শিখর ধবন হলে ম্যাচ চলাকালীন আহত, যেতে পারবেন কি নিউজিল্যান্ড সফরে?

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের তৃতীয় আর শেষ ম্যাচ আজ রবিবার ব্যাঙ্গালুরুতে খেলা হচ্ছে। এই ম্যাচের টস অস্ট্রেলিয়া দল জেতে আর প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাটিং করতে নামা অস্ট্রেলিয়া দল নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৮৬ রান করেছে। এই ম্যাচে ভারতীয় সমর্থকদের জন্য একটি দুঃসংবাদ সামনে এসেছে।

শিখর ধবন হলে ফিল্ডিং চলাকালীণ আহত

শিখর ধবন হলে ম্যাচ চলাকালীন আহত, যেতে পারবেন কি নিউজিল্যান্ড সফরে? 1

ভারতীয় দলের তারকা ওপেনার শিখর ধবন ফিল্ডিং করাকালীন এই ম্যাচে আহত হয়ে গিয়েছেন। আসলে পঞ্চম ওভারে অ্যারণ ফিঞ্চের মারা একটি শট আটকাতে তিনি ডাইভ মারেন আর তার কাঁধে চোট লাগে। এই চোটের পরই তিনি মাঠ ছেড়ে চলে যান আর তার জায়গায় যজুবেন্দ্র চহেল ফিল্ডিং করতে নামেন। শিখর ধবনকে এক্সরের জন্য নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতালে তার চোটের গভীরতা দেখা হবে এরপরই তিনি ফেরত আসবেন তখনই জানা যাবে যে তিনি এই ম্যাচে আর মাঠে নামতে পারবেন কিনা।

দ্বিতীয় ওয়ানডেতেও হয়েছিলেন আহত

শিখর ধবন হলে ম্যাচ চলাকালীন আহত, যেতে পারবেন কি নিউজিল্যান্ড সফরে? 2

জানিয়ে দিই যে এই সিরিজের দ্বিতীয় ওয়ানডে চলাকালীনও শিখর ধবন আহত হয়ে গিয়েছিলেন। রাজকোট ওয়ানডেতে ব্যাটিং করাকালীন প্যাট কমিন্সের একটি বল তার রিভকেজের ডানদিকে লেগেছুল। নিজের এই চোটের কারণেই তিনি দ্বিতীয় ওয়ানডেতে পুরো ইনিংস চলাকালীন ফিল্ডিংও করতে পারেননি। রাজকোট ওয়ানডের পর ব্যাঙ্গালুরুতেও শিখর ধবনের আহত হওয়া তার সমর্থকদের জন্য খারাপ খবর। এখন এটা দেখা ইন্টারেস্টিং হবে যে সিরিজের এই তৃতীয় ম্যাচে ভারতীয় দলের গব্বর ব্যাটিং করতে নামতে পারেন কি না।

নিউজিল্যান্ড সফর থেকেও যেতে পারেন ছিটকে

শিখর ধবন হলে ম্যাচ চলাকালীন আহত, যেতে পারবেন কি নিউজিল্যান্ড সফরে? 3

শিখর ধবনের এই চোট যথেষ্ট গুরুতর মনে হচ্ছে আর এই চোটের কারণে তিনি নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে যেতে পারেন। যদি তিনি এই চোটের কারণে নিউজিল্যাণ্ড সফর থেকে ছিটকে যান তো এটা ভারতীয় দলের জন্য একটা বড়ো ধাক্কা হবে। ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে সম্প্রতি খেলা হওয়া ওয়ানডে আর টি-২০ সিরিজেও তিনি চোটের কারণে খেলতে পারেননি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *