INDvsBAN: এই দুটি বড়ো পরিবর্তনের সঙ্গে তৃতীয় ম্যাচে নামতে পারে ভারতীয় দল

ভারত আর বাংলদেশের মধ্যে তিন ম্যাচের টি-২০ সিরিজের তৃতীয় আর শেষ ম্যাচ নাগপুরে খেলা হবে। সিরিজের প্রথম ম্যাচে যেখানে বাংলাদেশ জিতেছিল অন্যদিকে সিরিজের দ্বিতীয় ম্যাচে ভারত জেতে। যে দলই নাগপুরে জিতবে তারা সিরিজও জিতে যাবে। আজ আপনাদের আমরা এই বিশেষ প্রতিবেদনে তৃতীয় ম্যাচে ভারতের প্লেয়িং ইলেভেনের ব্যাপারে জানাতে চলেছি।

রোহিত শর্মা

রোহিত শর্মার কাঁধে এই ম্যাচেও নেতৃত্বের দায়িত্ব থাকবে। সেই সঙ্গে তিনি দলের হয়ে ওপেনিংও করবেন। তার বিস্ফোরক ব্যাটিংয়ের দমেই ভারত রাজকোট টি-২০ ম্যাচ জিতেছিল। সিরিজের তৃতীয় টি-২০ ম্যাচেও তার কাছে ভারতীয় সমর্থকদের একটি বড়ো ইনিংসের আশা থাকবে।

INDvsBAN: এই দুটি বড়ো পরিবর্তনের সঙ্গে তৃতীয় ম্যাচে নামতে পারে ভারতীয় দল 1

শিখর ধবন

শিখর ধবন গত দুটি ম্যাচে দলের হয়ে রান করেছেন। যদিও তাকে নিজের পুরোনো মেজাজে খেলতে দেখা যাচ্ছে না। তাও তিনি দলের প্রধান খেলোয়াড় এই কারণে তাকে রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে দেখা যাবে।

INDvsBAN: এই দুটি বড়ো পরিবর্তনের সঙ্গে তৃতীয় ম্যাচে নামতে পারে ভারতীয় দল 2

কেএল রাহুল

কেএল রাহুলের টি-২০ রেকর্ড দুর্দান্য, এই কারণে তাকেই ৩ নম্বর পজিশনে টিম ম্যানেজমেন্ট জায়গা দেবে। প্রথম টি-২০ ম্যাচে তিনি বিশেষ কিছুই করতে পারেননি যদিও দ্বিতীয় টি-২০ ম্যাচে তিনি অপরাজিত ইনিংস খেলেছিলেন। তৃতীয় টি-২০তে পাওয়া সুযোগের তিনি ফায়দা নিতে চাইবেন।

INDvsBAN: এই দুটি বড়ো পরিবর্তনের সঙ্গে তৃতীয় ম্যাচে নামতে পারে ভারতীয় দল 3

শ্রেয়স আইয়ার

শ্রেয়স আইয়ার এই টি-২০ সিরিজে ভালো প্রদর্শন করেছেন। তিনি দুই ম্যাচেই রান করেছেন। ভারতীয় টিম ম্যানেজমেন্ট চার নম্বর পজিশনে তাকে সম্পূর্ণভাবে পাকা করতে চায়। যে জন্য তাকে সুযোগ দেওয়া হচ্ছে, এই ম্যাচেও ভারতের হয়ে চার নম্বর পজিশনের দায়িত্ব তার কাঁধেই থাকবে।

INDvsBAN: এই দুটি বড়ো পরিবর্তনের সঙ্গে তৃতীয় ম্যাচে নামতে পারে ভারতীয় দল 4

সঞ্জু স্যামসন

এই ম্যাচে সঞ্জু স্যামসনকে প্রায় চার বছর পর ভারতীয় প্লেয়িং ইলেভেনে সুযোগ দেওয়া হতে পারে। তিনি নিজের শেষ ম্যাচ ২০১৫য় জিম্বাবোয়ের বিরুদ্ধে খেলেছিলেন। আসলে ঋষভ পন্থ ব্যাট আর উইকেটকিপিং দুটিতেই লাগাতার ফ্লপ হচ্ছেন। এই কারণে সঞ্জু স্যামসনকে তার জায়গায় প্লেয়িং ইলেভেনে সুযোগ দেওয়া হতে পারে।

INDvsBAN: এই দুটি বড়ো পরিবর্তনের সঙ্গে তৃতীয় ম্যাচে নামতে পারে ভারতীয় দল 5

শিভম দুবে

শিভম দুবে রাজকোট টি-২০তে নিজের ২ ওভারে মাত্র ১২ রান দিয়েছিলেন। যদিও তিনি ব্যাটিংয়ে নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাননি। তিনিও ভারতের প্লেয়িং ইলেভেনে থাকবেন আর তাকে একজন ম্যাচ ফিনিশারের ভূমিকা দেওয়া হবে।

টিম ইন্ডিয়া পেয়ে গিয়েছে পরবর্তী যুবরাজ সিং, ব্যাটিং দেখে আপনিও করবেন বিশ্বাস

ক্রুণাল পাণ্ডিয়া

ক্রুণাল পাণ্ডিয়াকে একজন টি-২০ স্পেশালিস্ট অলরাউন্ডার হিসেবে মানা হয়। তিনি ব্যাটিংয়ের সঙ্গে সঙ্গে কিছু ওভার বোলিং করারও ক্ষমতা রাখেন। এখনো পর্যন্ত তার টি-২০ রেকর্ড ভালো থেকেছে, এই কারণে তাকেও প্লেয়িং ইলেভেনে সুযোগ দেওয়া প্রায় নিশ্চিত।

INDvsBAN: এই দুটি বড়ো পরিবর্তনের সঙ্গে তৃতীয় ম্যাচে নামতে পারে ভারতীয় দল 6

ওয়াশিংটন সুন্দর

ওয়াশিংটন সুন্দরেরও এখনো পর্যন্ত এই সিরিজে যথেষ্ট ভালো প্রদর্শন থেকেছে। এই কারণে তাকেও প্লেয়িং ইলেভেনে সুযোগ দেওয়া নিশ্চিত। তিনি বোলিংয়ের পাশাপাশি শেষ দিকের ওভারে কিছু বড়ো শটস খেলার সক্ষমতা রাখেন। আর এটা তিনি দিল্লি টি-২০তে প্রমান করেছিলেন।

INDvsBAN: এই দুটি বড়ো পরিবর্তনের সঙ্গে তৃতীয় ম্যাচে নামতে পারে ভারতীয় দল 7

দীপক চাহার

দীপক চাহারও ভারতীয় দলের হয়ে এই সিরিজে ভালো বোলিং করছেন। তিনি নতুন বলে বলকে সুইং করান আর ভারতকে শুরুর দিকের সফলতা এনে দেন। তারও প্লেয়িং ইলেভেনে থাকা নিশ্চিত।

INDvsBAN: এই দুটি বড়ো পরিবর্তনের সঙ্গে তৃতীয় ম্যাচে নামতে পারে ভারতীয় দল 8

শার্দূল ঠাকুর

শুরুর দুটি টি-২০তে খলিল আহমেদ প্রচুর রান দিয়েছেন, এই কারণে তার প্লেয়িং ইলেভেন থেকে বাদ পড়া প্রায় নিশ্চিত। তার জায়গায় দলের প্রথম একাদশে শার্দূল ঠাকুরকে শামিল করা হতে পারে।

INDvsBAN: এই দুটি বড়ো পরিবর্তনের সঙ্গে তৃতীয় ম্যাচে নামতে পারে ভারতীয় দল 9

যজুবেন্দ্র চহেল

যজুবেন্দ্র চহেল এই সিরিজে দুর্দান্ত বোলিং করছেন। তিনি মিডল ওভারে ভারতীয় দলকে উইকেট এনে দিতে সফল হয়েছে। তিনি এই বোলিং আক্রমণে ভারতীয় দলের সবচেয়ে অভিজ্ঞ বোলারও, এই কারণে তারও প্লেয়িং ইলেভেনে জায়গা পাকা।

INDvsBAN: এই দুটি বড়ো পরিবর্তনের সঙ্গে তৃতীয় ম্যাচে নামতে পারে ভারতীয় দল 10

আরও পড়ুন

INDvsWI: ম্যান অফ দ্যা সিরিজ বিরাট কোহলি নিজের চেয়ে বেশি এই খেলোয়াড়দের দিলেন জয়ের শ্রেয়

INDvsWI: ম্যান অফ দ্যা সিরিজ বিরাট কোহলি নিজের চেয়ে বেশি এই খেলোয়াড়দের দিলেন জয়ের শ্রেয়
ব্যাটসম্যানদের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে ভারত ওয়েস্টইন্ডিজকে মুম্বাই টি-২০ ম্যাচে ৬৭ রানে হারিয়ে দিয়েছে। জানিয়ে দিই যে সিরিজের...

ম্যান অফ দ্য ম্যাচ কেএল রাহুল, কোহলি-রোহতের ব্যাটিং নিয়ে বললেন এমন কথা, জিতলেন সকলের মন

ম্যান অফ দ্য ম্যাচ কেএল রাহুল, কোহলি-রোহতের ব্যাটিং নিয়ে বললেন এমন কথা, জিতলেন সকলের মন
হায়দ্রাবাদে ভারতীয় দল ৬ উইকেটে জয় হাসিল করেছে, অন্যদিকে ওয়েস্টইন্ডিজ দল তিরুবনন্তপুরমের দ্বিতীয় টি-২০ ম্যাচ ৮ উইকেটে...

INDvsWI: কায়রন পোলার্ড তৃতীয় টি-২০তে পাওয়া হারের জন্য দায়ী করলেন একে

INDvsWI: কায়রন পোলার্ড তৃতীয় টি-২০তে পাওয়া হারের জন্য দায়ী করলেন একে
হায়দ্রাবাদে ভারতীয় দল ৬ উইকেটে জয় হাসিল করেছে, অন্যদিকে ওয়েস্টইন্ডিজ দল তিরুবনন্তপুরমের দ্বিতীয় টি-২০ ম্যাচ ৮ উইকেটে...

INDvsWI: ম্যাচে হলো ১৪টি রেকর্ড, রোহিত-রাহুল আর বিরাট করলেন রেকর্ড বৃষ্টি

INDvsWI: ম্যাচে হলো ১৪টি রেকর্ড, রোহিত-রাহুল আর বিরাট করলেন রেকর্ড বৃষ্টি
ভারতীয় দল নিজেদের দুর্দান্ত প্রদর্শনের দমেই মুম্বাই টি-২০ ম্যাচে ওয়েস্টইন্ডিজকে ৬৭ রানে হারিয়ে দিয়েছে আর টি-২০ সিরিজ...

INDvsWI: ভারতীয় দল ওয়েস্টইন্ডিজকে ৬৭ রানে হারিয়ে সিরিজ ২-১ জিতল

হায়দ্রাবাদে ভারতীয় দল টি-২০ সিরিজের প্রথম ম্যাচে জয়লাভ করেছিল। অন্যদিকে তিরুবনন্তপুরমে ওয়েস্টইন্ডিজের দল ৮ উইকেটে ম্যাচ জিতে...