ভারতীয় দলের নতুন জার্সি এলো সামনে, আগের চেয়েও বেশি সুন্দর

করোনার সময়ে নিজেদের প্রথম আন্তর্জাতিক সিরিজের জন্য টিম ইন্ডিয়া আর কোচিং স্টাফেরা অস্ট্রেলিয়া সফরের জন্য গত সপ্তাহে রওনা হয়ে গিয়েছে। টিম ইন্ডিয়াকে অস্ট্রেলিয়া সফরে ৩ ম্যাচের ওয়ানডে আর টি-২০ সিরিজ খেলার পর ৪ টেস্ট ম্যাচের সিরিজ খেলতে হবে। এই সফরে ভারতীয় দলকে নতুন লুকে দেখা যাবে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নতুন জার্সির সঙ্গে মাঠে নামবে ভারতীয় দল

ভারতীয় দলের নতুন জার্সি এলো সামনে, আগের চেয়েও বেশি সুন্দর 1

ভারতীয় দল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নতুন জার্সি পরে মাঠে নামবে। ভারতীয় দলের জার্সির রঙ নেভি ব্লু হবে আর তার নীচের অংশটিও এই রঙের হবে। ভারতীয় দল এই রঙের জার্সি ৮০-র দশকে পড়ত। ১৯৯২ বিশ্বকাপেও টিম ইন্ডিয়া এমনই জার্সি পড়েছিল।

শিখর ধবন নতুন জার্সির সঙ্গে ছবি করলেন শেয়ার

ভারতীয় দলের নতুন জার্সি এলো সামনে, আগের চেয়েও বেশি সুন্দর 2

এই জার্সির বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। এখন ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবনও নিজের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে এই নতুন জার্সির সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন। জার্সির সঙ্গে নিজের ছবি পোষ্ট করে তিনি লেখেন, “নতুন, জার্সি, নতুনভাবে প্রেরণা, যাওয়ার জন্য প্রস্তুত”।
ভারতের তারকা ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবনের কেরিয়ার এখনও পর্যন্ত দুর্দান্ত থেকেছে। শিখর ধবন এখনও পর্যন্ত ভারতীয় দলের হয়ে ৩৪টি টেস্ট ম্যাচ, ১৩৬টি ওয়ানডে ম্যাচ এবং ৬১টি টি-২০ ম্যাচ খেলেছেন। শিখর ধবন নিজের খেলা ৩৪টি টেস্ট ম্যাচে ৪০.৬১ গড়ে ২৩১৫ রান, ১৩৬টি ওয়ানডে ম্যাচে ৪৫.১৪ গড়ে ৫৬৮৮ রান এবং ৬১টি টি-২০ ম্যাচে ২৮.৩৫ গড়ে ১৫৮৮ রান করেছেন। টেস্ট ক্রিকেটে শিখর ধবন ৭টি সেঞ্চুরি করেছেন।

টিম ইন্ডিয়ার নতুন কিট স্পনসর MPL

ভারতীয় দলের নতুন জার্সি এলো সামনে, আগের চেয়েও বেশি সুন্দর 3

সম্প্রতিই টিম ইন্ডিয়া নতুন কিট স্পনসর পেয়েছে। টিম ইন্ডিয়ার কিট স্পনসর এখন অনলাইন গেম কোম্পানি MPL। এর আগে টিম ইন্ডিয়ার কিট স্পনসর ছিল নাইকি। নাইকের সঙ্গে বিসিসিআইয়ের পাঁচ বছরের চুক্তি ছিল। MPL প্রত্যেক ম্যাচের জন্য বিসিসিআইকে ৬৫ লাখ টাকা দেবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *