ইন্ডিয়ান আইডলের প্রাক্তন সিঙ্গার এই কারণে শচীন তেন্ডুলকর নিলেন একহাত 1

বিশ্ব ক্রিকেটের মহান ব্যাটসম্যান আর ক্রিকেট খেলার ভগবান বলে পরিচিত ভারতের মাস্টার-ব্লাস্টার শচীন তেন্ডূলকর নাম আর উচ্চতা ভীষণই বড়ো। শচীন তেন্ডুলকর যত বড়ো খেলোয়াড় ঠিক তত বড়োই মহান মানুষ হিসেবেও পরিচিত। এই অবস্থায় সম্ভবতই কখনো তার সমালোচনা হয়।

শচীন তেন্ডুলকরের সমালোচনা করলেন ইন্ডিয়ান আইডলের গায়িকা

ইন্ডিয়ান আইডলের প্রাক্তন সিঙ্গার এই কারণে শচীন তেন্ডুলকর নিলেন একহাত 2

শচীন তেন্ডুলকরের সঙ্গে যুক্ত সমালোচনামূলক শব্দকে খুব কমই দেখা যায়, কিংম্বা বলা যায় দেখাই যায় না। কিন্তু এখানে শচীন তেন্ডুলকর এখানে ক্রিকেটের থেকে দূর একটা আলাদা বিষয়েই সমালোচনার শিকার হয়েছেন। শচীন তেন্ডুলকরকে সোনি নেটওয়ার্কে আসা রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডলের গায়িকা থাকা সোনা মহাপাত্রর সমালোচনার মুখোমুখি হতে হয়েছে। যেখানে সোনা মহাপাত্রর এমনিতে নিশানা অনু মালিক থেকেছেন।

অনু মালিকের উপর উঠেছে মি টু এর অভিযোগ, তাও শচীন করেছিলেন শোয়ের প্রশংসা

আসলে এই বিষয়টি মি টু আন্দোলনের সঙ্গে যুক্ত, যেখনে ইন্ডিয়ান আইডলের গত মরশুমের গায়িকা সোনা মহাপাত্র মি টু বিষয়ে এই শোয়ের জাজ অনু মালিককে এক হাত নিয়েছেন এবং অনু মালিকের উপর অভিযোগ করেছিলেন। এতে এখন আবারো অনু মালিকের প্রত্যাবর্তন হচ্ছে তো সোনা মহাপাত্র না শুধু চ্যানেলকে এক হাত নিয়েছেন বরং শচীন তেন্ডুলকরকেও কটাক্ষপূর্ণ প্রশ্ন করেছেন।

সোনা মহাপাত্র শচীন তেন্ডুলকরকে করলেন প্রশ্ন, প্রিয় শচীন আপনি কি জানেন না?

শচীন তেন্ডুলকর ইন্ডিয়ান আইডলের কনটেস্ট্যানদের প্রশংসায় বলেছিলেন যে, “ইন্ডিয়ান আইডলে প্রতিভাবান তরুণদের গায়কী হৃদয় ছুঁয়ে নেওয়ার মত। রাহুল, চেলসি, দিবস আর সানি দেশের আলাদা আলাদা অংশ থেকে আসেন কিন্তু বেশকিছু বাঁধা সত্ত্বেও সঙ্গীতের জন্য একটা প্যাশন আর সমর্পণ রয়েছে। আমার ভরসা যে ওরা দীর্ঘ রাস্তা পার করবে”।

ইন্ডিয়ান আইডলের প্রাক্তন সিঙ্গার এই কারণে শচীন তেন্ডুলকর নিলেন একহাত 3

শচীনের বলা এই কথা সোনা মেনে নিতে পারেননি আর তিনি শচীন তেন্ডুলকরের টুইটের রিপ্লাইতে লিখেছেন যে, “প্রিয় শচীন, আপনি কি কিছু মহিলা, কিছু নাবালিকাদের গল্প মি টুর ব্যাপারে জানেন, যা গত বছর ইন্ডিয়া আইডল শোয়ের জাজ অনু মালিককে নিয়ে সার্বজনিকভাবে সামনে এসেছিল। যেখানে তার প্রাক্তন প্রোডিউসারও শামিল ছিলেন। ওদের কথা কি কাউকে ছুঁয়ে যায় না”।
আপনাদের জানিয়ে দিই যে ইন্ডিয়ান আইডলের গত মরশুমে জাজ থাকা অনু মালিকের উপর বেশ কিছু প্রতিযোগী মি টুয়ের অভিযোগ এনেছিলেন। এরপর অনু মালিককে শো থেকে বাদ দেওয়া হয়। কিন্তু আবারো অনু মালিকের প্রত্যাবর্তনে সোনা মহাপাত্র ক্ষুব্ধ।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *