আইপিএল -২০১৮: টস চলাকালীন সঞ্জয় মঞ্জরেকরকে অস্বস্তিতে ফেলে দিলেন মহেন্দ্র সিং ধোনি, বানালেন মঞ্জরেকরকে তামাশার পাত্র
ছবি সৌজন্যে বিসিসিআই

গতকাল বহুপ্রতীক্ষিত চলতি আইপিএলের ফাইনাল অনুষ্ঠিত হয় মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। এই ফাইনালে মুখোমুখি হয়েছিল চলতি আইপিএলের সেরা দুই দল চেন্নাই সুপার কিংস এবং সানরাইজার্স হায়দ্রাবাদ। এই হাইভোল্টেজ ম্যাচে টস চলাকালীন বেশ মজাদার একটি ঘটনা ঘটে। চেন্নাই সুপার কিংস অধিনায়ক টস চলাকালীন চুড়ান্তভাবে লেগ পুলিং করেন প্রাক্তন ক্রিকেটার তথা বর্তমান ক্রিকেট কমেন্টেটর সঞ্জয় মঞ্জরেকরের। এই প্রতিযোগিতায় চেন্নাই তাদের তৃতীয়বারের এবং হায়দ্রাবাদ তাদের দ্বিতীয়বারের খেতাব জয়ের লড়াইতে নেমেছিল। এই প্রতিযোগিতায় শেষ তথা খেতাবি ম্যাচের আগে প্রত্যেক প্লেয়ারই ছিলেন উত্তেজিত যা এই ধরনের প্রতিযোগিতার তীব্রতারই পরিনাম। তীব্রতা এতটাই যে এই ম্যাচ শুরু আগেই সঞ্জয় মঞ্জেরকর ট্রোলড হয়ে যান অধিনায়ক ধোনির হাতে।

ছবি সৌজন্যে বিসিসিআই

খেতাবি লড়াই শুরু আগেই চেন্নাই সুপার কিংস অধিনায়ক ধোনি, সানরাইজার্স হায়দ্রাবাদ অধিনায়ক উইলিয়ামসন এবং সঞ্জয় মঞ্জরেকর এবং ম্যাচ রেফারি অ্যাণ্ডি পাইক্রফট মাঠের মাঝখান যান টস করার জন্য। টসের কয়েক ধোনি উপরের দিকে ছোঁড়েন, এবং টেল কল করেন উইলিয়ামসন। কিন্তু কয়েন গড়িয়ে অনেকটাই দূরে চলে যায়। মঞ্জরেকর এবং পাইক্রফট কয়েনের কাছে যান এবং দেখেন হেড পড়েছে। এদিকে মঞ্জরেকর ভুলে গিয়েছিলেন যে উইলিয়ামসনের কল কি ছিল। মঞ্জরেকরের একাগ্রতার এই ভুলের ফলেই তিনি ধোনিকে অনুরোধ করেন এই ধাঁধাকে সমাধান করার জন্য। কিন্তু ধোনি সেই সময় মাঠে উপস্থিত সকলেরই মজার জন্য মঞ্জরেকরকে আরও কনফিউজড করে ট্রোলড করা শুরু করেন। সেই সময়কার কথাবার্তা তুলে দেওয়া হল নীচে।
ছবি সৌজন্যে বিসিসিআই

টস চলাকালীন কথাবার্তা:

মঞ্জরেকর: তুমি হেড বলেছিলে
ধোনি: না, ও (উইলিয়ামসন) টেল বলেছিল
মঞ্জরেকর: হ্যাঁ তুমিই তো হেড বলেছিলে
ধোনি: না, ও টেলস বলেছিল

ছবি সৌজন্যে বিসিসিআই

শেষ পর্যন্ত ধোনির রসবোধে হতাশ মঞ্জরেকর প্রাক্তন ভারত অধিনায়ক তথা চেন্নাই সুপার কিংস অধিনায়ক ধোনিকে বলেন “ প্লিজ বোকা বানানো বন্ধ কর”।
অন্যদিকে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়ে চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি দেখেন হায়দ্রাবাদ একটি প্রতিদ্বন্ধীতাপূর্ণ স্কোর তুলে দেয় অধিনায়ক কেন উইলিয়ামসনের ৪৭ এবং ইউসুফ পাঠানের ৪৫ রানের সৌজন্যে। যদিও এই স্কোর চেন্নাইয়ের পক্ষে খুব বেশি মুশকিলের হয় নি, এবং তারা শেন ওয়াটসনের অপরাজিত ১১৭ রানের সৌজন্যে ৯ বল বাকি থাকতেই দুই উইকেট হারিয়ে এই স্কোর তুলে দেয়।
ছবি সৌজন্যে বিসিসিআই

দেখে নিন সেই ভিডিয়ো

আরও পড়ুন

RRvsDC: আইয়ার বড়ো মনের পরিচয় দিয়ে রাজস্থানের এই খেলোয়াড়ের প্রশংসা করলেন

আইপিএল আজ হওয়া রোমাঞ্চকর ম্যাচে দিল্লি ক্যাপিটালসের দল রাজস্থান রয়্যালসকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। রাজস্থান রয়্যালসের তরফে...

RRvsDC: ম্যাচে হল ১০টি রেকর্ডস, রাহানে আর পন্থ গড়লেন বেশ কিছু বিশ্বরেকর্ড

দিল্লি ক্যাপিটালসের দল আইপিএল ২০১৯ এর ৪০তম রজস্থান রয়্যালস দলকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। এই ম্যাচ চলাকালীন...

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা
আইপিএলে আজ খেলা হওয়া আইপিএলের ৪০তম লীগ ম্যাচে এক রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাওয়া গেল। দিল্লি ক্যাপিটালস আজ...

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে
দিল্লি ক্যাপিটালস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএলের ৪০তম লীগ ম্যাচ জয়পুরের সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে।...

WATCH: রিয়ান পরাগ শ্রেয়সের উইকেট নেওয়ার পর করলেন অসমের পারম্পারিক নাচ

দিল্লি ক্যাপিটালিস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএল ২০১৯ এর ৪০তম লীগ ম্যাচ সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা...