রবীন্দ্র জাদেজার কাছে সঞ্জয় মঞ্জরেকর চাইলেন ক্ষমা, দুর্দান্ত ইনিংসের পর বললেন এই কথা

আইসিসি বিশ্বকাপ ২০১৯এর প্রথম সেমিফাইনাল ম্যাচে নিউজিল্যান্ডের হাতে ভারতীয় দলকে ১৮ রানে হারের মুখ দেখতে হয়। এর সঙ্গেই টিম ইন্ডিয়ার এই টুর্নামেন্টের সফর শেশ হয়ে যায়। যতই এই ম্যাচে ভারতকে হারের মুখে পড়তে হোক কিন্তু অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা নিজের প্রদর্শনে সমস্ত ক্রিকেট প্রেমীদের মন জয় করে নিয়েছেন আর এই বিশ্বকাপে নিজেকে হিরো প্রমান করে দিয়েছেন।

কিছুদিন আগে জাদেজার উপর নিশানা সাধা সঞ্জয় মঞ্জরেশক এখন তার প্রদর্শনের ফ্যান হয়ে গিয়েছেন। মঞ্জরেকর কিছুদিন আগেই জাদেজাকে নিয়ে বলেছিলেন যে তিনি টুকরো টুকরো প্রদর্শন করা খেলোয়াড়, দলে তাকে শামিল করা উচিত নিয়। কিন্তু নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলা ইনিংসের পর মঞ্জরেকর জাদেজার আকুন্ঠ প্রশংসা করেন। সঞ্জয় মঞ্জরেকর টুইটের মাধ্যমে জাদেজার প্রদর্শনের প্রশংসা করেন।

সঞ্জয় মঞ্জরেকর করলেন জাদেজার প্রশংসা

সঞ্জয় মঞ্জরেকর জাদেজাকে নিয়ে যে টুইট করেন তা স্রেফ ৩টি শব্দের কিন্তু একটি ইমোজিতে আন্দাজ করা যেতে পারে যে তিনি রবীন্দ্র জাদেজার সঙ্গে কোনো শত্রুতা রাখতে চাননা। রবীন্দ্র জাদেজার সেমিফাইনালের পারফর্মেন্স নিয়ে সঞ্জয় মঞ্জরেকর লেখেন, “ওয়েল প্লেড জাদেজা” এর সঙ্গে চোখ মারার একটি ইমোজিও দিয়েছেন যা এই টুইটকে স্পেশাল করে দিয়েছেন।
আপনাদের জানিয়ে দিই যে মঞ্জরেকর জাদেজার উপর নিশানা সেধে তাকে পূর্ণ খেলোয়াড় হিসেবে মানেন নি আর বলেছিলেন যে জাদেজার জায়গায় তিনি দলে একজন বোলার বা ব্যাটসম্যানকে শামিল করতেন। এরপর জাদেজা টুইটের মাধ্যমে সঞ্জয় মঞ্জরেকরকে খেলোয়াড়দের সম্মান করার কথা বলেছিলেন। আর এখন জাদেজা নিজের প্রদর্শনের মাধ্যমেও সঞ্জয় মঞ্জরেকরকে মনের মত জবাব দিয়েছেন।

আইসিসি শেয়ার করেছে ভিডিয়ো

ম্যাচ শেষ হওয়ার পর আইসিসি নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি ভিডিয়ো শেয়ার করেছে। যেখানে সঞ্জয় মঞ্জরেকরকে দল বদলাতে দেখা গিয়েছে। তিনি বলেন যে জাদেজা আমাকে টুকরোতে ভুল প্রমানিত করেছেন। আমি ওর প্রদর্শনে যথেষ্ট খুশি। আমি ওকে এত ভাল খেলতে গত কিছু ম্যাচে দেখিনি। এই অলরাউণ্ডার খেলোয়াড় দুর্দান্ত প্রদর্শন করেছেন। এমনটা লাগেই নি যে তিনি এক মিনিটের জন্যও মাঠে চিন্তিত হয়েছেন।

রবীন্দ্র জাদেজা খেলেন দুর্দান্ত ইনিংস

ওল্ড ট্র্যাফোর্ডের মাঠে খেলা হওয়া আইসিসি বিশ্বকাপ ২০১৯ এর প্রথম সেমিফাইনালে রবীন্দ্র জাদেজা তিন বিভাগেই দুর্দান্ত প্রদর্শন করেছেন। কিন্তু মুশকিল পরিস্থিতিতে ভারতীয় ইনিংসকে সামলে তিনি ৭৭ রানের এক বিস্ফোরক ইনিংস খেলেন।

যদিও তিনি ভারতকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে জয় এনে দিতে পারেন নি, কিন্তু সোশ্যাল মিডিয়ায় তার প্রশংসার বন্যা বয়ে যাচ্ছে। জানিয়ে দিই যে আইসিসি বিশ্বকাপ ২০১৯এ খেতাবের প্রবল দাবীদার রূপে ইংল্যাণ্ডে যাওয়া ভারতীয় দলের সফর সেমিফাইনালেই শেষ হয়ে গিয়েছে।

আরও পড়ুন

নিজের অবসরের সিদ্ধান্তের ব্যাপারে মহেন্দ্র সিং ধোনি জানালেন বিসিসিআইকে

নিজের অবসরের সিদ্ধান্তের ব্যাপারে মহেন্দ্র সিং ধোনি জানালেন বিসিসিআইকে
উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি ভারতীয় দলের হয়ে বিশ্বকাপ ২০১৯ এ ভাল প্রদর্শন করেছিলেন। যদিও তার এই...

হাসিন জাহান শামি আর তার পরিবারের উপর করলেন গুরুতর অভিযোগ, পুলিশের উপরও অ্যাকশন নেওয়ার দাবী

হাসিন জাহান শামি আর তার পরিবারের উপর করলেন গুরুতর অভিযোগ, পুলিশের উপরও অ্যাকশন নেওয়ার দাবী
ভারতীয় তারকা জোরে বোলার মহম্মদ শামি আর তার স্ত্রী হাসিন জাহান লাগাতার বিতর্কের মধ্যে থাকেন। যদিও শামি...

মহেন্দ্র সিং ধোনির অবসর না নেওয়ায় ভারতীয় ক্রিকেটের হচ্ছে এই তিন বড়ো লোকসান

মহেন্দ্র সিং ধোনির অবসর না নেওয়ায় ভারতীয় ক্রিকেটের হচ্ছে এই তিন বড়ো লোকসান
মহেন্দ্র সিং ধোনি বিসিসিআইকে পরিস্কারভাবে বলে দিয়েছেন যে তিনি বর্তমানে অবসর নিচ্ছেন না। যদিওসেই সঙ্গে তিনি বিসিসিআইকে...

‘ক্রিকেট কোনো খেলাই নয়’ এই শক্তিশালী দেশ করল ক্রিকেটের বেইজ্জতি

‘ক্রিকেট কোনো খেলাই নয়’ এখন আপনি ভাবছেন যে এটা ভুল করে লেখা হয়েছে, কিন্তু না একদম সঠিকই...

বীরেন্দ্র সেহবাগ বললেন ধোনি নন বরং আমাকে এই ব্যক্তির কারণে নিতে হয়েছিল অবসর

বীরেন্দ্র সেহবাগ বললেন ধোনি নন বরং আমাকে এই ব্যক্তির কারণে নিতে হয়েছিল অবসর
বিশ্বকাপ চলাকালীন আর তারপর থেকে মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে অনেক কিছু বলা হয়েছে, অনেক পোষ্ট করা...