ভারত বনাম অস্ট্রেলিয়া: প্র্যাকটিস ম্যাচের তৃতীয় দিন পৃথ্বী শয়ের সঙ্গে হল যন্ত্রণাদায়ক দুর্ঘটনা, মাঠে পেলেন গুরুতর চোট, দেখে নিন ভিডিয়ো

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৬ ডিসেম্বর থেকে শুরু হতে চলা ৪ ম্যাচের টেস্ট সিরিজের আগে প্র্যাকটিস ম্যাচে ভারতীয় দল সেইসময় জোরদার ধাক্কা খেলো যখন ভারতীয় দলের তরুণ তারকা পৃথ্বী শ প্র্যাকটিস ম্যাচের তৃতীয় দিন ফিল্ডিং করতে গিয়ে চোট পেলেন।

পৃথ্বী শ ক্যাচ নেওয়ার সময় পেলেন গুরুতর চোট

অ্যাডিলেড ওভালে খেলা হতে চলা প্রথম টেস্ট ম্যাচের আগে ভারতীয় দল এই সময় সিডনি মাঠে ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশের বিরুদ্ধে ওয়ার্মআপ ম্যাচ খেলছে।

এই প্র্যাকটিস ম্যাচের তৃতীয় দিন ভারতীয় দল ফিল্ডিং করছিল।তৃতীয় দিন ভারতীয় দলকে ক্রিকেট অস্ট্রেলিয়ার ওপেনিং ব্যাটসম্যানরা ভীষণই সমস্যায় ফেলেছিল আর ভারতকে প্রথম উইকেটের জন্য দীর্ঘ প্রতীক্ষাকরতে হয়।

প্র্যাকটিস মাচে ফিল্ডিং করার সময় পৃথ্বী শয়ের মচকালো গোড়ালি

এই অপেক্ষার মধ্যে ম্যাচের তৃতীয় দিন ক্রিকেট অস্ট্রেলিয়ার একাদশের ওপেনিং ব্যাটসম্যান ক্যাক্স ব্রায়ান্টের ডিপ মিডউইকেটের দিকে ক্যাচ নেওয়ার চক্করে পৃথ্বী শ নিজের গোড়ালিতে চোট পান।

ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশের ইনিংসের ১৫ ওভারের চতুর্থ বলে ম্যাক্স ব্রায়ান্ট স্টেপ আউট করে ডিপ মিডউইকেটে হাওয়ায় শট খেলেনযেখানে পৃথ্বী শ ক্যাচনেওয়ার চেষ্টা করেন কিন্তু হঠাত করেই পৃথ্বীর গোড়ালি মোচকে যায়।

পৃথ্বীকে মাঠ থেকে তুলে নিয়ে যাওয়া হয় প্যাভিলিয়নে

যারপর বাউন্ডারি রোয়ের কাছে পৃথ্বী শ যন্ত্রণায় ছটফট করতে করতে শুয়ে পড়েন,এর দ্রুত পরেই ভারতীয় দলের ফিজিও প্যাট্রিক ফোরহার্ট সেখানে পৌঁছে যান। এরপর তার চোট এতটাই গভীর ছিল যে ভারতীয় দলের দুই সাপোর্টিং স্টাফকে পৃথ্বী শ’ তুলে ধরার চেষ্টা করতে দেখা যায়, কিন্তু তাও পৃথ্বীর ব্যাথা কম না হওয়ায় ওই দুই সাপোর্ট স্টাফ পৃথ্বীকে দু’হাতে তুলে প্যাভিলিয়নের দিকে নিয়ে যান।

যেভাবে পৃথ্বীর চোট এবং যন্ত্রণার চোটের ছবি সামনে এসেছে তাতে ভারতীয় দলকে টেস্ট সিরিজের আগে বড় ধাক্কা খেতে দেখা যাচ্ছে। এখন এটা দেখার যে ভারতীয় দলের এই তরুণ তারকা কতদিনে সুস্থ হয়ে ওঠেন।

আরও পড়ুন

যখন কোহলি ব্যাটিং করেন তো আমাদের আত্মবিশ্বাস থাকে: ইশান্ত শর্মা

যখন কোহলি ব্যাটিং করেন তো আমাদের আত্মবিশ্বাস থাকে: ইশান্ত শর্মা
ভারতী দলের জোরে বোলার ইশান্ত শর্মা দলের অধিনায়ক বিরাট কোহলি, চেতেশ্বর পুজারা তথা অজিঙ্ক রাহানের দ্বিতীয় টেস্ট...

ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় দিনের খেলা শেষ, শুরুয়াতি ধাক্কার পর বিরাট-রাহানে সামলালেন দলকে

ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় দিনের খেলা শেষ, শুরুয়াতি ধাক্কার পর বিরাট-রাহানে সামলালেন দলকে
ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলতি দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন ভারতীয় দলের জন্য মিলিয়ে জুলিয়ে থেকেছে। প্রথমে ভারতীয়...

ভিডিয়ো: ভালো শুরুয়াতের পর প্যাভিলিয়ন ফিরলেন চেতেশ্ব্বর পুজারা, ভাগ্য হলনা সহায়

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে পার্থে চলতি দ্বিতীয় টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনের খেলা হচ্ছে। আজ অস্ট্রেলিয়া দল নিজেদের...

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার
ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি অ্যাডিলেডে খেলা হওয়া প্রথম টেস্ট বিশেষ কিছুই করতে পারেনি। প্রথম ইনিংসে যেখানে...

তবে কি সন্তান আসছে যুবরাজ সিং-হ্যাজেল কিচ দম্পতির পরিবারে?

কয়েকদিন আগেই নিজের ৩৭ তম জন্মদিন উদযাপন করেছেন বর্তমানে জাতীয় দলের বাইরে থাকা যুবরাজ সিং। তখন থেকে...