মাঠের পর হোটেলেও জারি থাকল ভারতীয় দলের ডান্স, দেখে নিন ভিডিয়ো

অস্ট্রেলিয়ার মাটিতে ভারতীয় দল প্রথমবার টেস্ট সিরিজে জয় হাসিল করেছে। চার টেস্ট ম্যাচের সিরিজে ভারতীয় দল ২-১ ফলাফলে নিজেদের নামে করেছে। এই সিরিজে ভারতের হয়ে সমস্ত খেলোয়াড়রা গুরুত্বপূর্ণ যোগদান দিয়েছে। চেতেশ্বর পুজারা যেখানে ব্যাট হাতে দলকে বড়ো স্কোর পর্যন্ত পৌঁছে দিয়েছেন অন্যদিকে বোলিংয়ে জসপ্রীত বুমরাহ উইকেটের লাইন লাগিয়ে দিয়েছেন।

ভারতীয় দল পালন করছে জয়ের খুশি

মাঠের পর হোটেলেও জারি থাকল ভারতীয় দলের ডান্স, দেখে নিন ভিডিয়ো 1
SYDNEY, AUSTRALIA – JANUARY 07: Indian captain Virat Kohli celebrates with team mates after winning the series and the Border–Gavaskar Trophy during day five of the Fourth Test match in the series between Australia and India at Sydney Cricket Ground on January 07, 2019 in Sydney, Australia. (Photo by Matt King – CA/Cricket Australia/Getty Images)

টিম ইন্ডিয়ার জন্য এই সিরিজ জয় যথেষ্ট স্পেশাল। এই জয়ের খুশি ভারতীয় দলের খেলোয়াড়রা পালন করতে পেছু হটছেন না। খেলোয়াড়রা মাঠেই ডান্স করে নিজেদের খুশি জাহির করেছেন। বিরাট কোহলির নেতৃত্বাধীন এই দলের অস্ট্রেলিয়ায় পাওয়ায় সিরিজ জয় বেশ কিছু দিক থেকে স্পেশাল থেকেছে। কোচ রবি শাস্ত্রী তো একে ১৯৮৩ বিশ্বকাপে পাওয়া জয়ের থেকেও ভালো বলে দিয়েছেন।

হোটেল জারি থাকে ডান্স
মাঠের পর হোটেলেও জারি থাকল ভারতীয় দলের ডান্স, দেখে নিন ভিডিয়ো 2
ভারতীয় দল জয়ের পর যখন হোটেলে পৌঁছোয় তো সেখানেও নাচের ধারাবাহিকতা বজায় থাকে। তৃতীয় টেস্ট ম্যাচে দলে শামিল করা হার্দিক পাণ্ডিয়ার নেতৃত্বে অধিনায়ক বিরাট কোহলি সমেত সমস্ত খেলোয়াড়রা ঢোল নাগারার সঙ্গে নাচ করে উৎসব জমিয়ে দেন। এখানে হার্দিক পান্ডিয়া ছাড়াও বিরাট কোহলি, ইশান্ত শর্মা, ময়ঙ্ক আগরওয়াল আর সিরিজে লাগাতার ফ্লপ থাকা কেএল রাহুলও জমিয়ে ডান্স করেন। দলের অন্য খেলোয়াড়রাও তাদের সম্পূর্ণ সঙ্গ দেন।

ওয়ানডের প্রস্তুতিতে জুটবে দল
মাঠের পর হোটেলেও জারি থাকল ভারতীয় দলের ডান্স, দেখে নিন ভিডিয়ো 3
টেস্ট সিরিজ জয় হাসিল করার পর দলের পুরো ধ্যান এখন ওয়ানডে সিরিজে থাকবে। তিন ম্যাচের একদিনের সিরিজের শুরুয়াত ১২ জানুয়ারি থেকে হবে। ভারত এখনো পর্যন্ত অস্ট্রেলিয়ায় দ্বিপাক্ষিক সিরিজ জিততে পারেনি। গতবার ২০১৬য় পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে ভারত ৪-১ এ হেরে গিয়েছিল। এটাই কারণ যে ভারতীয় দল আরো একবার ইতিহাস গড়ার উদ্দেশ্যে মাঠে নামবে।

এখানে দেখুন ডান্সের ভিডিয়ো:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *