পাকিস্তান এখন করল আরো একটি লজ্জাজনক কাজ, পিএসল চলাকালীন ভারতীয় দর্শকদের সঙ্গে করা হল এমনটা

দুবাইতে এই মুহূর্তে পাকিস্তান সুপার লীগ অর্থাৎ পিএসএল খেলা হচ্ছে। ভারত আর পাকিস্তানের মধ্যে চলা বিবাদের কারণে ভারতে এর প্রসারণ করা হচ্ছে না।শুরুয়াতি ম্যাচের প্রসারণ করা হয়েছিল, কিন্তু তারপর এই প্রসারণ রদ করা হয়। ভারতে পাকিস্তানকেনিয়ে যথেষ্ট ক্ষোভ রয়েছে আর পাকিস্তানেও ভারতকে নিয়ে এমনই মনোভাব রয়েছে।

দর্শকদের আটকানো হয়
পাকিস্তান এখন করল আরো একটি লজ্জাজনক কাজ, পিএসল চলাকালীন ভারতীয় দর্শকদের সঙ্গে করা হল এমনটা 1
পিএসএল দেখতে পৌঁছনো ভারতীয় দর্শকদের দুবাইয়ের দুবাই স্পোর্টস সিটি স্টেডিয়ামে ঢুকতে আটকানো হয়। খবরের অনুসারে ভারতের দুই ব্যক্তিকে ম্যাচ দেখতে যাওয়ার জন্য স্টেডিয়ামে ঢুকতে আটকানো হয়। যদিও মামলা বাড়ার পর দুইজনকে ম্যাচ দেখার অনুমতি দেওয়া হয়। তাদের কাছে ম্যাচ দেখার টিকিট ছিল। এরপর পাকিস্তান সুপার লীগ অর্থাৎ পিএসএলের আধিকারিকরা এটা নিয়ে বয়ানও দিয়েছেন।

আমাদের কারণে হয়নি
পাকিস্তান এখন করল আরো একটি লজ্জাজনক কাজ, পিএসল চলাকালীন ভারতীয় দর্শকদের সঙ্গে করা হল এমনটা 2
পিএসএলের আধিকারিকদের কথা ধরা হলে এই ঘটনা তাদের বা পাকিস্তানের কারণে হয়নি। স্টেডিয়ামে সুরক্ষার দায়িত্ব সম্পূর্ণভাবে লোকাল পুলিশের হাতে ছিল।এই বিষয়ে বয়ান দিতে গিয়ে ওই আধিকারিক বলেন,

“এই ঘটনার ব্যাপারে জানতে পারি আর আলোচনার পর ওদের স্টেডিয়ামে ম্যাচ দেখার অনুমতি দিয়ে দেওয়া হয় কারণ ওদের কাছে বৈধ টিকিট ছিল।পুরো স্টেডিয়ামের সুরক্ষা স্থানীয় পুলিশের নিয়ন্ত্রণে ছিল”।

দুই দেশে পরিস্থিতি স্পর্শকাতর
পাকিস্তান এখন করল আরো একটি লজ্জাজনক কাজ, পিএসল চলাকালীন ভারতীয় দর্শকদের সঙ্গে করা হল এমনটা 3
১৪ ফেব্রুয়ারি কাশ্মীরের পুলওয়ামাতে সিআরপিএফ জওয়ানদের উপর জঙ্গি হামলা হয়েছিল।যাতে দেশের ৪৪জন বাহাদুর জওয়ান শহিদ হয়ে যান।এর দায়িত্ব পাকিস্তানী জঙ্গি সংগঠন জইশ-এ-মহম্মদ নিয়েছিল। তখন থেকে দুই দেশের মধ্যে টেনশন তৈরি হয়েছে।এরপর ভারতীয় এয়ারফোর্সের তরফে পাকিস্তানের উপর জবাবি অ্যাকশন নেওয়া হয়। এই মুহূর্তে ভারতের উইং কমান্ডার অভিনন্দন পাকিস্তানের কব্জার রয়েছেন আর টেনশন কম হওয়ার নামই নিচ্ছে না।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *