শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য হলো ভারতীয় দলের ঘোষণা, এই প্লেয়ারকে দেওয়া হল বিশ্রাম

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে সীমিত ওভারের ক্রিকেটে জেতার পর এখন ভারতীয় দলকে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলতে দেখা যাবে। যার জন্য আজ ভারতীয় দলের নির্বাচন এমসকে প্রসাদের দল করেছে। দলের অভিজ্ঞ খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া হয়েছে। অন্যদিকে চোট থেকে সুস্থ হয়ে দুজন খেলোয়ায়ড় দলে প্রত্যাবর্তন করেছেন।

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য ভারতীয় দল ঘোষিত

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য হলো ভারতীয় দলের ঘোষণা, এই প্লেয়ারকে দেওয়া হল বিশ্রাম 1

গতকাল ভারতীয় দলের নির্বাচকরা শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য ভারতীয় দলের ঘোষণা করে দিয়েছে। যেখানে কেএল রাহুল আর বিরাট কোহলিকে আবারো দলের শীর্ষক্রমকে সামলানোর দায়িত্ব দেওয়া হয়েছে। অন্যদিকে মিডল অর্ডারে শ্রেয়স আইয়ার আর মনীষ পান্ডের সঙ্গে ঋষভ পন্থকে উইকেটকিপার হিসেবে দলে বজায় রাখা হয়েছে। এই খেলোয়াড়রা দলের ব্যাটিংকে শক্তিশালী করবেন। সেই সঙ্গেই এখন লাগাতার ক্রিকেট খেলা রোহিত শর্মাকে দল থেকে বিশ্রাম দেওয়া হয়েছে। অনুদিকে তার জায়গায় শিখর ধবনকে চোটের পর দলে ফেরানো হয়েছে। অন্যদিকে সঞ্জু স্যামসন এখনো দলে রয়েছে। এই সিরিজে তিনি খেলার সুযোগ পেতে পারেন।

বোলিংয়ে এখন এই খেলোয়াড়ের হলো প্রত্যাবর্তন

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য হলো ভারতীয় দলের ঘোষণা, এই প্লেয়ারকে দেওয়া হল বিশ্রাম 2

যদি বোলিংয়ের কথা বলা হয় তো কুলদীপ যাদব আর যজুবেন্দ্র চহেলের জুটিকে দলে ধরে রাখা হয়েছে। শার্দূল ঠাকুরকে সঙ্গ দেওয়ার জন্য এখন চোট থেকে সুস্থ হওয়া জসপ্রীত বুমরাহকে দলে ফেরানো হয়েছে। অন্যদিকে তৃতীয় বোলার হিসেবে নভদীপ সাইনিকে সুযোগ দেওয়া হয়েছে। যাতে দলকে মজবুত দেখাচ্ছে। অলরাউন্ডারদের মধ্যে রবীন্দ্র জাদেজা আর শিভম দুবেকে দলে জায়গা দেওয়া হয়েছে। এই সিরিজ ৫ জানুয়ারি থেকে গুয়াহাটিতে শুরু হবে। যেখানে ৩টি টি-২০ ম্যাচ হবে। দ্বিতীয় ম্যাচ ৭ জানুয়ারি ইন্দোরে এবং তৃতীয় তথা শেষ ম্যাচ ১০ জানুয়ারি পুণেতে খেলা হবে। ভারতীয় দলে এই সিরিজেও জয় হাসিল করার চেষ্টা করবে।

এখানে দেখুন শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতীয় দল

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য হলো ভারতীয় দলের ঘোষণা, এই প্লেয়ারকে দেওয়া হল বিশ্রাম 3

শিখর ধবন, কেএল রাহুল, সঞ্জু স্যামসন, বিরাট কোহলি (অধিনায়ক), শ্রেয়স আইয়ার, মনীষ পান্ডে, রবীন্দ্র জাদেজা, শিভম দুবে, ওয়াশিংটন সুন্দর, কুলদীপ যাদব, যজুবেন্দ্র চহেল, শার্দূল ঠাকুর, নভদীপ সাইনি, জসপ্রীত বুমরাহ

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *