দলের হারে ক্ষুব্ধ প্রীতি জিন্টা এই তিন ক্রিকেটারকে ২০১৯ আইপিএলের আগেই রিলিজ করে দিতে চলেছেন

চলতি আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব দলের প্রদর্শন ভীষণই নিরাশাজনক ছিল। তাদের খেলা মোট ১৪টি ম্যাচে মাত্র ৬টি জিততে পেরেছে তারা, বাকি আটটিতে তাদের হারের মুখে পড়তে হয়েছে। দলের হারে এই টিমের মালকিন প্রীতি জিন্টা ভীষণই হতাশ হয়েছেন, এবং ২০১৯ এর আইপিএলের আগেই এই তিন ক্রিকেটারকে রিলিজ করে দিতে পারেন তিনি। আমরা আমাদের এই প্রতিবেদনে আপনাদের সেই তিন ক্রিকেটারকে নিয়ে বলব যাদের আগামি আইপিএলের আগে দল থেকে ছেড়ে দিতে পারেন প্রীতি।

দলের হারে ক্ষুব্ধ প্রীতি জিন্টা এই তিন ক্রিকেটারকে ২০১৯ আইপিএলের আগেই রিলিজ করে দিতে চলেছেন 1
ছবি সৌজন্যে ক্রিকেট অ্যাডিকটর

ময়ঙ্ক আগরওয়াল

চলতি আইপিএলের নিলামে ময়ঙ্ক আগরওয়ালকে এক কোটি টাকা দিয়ে দলে এনেছিল কিংস ইলেভেন পাঞ্জাব। কিন্তু তার দামের অনুরূপ পারফর্মেন্স দেখাতে পারেন নি তিনি। চলতি মরশুমে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে ১১টি ম্যাচ খেলেছেন ময়ঙ্ক। যার মধ্যে তিনি মাত্র ১২.০০ গড়ে ১২০ রানই করতে পেরেছেন। তার এই খারাপ প্রদর্শনের পরে দলের মালকিন প্রীতি জিন্টা তাকে ২০১৯ আইপিএলের আগে রিলিজ করে দিতে পারেন।

দলের হারে ক্ষুব্ধ প্রীতি জিন্টা এই তিন ক্রিকেটারকে ২০১৯ আইপিএলের আগেই রিলিজ করে দিতে চলেছেন 2
Mayank Agarwal of the Kings XI Punjab bats during match twelve of the Vivo Indian Premier League 2018 (IPL 2018) between the Kings XI Punjab and the Chennai Super Kings held at the Punjab Cricket Association IS Bindra Stadium in Mohali on the 15th April 2018.
Photo by: Deepak Malik / IPL/ SPORTZPICS

যুবরাজ সিং

এই তালিকায় রয়েছে যুবরাজ সিংয়েরও নাম। কারণ চলতি আইপিএলে যুবরাজের পারফর্মেন্স বলার মত কিছু নয়। এই আইপিএলে মোট আটটি ম্যাচে পাঞ্জাবের প্রতিনিধিত্ব করেন যুবি। যাতে তিনি ১০.৮৩ ভীষণই খারাপ গড়ে এবং মাত্র ৮৯.০৪ এর সামান্য স্ট্রাইক রেটে মাত্র ৮৭ রান করেছেন। তার এই প্রদর্শনের কারণে যদি আগামি আইপিএলের আগেই তাকে দলের মালকিন প্রীতি রিলিজ করে দেন তাহলে অবাক হওয়ার কিছুই থাকবে না। চলতি আইপিএলের নিলামে যুবরাজকে ২ কোটি টাকায় কিনেছিল কিংস ইলেভেন পাঞ্জাব।
দলের হারে ক্ষুব্ধ প্রীতি জিন্টা এই তিন ক্রিকেটারকে ২০১৯ আইপিএলের আগেই রিলিজ করে দিতে চলেছেন 3
মনোজ তেওয়ারি

চলতি আইপিএলের মরশুমে বাংলার অধিনায়ক মনোজ তেওয়ারিকে ১ কোটি টাকায় কিনেছিল কিংস ইলেভেন পাঞ্জাব। কিন্তু তিনিও তার নামের অনুরূপ এই আইপিএলে প্রদর্শন করতে পারেন নি। ফলে তার প্রদর্শনে নিরাশায় রয়েছে পাঞ্জাব টিমি ম্যানেজমেন্টও। চলতি আইপিএলে মোট ৫টি ম্যাচে খেলেছেন মনোজ। আতে তিনি ১৫.৬৬ গড়ে এবং ১০৬. ৮১ স্ট্রাইকরেটে মাত্র ৪৭ রানই করেছেন। তার এই খারাপ প্রদর্শনের পর এটা বলা যেতেই পারে যে ২০১৯ আইপিএলের আগেই তাকে রিলিজ করতে দিতে পারেন প্রীতি।
দলের হারে ক্ষুব্ধ প্রীতি জিন্টা এই তিন ক্রিকেটারকে ২০১৯ আইপিএলের আগেই রিলিজ করে দিতে চলেছেন 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *