Team India
Shardul Thakur and Sanju Samson | Image: Twitter

IND vs WI: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওয়ানডেতে খুব হাড্ডাহাড্ডি করে জিতেছে ভারতীয় দল। এখন দ্বিতীয় ওয়ানডে ম্যাচ (২৪ জুলাই) হবে। এই ম্যাচে ভারত থেকে অনেক নতুন খেলোয়াড় সুযোগ পেতে পারেন। ভারতীয় দলের চোখ থাকবে ম্যাচ জিতে সিরিজ দখলের দিকে। এ জন্য প্লেয়িং একাদশে বড় পরিবর্তন আনতে পারেন অধিনায়ক শিখর ধাওয়ান।

এই ওপেনিং জুটি হতে পারে

Shikhar Dhawan and Shubman Gill
Shikhar Dhawan and Shubman Gill

শিখর ধাওয়ানের সঙ্গে ওপেন করতে চলেছেন শুভমান গিল। প্রথম ওয়ানডেতে ধাওয়ান ৯৭ রান এবং গিল ৬৪ রান করেন। প্রথম উইকেটে ১১৯ রানের জুটি গড়েছিলেন দুই খেলোয়াড়। তিন নম্বরে শ্রেয়াস আইয়ারের নামা নিশ্চিত মনে হচ্ছে। প্রথম ওয়ানডে ম্যাচে ৫৪ রান করেন আইয়ার। তিনি একেবারে এক নম্বরে অধিনায়কের প্রত্যাশা পূরণ করেছেন।

এটা মিডল অর্ডার হতে পারে

Shreyas Iyer
Shreyas Iyer

চার নম্বরে আবারও কোচ রাহুল দ্রাবিড় ও অধিনায়ক শিখর ধাওয়ান তারকা খেলোয়াড় সূর্যকুমার যাদবকে সুযোগ দিতে পারেন। পাঁচ নম্বরে জায়গা পেতে পারেন সঞ্জু স্যামসন। প্রথম ওয়ানডে ম্যাচে দুর্দান্ত উইকেটকিপিং করেছিলেন সঞ্জু। অনেক দারুণ ক্যাচ নিয়েছেন তিনি। ছয় নম্বরে দীপক হুডাকে দেখা যেতে পারে।

এই খেলোয়াড়রা থাকবেন বাইরে

Shikhar Dhawan and Prasidh Krishna
Shikhar Dhawan and Prasidh Krishna

প্রথম ওডিআই ম্যাচে প্রসিদ্ধ কৃষ্ণা খুব খারাপ বোলিং করেছিলেন এবং তিনি একটি উইকেটও পাননি। এমন পরিস্থিতিতে তার জায়গায় আরশদীপ সিংকে সুযোগ দিতে পারেন অধিনায়ক শিখর ধাওয়ান। একই সঙ্গে মোহাম্মদ সিরাজ ও শার্দুল ঠাকুরের অবতরণ স্থির বলে মনে হচ্ছে। স্পিন বিভাগে সুযোগ পেতে পারেন যুজবেন্দ্র চাহাল ও অক্ষর প্যাটেল। এই দুই বোলারই মিতব্যয়ী বোলিংয়ে বিশেষজ্ঞ খেলোয়াড়।

দ্বিতীয় ODI-র জন্য ভারতের সম্ভাব্য একাদশ

শিখর ধাওয়ান (C), শুভমান গিল, শ্রেয়াস আইয়ার, সূর্যকুমার যাদব, সঞ্জু স্যামসন (WK), দীপক হুডা, মোহাম্মদ সিরাজ, শার্দুল ঠাকুর, আরশদীপ সিং, অক্ষর প্যাটেল এবং যুজবেন্দ্র চাহাল

Leave a comment

Your email address will not be published.