ভারতীয় দলের বড়ো ধাক্কা শিখর ভুবির পর আরো এক ভারতীয় তারকা হলেন আহত

আইসিসি একদিনের বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দলের জন্য লাগাতার দুদিনে দুটি খারাপ খবর সামনে এসেছে। আসলে নেটে প্র্যাকটিস করতে গিয়ে টিম ইন্ডিয়ার তরুণ অলরাউন্ডার বিজয় শঙ্কর আহত হয়ে গিয়েছেন। খবর এটাই যে বিজয় শঙ্করের নেটে ব্যাটিং প্র্যাকটিস করার সময় হাতে বল লাগে এরপর তাকে ব্যাথায় কাতরাতে দেখা যায়।

শিখর ধবন ছিটকে গেছেন বিশ্বকাপ থেকে

ভারতীয় দলের বড়ো ধাক্কা শিখর ভুবির পর আরো এক ভারতীয় তারকা হলেন আহত 1

প্রসঙ্গত অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচ চলাকালীন ব্যক্তিগত ২৪ রানে ব্যাট করার সময় ভারতীয় দলের তারকা ওপেনার শিখর ধবনের বুড়ো আঙুলে প্যাট কমিন্সের একটি বল লাগে। এরপর মাঠেই চিকিৎসা হয় তার। সেই অবস্থাতেই তিনি ১১৭ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন। এরপর ফিল্ডিংয়ের সময় তিনি মাঠে নামেননি। পরে তার আঙুলে ফ্র্যাকচার ধরা পড়ে। গতকালই জানা গিয়েছে যে শিখর ধবনের ঠিক হতে সময় লাগবে এবং তার জায়গায় ঋষভ পন্থ সুযোগ পেয়েছেন।

ভুবনেশ্বর আহত পাকিস্তানের বিরুদ্ধে

ভারতীয় দলের বড়ো ধাক্কা শিখর ভুবির পর আরো এক ভারতীয় তারকা হলেন আহত 2

এরপর পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন ভারতীয় দলের তারকা জোরে বোলার ভুবনেশ্বর কুমার আহত হন। পাকিস্তানের ইনিংস চলাকালীন নিজের তৃতীয় ওভার বল করার সময় ভুবির বাঁপায়ের হ্যামস্ট্রিংয়ে চোট লাগে। এরপর তাকে মাঠের বাইরে চলে যেতে হয়। সারা ম্যাচে তিনি আর বল করতে পারেননি। পরে জানা যায় ২টি ম্যাচের জন্য তিনি দল থেকে ছিটকে গিয়েছেন।

এখন বিজয় শঙ্করের লাগল চোট

ভারতীয় দলের বড়ো ধাক্কা শিখর ভুবির পর আরো এক ভারতীয় তারকা হলেন আহত 3

আজ ভারতীয় দল নেটে প্র্যাকটিস করছিল। সেই সময় বিজয় শঙ্করের হাতে বল লাগে। সঙ্গে সঙ্গে তাকে ব্যাথায় ছটফট করতে দেখা যায়। যদিও তার চোট নিয়ে ভারতীয় দলের তরফে এখনো কোনো বয়ান সামনে আসেনি। প্রথমে শিখর তারপর ভুবি এখন বিজয় শঙ্করের চোট ভারতীয় দলের বিশ্বকাপ অভিযানে বড়ো ধাক্কা বলে মনে করা হচ্ছে। এই বিশ্বকাপে এখনো পর্যন্ত প্রতিটা দলের বেশ কিছু তারকা খেলোয়াড় আহত হয়েছেন। এখন ভারতীয় সমর্থকরা আশা করে আছেন যে শঙ্করের চোট যেনো গুরুতর কিছু না হয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *