ভারত বনাম অস্ট্রেলিয়া: প্র্যাকটিস ম্যাচের তৃতীয় দিন পৃথ্বী শয়ের সঙ্গে হল যন্ত্রণাদায়ক দুর্ঘটনা, মাঠে পেলেন গুরুতর চোট, দেখে নিন ভিডিয়ো

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৬ ডিসেম্বর থেকে শুরু হতে চলা ৪ ম্যাচের টেস্ট সিরিজের আগে প্র্যাকটিস ম্যাচে ভারতীয় দল সেইসময় জোরদার ধাক্কা খেলো যখন ভারতীয় দলের তরুণ তারকা পৃথ্বী শ প্র্যাকটিস ম্যাচের তৃতীয় দিন ফিল্ডিং করতে গিয়ে চোট পেলেন।

পৃথ্বী শ ক্যাচ নেওয়ার সময় পেলেন গুরুতর চোট

অ্যাডিলেড ওভালে খেলা হতে চলা প্রথম টেস্ট ম্যাচের আগে ভারতীয় দল এই সময় সিডনি মাঠে ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশের বিরুদ্ধে ওয়ার্মআপ ম্যাচ খেলছে।

এই প্র্যাকটিস ম্যাচের তৃতীয় দিন ভারতীয় দল ফিল্ডিং করছিল।তৃতীয় দিন ভারতীয় দলকে ক্রিকেট অস্ট্রেলিয়ার ওপেনিং ব্যাটসম্যানরা ভীষণই সমস্যায় ফেলেছিল আর ভারতকে প্রথম উইকেটের জন্য দীর্ঘ প্রতীক্ষাকরতে হয়।

প্র্যাকটিস মাচে ফিল্ডিং করার সময় পৃথ্বী শয়ের মচকালো গোড়ালি

এই অপেক্ষার মধ্যে ম্যাচের তৃতীয় দিন ক্রিকেট অস্ট্রেলিয়ার একাদশের ওপেনিং ব্যাটসম্যান ক্যাক্স ব্রায়ান্টের ডিপ মিডউইকেটের দিকে ক্যাচ নেওয়ার চক্করে পৃথ্বী শ নিজের গোড়ালিতে চোট পান।

ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশের ইনিংসের ১৫ ওভারের চতুর্থ বলে ম্যাক্স ব্রায়ান্ট স্টেপ আউট করে ডিপ মিডউইকেটে হাওয়ায় শট খেলেনযেখানে পৃথ্বী শ ক্যাচনেওয়ার চেষ্টা করেন কিন্তু হঠাত করেই পৃথ্বীর গোড়ালি মোচকে যায়।

পৃথ্বীকে মাঠ থেকে তুলে নিয়ে যাওয়া হয় প্যাভিলিয়নে

যারপর বাউন্ডারি রোয়ের কাছে পৃথ্বী শ যন্ত্রণায় ছটফট করতে করতে শুয়ে পড়েন,এর দ্রুত পরেই ভারতীয় দলের ফিজিও প্যাট্রিক ফোরহার্ট সেখানে পৌঁছে যান। এরপর তার চোট এতটাই গভীর ছিল যে ভারতীয় দলের দুই সাপোর্টিং স্টাফকে পৃথ্বী শ’ তুলে ধরার চেষ্টা করতে দেখা যায়, কিন্তু তাও পৃথ্বীর ব্যাথা কম না হওয়ায় ওই দুই সাপোর্ট স্টাফ পৃথ্বীকে দু’হাতে তুলে প্যাভিলিয়নের দিকে নিয়ে যান।

যেভাবে পৃথ্বীর চোট এবং যন্ত্রণার চোটের ছবি সামনে এসেছে তাতে ভারতীয় দলকে টেস্ট সিরিজের আগে বড় ধাক্কা খেতে দেখা যাচ্ছে। এখন এটা দেখার যে ভারতীয় দলের এই তরুণ তারকা কতদিনে সুস্থ হয়ে ওঠেন।

আরও পড়ুন

দ্বিতীয় প্র্যাকটিস ম্যাচে ছন্দে ফিরতে দলে বড়োসড়ো পরিবর্তন কোহলির

দ্বিতীয় প্র্যাকটিস ম্যাচে ছন্দে ফিরতে দলে বড়োসড়ো পরিবর্তন কোহলির
বিশ্বকাপের ঢাকে কাঠি পড়ে গেছে। ইতিমধ্যেই বিশ্বকাপে অংশ নেওয়া ১০টি দলই ইংল্যাণ্ডে পৌঁছে গিয়েছে এবং প্রস্তুতিতে নেমে...

দীনেশ কার্তিকের হল ভুল, রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে করলেন ট্রোল

দীনেশ কার্তিকের হল ভুল, রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে করলেন ট্রোল
ভারতীয় ক্রিকেট দল বিশ্বকাপে অংশ নেওয়ার জন্য ইংল্যাণ্ডে পৌঁছে গিয়েছে। ২২মে সকালে দল ইংল্যান্ডে রওনা হয়ে গিয়েছে।...

প্র্যাকটিস ম্যাচ জিতে ভারতকে নিয়ে এই বড়ো বয়ান দিলেন কেন উইলিয়ামসন

বিশ্বকাপ ২০১৯ আগামি ৩০ মে থেকে ইংল্যাণ্ডে শুরু হতে চলেছে। তার আগেই ঢাকে কাঠি পড়ে গেল বিশ্বক্রিকেটের...

প্র্যাকটিস ম্যাচে হারের পর একে দোষ দিয়ে বিরাট বললেন এদের নিতে হবে গুরুত্বপূর্ণ ভূমিকা

দ্বিতীয় প্র্যাকটিস ম্যাচে ছন্দে ফিরতে দলে বড়োসড়ো পরিবর্তন কোহলির
আইসিসি বিশ্বকাপে শনিবার ওভালে ভারত আর নিউজিল্যাণ্ডের মধ্যে একটি প্র্যাকটিস ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচে টিম ইন্ডিয়ার...

কাউন্টি ক্রিকেটে অভিষেকেই দুরন্ত রাহানে, করলেন শতরান ! ভক্তরা এই ভাবে দেখালেন খুশি

বুধবার নিউপোর্টের কাউন্টি গ্রাউন্ডে নটিংহ‍্যামশায়ারের বিপক্ষে কাউন্টি ক্রিকেটে নিজের প্রথম সেন্চুরি টি করে ফেললেন অজিঙ্কা রাহানে। ভারতের...