ভারতীয় সমর্থক টুইটারে দাবি তুলেছিলেন ডিন জোন্সকে সরানোর, জোন্স দিয়েছিলেন যোগ্য জবাব 1

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া ক্রিকেটার এবং সমর্থকদের কাছাকাছি এনে দিয়েছে। এই প্ল্যাটফর্ম এই দুই পৃথিবীর মধ্যে সেতুবন্ধনের কাজ করছে এবং তাদের একে অপরের সঙ্গে ধারাবাহিকভাবে যোগাযোগ করার সুযোগ করে দিয়েছে। কিন্তু কয়েনের উল্টো পিঠও রয়েছে এবং সোশ্যাল মিডিয়া তার ব্যতীক্রম নয়। একদিকে যেমন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ক্রিকেটারদের ডেইলি বেসিসে তাদের অনুরাগীদের সঙ্গে আলাপচারিতার সুযোগ করে দেয়, অন্যদিকে তাদের বেশ কয়েকটি অপ্রীতিকর পরিস্থিতির মুখোমুখিও ফেলে দেয়। ঠিক তেমনটাই গত বুধবার টুইটারে ঘটেছিল বৃহস্পতিবার প্রয়াত প্রাক্তন অস্ট্রেলয়ান তারকা ডিন জোন্সের সঙ্গেও।

স্টারস্পোর্টসের কাছে দাবি ডিন জোন্সকে সরানোর

ভারতীয় সমর্থক টুইটারে দাবি তুলেছিলেন ডিন জোন্সকে সরানোর, জোন্স দিয়েছিলেন যোগ্য জবাব 2

প্রাক্তন ক্রিকেটার তথা কমেন্টেটর বর্তমানে চলতি আইপিএল ২০২০-র জন্য স্টার স্পোর্টস টিমের সদস্য হিসেবে মুম্বাইতে ছিলেন। এই তারকা ক্রিকেটার সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি অ্যাক্টিভ থাকা ক্রিকেটারদের মধ্যে একজন ছিলেন এবং তিনি নিয়মিত ফ্যান্সদের সঙ্গে আলাপচারিতা করতেন। তাকে নিয়মিতই সমর্থকদের প্রশ্নের জবাব দিতে দেখা যেত। এতে আশ্চর্য হওয়ার কিছুই নেই যে তিনি টুইটারে ভক্তদের মধ্যে অন্যতম জনপ্রিয় তারকাদের একজন ছিলেন। তবে গত বুধবার ডিন জোন্স বুঝতে পেরেছিলেন যে সব সমর্থকরাই যে তাঁকে পছন্দ করেন এমনটা নয়, এবং তিনি এটা যথেষ্ট খারাপ অবস্থার মধ্যেই বুঝতে পারেন। গত বুধবার এক ক্রিকেট সমর্থক টুইটারে ডিন জোন্সের সমালোচনা করে লেখেন যে “সবচেয়ে বিরক্তকর ধারাভাষ্যকারদের মধ্যে একজন”। সেই সঙ্গে ওই সমর্থক স্টারস্পোর্টসের কাছে দাবি করেন যে যতদ্রুত সম্ভব ডিন জোন্সকে সরিয়ে দেওয়ার।

আইপিএল ২০২০র উচিৎ মিউট মোডে দেখা

ভারতীয় সমর্থক টুইটারে দাবি তুলেছিলেন ডিন জোন্সকে সরানোর, জোন্স দিয়েছিলেন যোগ্য জবাব 3

ওই সমর্থক টুইটারে নিজের অ্যাকাউন্টে লেখেন, “ডিন জোন্স এখনো পর্যন্ত সবচেয়ে বিরক্তিকর কমেন্টেটর। ওকে খুবই বিরক্তিকর মানুষ মনে হয়। স্টারস্পোর্টসের উচিৎ যত দ্রুতসম্ভব তাকে সরিয়ে দেওয়া। নইলে #আইপিএল ২০২০-র প্রয়োজন মিউট মোডে দেখা”।

ভারতীয় সমর্থক টুইটারে দাবি তুলেছিলেন ডিন জোন্সকে সরানোর, জোন্স দিয়েছিলেন যোগ্য জবাব 4

জবাব দিয়েছিলেন জোন্স

ভারতীয় সমর্থক টুইটারে দাবি তুলেছিলেন ডিন জোন্সকে সরানোর, জোন্স দিয়েছিলেন যোগ্য জবাব 5

সদ্য প্রয়াত ডিন জোন্সকে উদ্দেশ্য করে লেখা এই টুইটটি ওই তারকা লক্ষ্য করেছিলেন এবং তিনি সিদ্ধান্ত নেন এটির জবাব দেওয়ার। এবং বলা সেফ যে তাঁর উত্তর ওই সমর্থককে রাগিয়ে দেওয়ার জন্য যথেষ্ট ছিল, কারণ প্রাক্তন ক্রিকেটার জিন্স জোন্স তাকে নিঃশব্দে আইপিএল ২০২০ দেখতে বলেছিলেন। ডিন জোন্স ওই সমর্থককে উত্তর দিয়ে বলেন, “তোমাকে খেলা দেখতে দেখে খুশি হলাম, শুধু তুমি মিউট বাটনটা চেপে নাও”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *