দক্ষিণ আফ্রিকা সফরের তিন ম্যাচের টি-২০ সিরিজের জন্য ১৫ সদস্যের ভারতীয় দল ঘোষিত

ওয়েস্টইন্ডিজ সফরের পর ভারতীয় দলকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরোয়া টি-২০ আর টেস্ট সিরিজ খেলতে হবে। এই সিরিজ থেকে ভারতীয় দলের ঘরোয়া মরশুমেরও শুরু হয়ে যাবে। সবসময়ই ভারতীয় দলের ঘরোয়া মরশুম ভাল থেকেছে। ২০১৯ এর এই ঘরোয়া মরশুমেও ভারতীয় দল দুর্দান্ত প্রদর্শন করতে চাইবে আর আইসিসি র‍্যাঙ্কিংয়ে নিজেদের কর্তৃত্ব কায়েম রাখতে চাইবে।

এই রকম হল দক্ষিণ আফ্রিকার ভারত সফরের কার্যক্রম

দক্ষিণ আফ্রিকা সফরের তিন ম্যাচের টি-২০ সিরিজের জন্য ১৫ সদস্যের ভারতীয় দল ঘোষিত 1

আপনাদের জানিয়ে দিই যে দক্ষিণ আফ্রিকা আর ভারতের মধ্যে প্রথমে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলা হবে আর এর পর তিন ম্যাচের টেস্ট সিরিজ হবে। টি-২০ সিরিজের প্রথম ম্যাচ ১৫ সেপ্টেম্বর ধর্মশালাতে খেলা হবে। অন্যদিকে সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচ ১৮ সেপ্টেম্বর মোহালিতে খেলা হবে। সিরিজের তৃতীয় এবং শেষ টি-২০ ম্যাচ ২২ সেপ্টেম্বর ব্যাঙ্গালুরুতে খেলা হবে। অন্যদিকে টেস্ট সিরিজের প্রথম ম্যাচ ২ অক্টোবর থেকে ৬ অক্টোবরের মধ্যে বিশাখাপট্টনমে খেলা হবে। সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ ১০ অক্টোবর থেকে ১৪ অক্টোবরের মধ্যে পুণেতে খেলা হবে। অন্যদিকে সিরিজের তৃতীয় আর শেষ টেস্ট ম্যাচ ১৯ অক্টোবর থেকে ২৩ অক্টোবরের মধ্যে রাঁচিতে খেলা হবে।

টি-২০ সিরিজের জন্য ভারতীয় দলের হল ঘোষণা

দক্ষিণ আফ্রিকা সফরের তিন ম্যাচের টি-২০ সিরিজের জন্য ১৫ সদস্যের ভারতীয় দল ঘোষিত 2

আপনাদের জানিয়ে দিই যে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হতে চলা তিন ম্যাচের টি-২০ সিরিজের জন্য ভারতীয় দলের ঘোষণা হয়ে গিয়েছে। ভারতের নির্বাচিত দল বেশ কিছু অবাক করে দেওয়ার মত সিদ্ধান্ত দেখা গেছে। এমএস ধোনি এই সিরিজের জন্য নিজেকে অনুপলব্ধ জানিয়েছিলেন, এই কারণে তিনি দলের অংশ থাকেননি। নির্বাচকরা আরো একবার ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে নির্বাচিত দলের উপরেই ভরসা রেখেছেন।

এই রকম হল টি-২০ সিরিজের জন্য নির্বাচিত ভারতীয় দল

দক্ষিণ আফ্রিকা সফরের তিন ম্যাচের টি-২০ সিরিজের জন্য ১৫ সদস্যের ভারতীয় দল ঘোষিত 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *