RCBvsDC: ১৯তম ম্যাচে পর মহম্মদ শামির কাছ থেকে চলে গেলো পার্পল ক্যাপ, এই খেলোয়াড়ের কাছে রয়েছে অরেঞ্জ ক্যাপ

আইপিএল ২০২০-র ১৯তম ম্যাচ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে খেলা হয়েছে। এই ম্যাচে দিল্লির দল আরসিবিকে ১৭৯ রানের লক্ষ্য দেয়। জবাবে ব্যাঙ্গালোরের খেলোয়াড়রা ১৩৭ রানই করতে পারে আর বিরাট সেনা ৫৯ রানে এই ম্যাচ হেরে যায়। এই রোমাঞ্চক ম্যাচের পর আপনাদের জানানো যাক পার্পল আর অরেঞ্জ ক্যাপে কে এগিয়ে।

পার্পল ক্যাপের দৌড়ে এগিয়ে গেলেন কাগিসো রাবাদা

RCBvsDC: ১৯তম ম্যাচে পর মহম্মদ শামির কাছ থেকে চলে গেলো পার্পল ক্যাপ, এই খেলোয়াড়ের কাছে রয়েছে অরেঞ্জ ক্যাপ 1

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সঙ্গে খেলা হওয়া এই ম্যাচে কাগিসো রাবাদা ৪উইকেট হাসিল করেছেন। এর সঙ্গেই রাবাদা এখন ১২টি উইকেটের সঙ্গে রাবাদা পার্পল ক্যাপের দৌড়ে এক নম্বরে চলে এসেছেন। এরপর যজুবেন্দ্র চহেল, ট্রেন্ট বোল্ট, মহম্মদ শামি ক্রমশ ২,৩,৪ নম্বরে রয়েছেন ৮টি করে উইকেট নিয়ে। গত আইপিএল মরশুমে কাগিসো রাবাদা পার্পল ক্যাপ জেতার দাবিদার ছিলেন, কিন্তু তিনি চোটের কারণে দক্ষিণ আফ্রিকা ফিরে গিয়েছিলেন আর ইমরান তাহির পার্পল ক্যাপ জিতেছিলেন। কিন্তু এবার যেভাবে রাবাদা বোলিং করছেন নিশ্চিতভাবেই তাতে তিনি এবার পার্পল ক্যাপ জিততে পারেন।

অরেঞ্জ ক্যাপের দৌড়ে ৪ নম্বরে পৌঁছলেন শ্রেয়স আইয়ার

RCBvsDC: ১৯তম ম্যাচে পর মহম্মদ শামির কাছ থেকে চলে গেলো পার্পল ক্যাপ, এই খেলোয়াড়ের কাছে রয়েছে অরেঞ্জ ক্যাপ 2

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সঙ্গে খেলা হওয়া টুর্নামেন্টের ১৯তম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়স আইয়ার ১১ রানের ইনিংস খেলেন। এই ইনিংসের সঙ্গে আইয়া এখন ১৮১ রান করে অরেঞ্জ ক্যাপের দৌড়ে ৪ নম্বরে পৌঁছে গিয়েছেন। অন্যদিকে ৪২ রানের ইনিংস খেলার সঙ্গেই পৃথ্বী শ ৪২ রানের ইনিংস খেলে এই তালিকায় পাঁচ নম্বরে পৌঁছে গিয়েছেন। কিন্তু এউ তালিকায় এখন শীর্ষ স্থানে ৩০২ রান করে কেএল রাহুল রয়েছেন। ২৮২ রান করে দু নম্বরে রয়েছেন ফাফ দু’প্লেসি আর ২৭২ রান করে তৃতীয় নম্বরে রয়েছেন ময়ঙ্ক আগরওয়াল।

শীর্ষে পৌঁছলো দিল্লি ক্যাপিটালস

RCBvsDC: ১৯তম ম্যাচে পর মহম্মদ শামির কাছ থেকে চলে গেলো পার্পল ক্যাপ, এই খেলোয়াড়ের কাছে রয়েছে অরেঞ্জ ক্যাপ 3

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারিয়ে দিল্লি ক্যাপিটালস টুর্নামেন্টের চতুর্থ জয় হাসিল করেছে। এই জয়ের সঙ্গেই এখন দিল্লির কাছে ৮ পয়েন্টস হয়ে গিয়েছে আর দল পয়েন্টস টেবিলে শীর্ষে রয়েছে। দিল্লি ক্যাপিটালসের দল এখনো পর্যন্ত খেলা হওয়া ম্যাচে মাত্র ২টিই হেরেছে। এখন টুর্নামেন্টের পরের ম্যাচ দিল্লি ৯ অক্টোবর শারজাহের ম্যাচে খেলা হবে সেখানে তারা রাজস্থান রয়্যালস দলের মুখোমুখি হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *