস্য দাম পেলেন কিংস ইলেভেন পাঞ্জাবের এই প্রাক্তণ স্পিন অলরাউন্ডার, দাম শুনলে ঘুরে যাবে মাথা 1

আইপিএল ফ্রেঞ্চাইজিগুলির জন্য সবসময়ই একজন বাঁ-হাতি স্লো বোলারের অপশন ছিল,আর অক্ষর সেখানে একদমই ফিট হন। এছাড়াও তার ব্যাটিং স্কিল এবং ফিল্ডিংও তার একটা বড়োপ্লাস পয়েন্ট। এই বাঁহাতি স্পিনার ৬৮টি টি-২০ ম্যাচে ৬১টি উইকেট নিয়েছেন ৭.৫২ ইকোনমি রেটে। আর আশানুরূপভাবেই তার বেস প্রাইস ১কোটি টাকা রাখার পর চলতি নিলামেতাকে পাওয়ার জন্য ফ্রেঞ্চাইজিগুলির মধ্যে দারুণ লড়াই দেখা গিয়েছে।
আইপিএল ২০১৯ নিলাম: অবিশ্বাস্য দাম পেলেন কিংস ইলেভেন পাঞ্জাবের এই প্রাক্তণ স্পিন অলরাউন্ডার, দাম শুনলে ঘুরে যাবে মাথা 2
তার গতবারের ফ্রেঞ্চাইজি তার জন্য বিডিং এর এই লড়াই শুরু করেন এই দৌড়ে দিল্লি ক্যাপিটালস ঢোকার আগে। এই দুই দলই অক্ষরকে পাওয়ার আশা ত্যাগ করেনি এবং দুই দলই এই প্লেয়ারের সার্ভিস পাওয়ার জন্য ডেসপারেট হয়ে ওঠে। যদিও শেষ পর্যন্ত পাঞ্জাব এই রণে ভঙ্গে দেয় এবং দিল্লি ডেয়ারডেভিলস ৫ কোটি টাকার বিশ্বাল দামে অক্ষরকে নিজেদের দলে সামিল করে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *