স্থগিত হল ভারতের দক্ষিণ আফ্রিকা সফর - কবে শুরু হবে? বড় আপডেট দিলেন জয় শাহ 1

অবশেষে, যা ভয় পাওয়া হচ্ছিল তা ঘটেছে। করোনার নতুন রূপ ওমিক্রনের হুমকির মধ্যে ভারতীয় দলের দক্ষিণ আফ্রিকা সফর স্থগিত করা হয়েছে। শনিবার বিসিসিআই সচিব জয় শাহ এ তথ্য জানিয়েছেন। তবে কবে নাগাদ এই সিরিজটি ঘটবে সে সম্পর্কে এখনও তথ্য পাওয়া যায়নি।

India A vs South Africa A: Rain plays spoilsport as first Test ends in a  draw | Cricket News | Zee News

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) সেক্রেটারি জয় শাহ ভারতের দক্ষিণ আফ্রিকা সফর নিয়ে জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছেন এই ঘোষণা করে যে ভারত কোভিড-১৯-এর ওমিক্রন বৈকল্পিক আবিষ্কারের মধ্যে তিনটি টেস্ট ম্যাচ এবং তিনটি ওডিআই খেলার জন্য দেশটি সফর করবে। শাহ ঘোষণা করেছেন যে চারটি টি-টোয়েন্টি যেগুলি প্রাথমিকভাবে ভারতের বহু-ফরম্যাটে দক্ষিণ আফ্রিকা সফরের অংশ ছিল তা স্থগিত করা হয়েছে এবং পরে খেলা হবে।

3rd T20I Preview: India Look To Wrap Up Series In Bengaluru | Cricket News

“বিসিসিআই ও সিএসএ নিশ্চিত করেছে যে ভারতীয় দল তিনটি টেস্ট এবং তিনটি ওডিআইয়ের জন্য ভ্রমণ করবে। বাকি চারটি টি-টোয়েন্টি পরবর্তী তারিখে খেলা হবে।” শাহ এএনআইকে উদ্ধৃত করে বলেছেন। মূল সূচি অনুযায়ী, মুম্বাইতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শেষ হওয়ার পরপরই ভারতীয় দল দক্ষিণ আফ্রিকায় উড়ে যাওয়ার কথা ছিল। ১৭ ডিসেম্বর থেকে জোহানেসবার্গে প্রথম টেস্ট খেলতে চলেছে বিরাট কোহলি অ্যান্ড কোম্পানি। ৯ ডিসেম্বর জোহানেসবার্গে যাওয়ার কথা ছিল টিম ইন্ডিয়া। এই সফরে ভারতীয় দলের তিনটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং চারটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা ছিল। সম্প্রতি ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিও এই বিষয়ে স্পষ্টতা চেয়েছেন।

Leave a comment

Your email address will not be published.