বিশ্বকাপ দলে শেষ মুহূর্তে বিজয় শঙ্করকে হটিয়ে এই প্লেয়ার পেতে পারেন জায়গা

৩০ মে থেকে বিশ্বকাপ ২০১৯ শুরু হতে চলেছে। ভারতীয় দল এই বিশ্বকাপের প্রবল দাবিদারদের মধ্যে একটি। গত ১৫ এপ্রিল বিশ্বকাপ ২০১৯ এর জন্য ভারতীয় দল নির্বাচন হয়েছে। নির্বাচিত ভারতীয় দলকে একটি মজবুত দলই দেখাচ্ছে আর এই নির্বাচিত ভারতীয় দল যে কোনো বিপক্ষ দলকেই হারানোর ক্ষমতা রাখে, কিন্তু বিশ্বকাপের আগে ভারতীয় দল একটা বড়ো ধাক্কা খেয়েছে।

কেদার জাধব বিশ্বকাপের আগে হলেন আহত

বিশ্বকাপ দলে শেষ মুহূর্তে বিজয় শঙ্করকে হটিয়ে এই প্লেয়ার পেতে পারেন জায়গা 1

আপনাদের জানিয়ে দিই যে শনিবার হওয়া চেন্নাই সুপার কিংস আর কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে খেলা হওয়া ম্যাচে কেদার জাধব আহত হয়ে গিয়েছেন। ফিল্ডিং করার সময় তার কাঁধে চোট লাগে, এই কারণে তিনি আইপিএল ২০১৯এর বাকি ম্যাচ থেকে ছিটকে গিয়েছেন। এই মুহূর্তে তার বিশ্বকাপ ২০১৯এ খেলা নিয়েও সংকট দেখা দিয়েছে। যদি তিনি বিশ্বকাপের দল থেকে ছিটকে যান তাহলে তা ভারতের জন্য বড়ো ধাক্কা হবে।

বিশ্বকাপ দলে জাধবের জায়গায় দলে আসতে পারেন রায়ডু

বিশ্বকাপ দলে শেষ মুহূর্তে বিজয় শঙ্করকে হটিয়ে এই প্লেয়ার পেতে পারেন জায়গা 2
Mumbai: Indian batsman Ambati Rayudu celebrates his century during the 4th ODI cricket match against West Indies at Brabourne Stadium, in Mumbai, Monday, Oct 29, 2018. (PTI Photo/Mitesh Bhuvad) (PTI10_29_2018_000152B)

আপনাদের জানিয়ে দিই যে কেদার জাধব যদি ভারতের বিশ্বকাপ দল থেকে ছিটকে যান তো তার জায়গায় আম্বাতি রায়ডুকে বিশ্বকাপ দলে শামিল করা হতে পারে। আম্বাতি রায়ডুকে ভারতীয় দলের নির্বাচকরা স্ট্যাণ্ডবাই খেলোয়াড় হিসেবে রেখেছেন, এই কারণে কেদার জাধব বিশ্বকাপ দল থেকে ছিটকে গেলে রায়ডুর কাছে ভারতীয় দলের বিশ্বকাপগামী দলে জায়গা করে নেওয়ার সুবর্ণ সুযোগ রয়েছে। কেদার জাধব ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনেরও একজন গুরুত্বপূর্ণ সদস্য। এই কারণে যদি তিনি ছিটকে যান তো তার জায়গায় রায়ডু সুযোগ পেতে পারেন। যদিও প্লেয়িং ইলেভেনে তার বিকল্প হিসেবে ভারতীয় দলের কাছে বিজয় শঙ্করও থাকবেন।

এই রকম হতে পার এর বিশ্বকাপের জন্য ভারতীয় দল

বিশ্বকাপ দলে শেষ মুহূর্তে বিজয় শঙ্করকে হটিয়ে এই প্লেয়ার পেতে পারেন জায়গা 3

রোহিত শর্মা, শিখর ধবন, বিরাট কোহলি (অধিনায়ক), কেএল রাহুল, আম্বাতি রায়ডু, এমএস ধোনি (উইকেটকিপার), হার্দিক পাণ্ডিয়া, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব, যজুবেন্দ্র চহেল, জসপ্রীত বুমরাহ।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *