Asia Cup 2022: পাকিস্তানের বিপক্ষে এমনটা হবে ভারতের প্লেয়িং ১১, এই খেলোয়াড়দের সুযোগ দেবেন অধিনায়ক রোহিত !! 1
India's captain Virat Kohli (C) congratulates his Pakistan's counterpart Babar Azam (L) and Mohammad Rizwan following their victory during the ICC mens Twenty20 World Cup cricket match between India and Pakistan at the Dubai International Cricket Stadium in Dubai on October 24, 2021. (Photo by Aamir QURESHI / AFP) (Photo by AAMIR QURESHI/AFP via Getty Images)

গত সোমবার BCCI এশিয়া কাপ ২০২২ (Aisa Cup 2022)-এর জন্য ভারতীয় দল ঘোষণা করেছে। দলের অধিনায়ক হতে চলেছেন রোহিত শর্মা এবং অনেক তারকা খেলোয়াড়ও এই দলে ফিরেছেন। আগামী ২৭ আগস্ট থেকে সংযুক্ত আরব আমিরাতের মাটিতে শুরু হতে চলেছে এশিয়া কাপ ২০২২-এর আসর, যদিও টিম ইন্ডিয়া ২৮ই আগস্ট তাদের প্রথম ম্যাচ খেলতে চলেছে পাকিস্তানের বিরুদ্ধে। পাকিস্তানের বিরুদ্ধে, টিম ইন্ডিয়া কোন একাদশ নিয়ে মাঠে নামে তা দেখা বিশেষ হবে। এই প্রতিবেদনে, আমরা আপনাকে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের সম্ভাব্য প্লেয়িং ১১ সম্পর্কে বলতে যাচ্ছি।

উদ্বোধনী জুটি

Asia Cup 2022: পাকিস্তানের বিপক্ষে এমনটা হবে ভারতের প্লেয়িং ১১, এই খেলোয়াড়দের সুযোগ দেবেন অধিনায়ক রোহিত !! 2

পাকিস্তানের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ভারতের উদ্বোধনী জুটি প্রায় নিশ্চিত। পাকিস্তানের বিরুদ্ধে ইনিংস শুরু করবেন অধিনায়ক রোহিত শর্মা। একই সঙ্গে তার সঙ্গে দীর্ঘদিন পর ওপেনিংয়ে নামবেন অভিজ্ঞ ব্যাটসম্যান কেএল রাহুল। এই জুটি অতীতেও টিম ইন্ডিয়ার হয়ে অনেক ম্যাচ জিতেছে।

মিডল অর্ডার হবে এরকম

Asia Cup 2022: পাকিস্তানের বিপক্ষে এমনটা হবে ভারতের প্লেয়িং ১১, এই খেলোয়াড়দের সুযোগ দেবেন অধিনায়ক রোহিত !! 3

একইসঙ্গে আরও একবার তিন নম্বরে ব্যাট করতে নামবেন টিম ইন্ডিয়ার কিংবদন্তি ব্যাটসম্যান বিরাট কোহলি। বিরাট বরাবরই পাকিস্তানের বিরুদ্ধে অসাধারণ ব্যাটিং নিয়ে এসেছেন। চার নম্বরে ব্যাটিংয়ের দায়িত্ব নেবেন সূর্যকুমার যাদব। সূর্যকুমার যাদব কিছুদিন ধরে অসাধারণ পারফর্ম করেছেন। একই সঙ্গে পাঁচ নম্বরে ব্যাট করতে নামবেন ঋষভ পন্থ। দলের উইকেটরক্ষকও হবেন পন্থ।

হার্দিক ও জাদেজা থাকবেন অলরাউন্ডার

Asia Cup 2022: পাকিস্তানের বিপক্ষে এমনটা হবে ভারতের প্লেয়িং ১১, এই খেলোয়াড়দের সুযোগ দেবেন অধিনায়ক রোহিত !! 4
Rohit Sharma (L) and Hardik Pandya (R), of India, celebrate the dismissal of Brandon King, of West Indies, during the third T20I match between West Indies and India at Warner Park in Basseterre, Saint Kitts and Nevis, on August 2, 2022. (Photo by Randy Brooks / AFP) (Photo by RANDY BROOKS/AFP via Getty Images)

দলে দুই অলরাউন্ডার হিসেবে হার্দিক পান্ডিয়া ও রবীন্দ্র জাদেজাকে সুযোগ দেবেন অধিনায়ক রোহিত। হার্দিক তার দুর্দান্ত ফাস্ট বোলিংয়ের পাশাপাশি মারাত্মক ব্যাটিংয়ের জন্য পরিচিত। একইসঙ্গে জাদেজাকেও দেখা যাবে একই ব্যাটিং এবং একজন স্পিনারের দায়িত্ব পালন করতে। এছাড়া ফিনিশার হিসেবে আবার মাঠে দেখা যাবে দিনেশ কার্তিককে।

এটাই হবে বোলিং বিভাগ

Asia Cup 2022: পাকিস্তানের বিপক্ষে এমনটা হবে ভারতের প্লেয়িং ১১, এই খেলোয়াড়দের সুযোগ দেবেন অধিনায়ক রোহিত !! 5

বোলিং বিভাগে যুজবেন্দ্র চাহালের জায়গায় স্পিনার হিসেবে নামবেন রোহিত। চাহাল গত কয়েক বছর ধরে অসাধারণ বোলিং করেছেন। একইসঙ্গে বাঁহাতি পেসার আরশদীপ সিং এবং অভিজ্ঞ ভুবনেশ্বর কুমারকে দলে নেওয়া হবে দুই ফাস্ট বোলার হিসেবে।

পাকিস্তানের বিপক্ষে ম্যাচের জন্য ভারতের সম্ভাব্য প্লেয়িং একাদশ:

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার এবং আরশদীপ সিং

Read More: Asia Cup 2022: ৩ জন ভারতীয় ক্রিকেটার যারা এশিয়া কাপে ভারত পাকিস্তান ম্যাচে দলের বাইরে বসবেন !!

Leave a comment

Your email address will not be published.