বিনোদন জগতের এই তারকাকে বিয়ে করতে চলেছেন চাহার, জানুন পরিচয় 1

আইপিএলের ৫৩ তম ম্যাচে চেন্নাই সুপার কিংসকে হারিয়েছে পাঞ্জাব কিংস। অধিনায়ক কেএল রাহুলের দুর্দান্ত মাত্র ৪২ বলে ৯৮ রানের অপরাজিত ইনিংস খেলেছেন। পাঞ্জাব কিংস মাত্র ১৩ ওভারে ১৩৫ রানের লক্ষ্য তাড়া করে দেয়। চেন্নাই সুপার কিংস তাদের টানা তৃতীয় পরাজয়ের মুখোমুখি হয়েছে। তবে চেন্নাই পেসার দীপক চাহার জন্য সুখবর। পাঞ্জাব কিংসের কাছে ম্যাচ হেরে যাওয়ার কিছুক্ষণ পর চাহার তার বান্ধবী জয়া ভরদ্বাজকে বিয়ের প্রস্তাব দেন। জয়া চাহারের প্রস্তাবে সম্মতি জানান।

এই জুটির ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। দীপক চাহার এবং জয়া ভরদ্বাজ একে অপরের সঙ্গে উষ্ণ আলিঙ্গন করেন। দুজনে বেশ কয়েকদিন ধরেই ডেটিং করছেন বলে গুঞ্জন চলছিল। কিন্তু ভারতীয় পেসার তাদের সম্পর্ক প্রকাশ্যে কিছু জানাননি। গুজব ছিল যে আইপিএল ২০২১ শেষ হওয়ার পর দুজনে গাঁটছড়া বাঁধবেন। মনে করা হচ্ছে দীপক আরেক একজন ভারতীয় ক্রিকেটার যার স্ত্রীও বিনোদন জগতের সঙ্গে যুক্ত।

deepak chahar engagement

জানা গিয়েছে, ভারতীয় ক্রিকেটার দীপক চাহার প্রাক্তন বিগ বস এবং স্প্লিটসভিলা প্রতিযোগী সিদ্বার্থ ভরদ্বাজের বোন জয়াকে বিয়ে করতে চলেছেন। তিনি নয়াদিল্লির একটি কর্পোরেট ফার্মে কাজ করেন। সূত্র অনুসারে, তারা একে অপরের ব্যাপারে খুব সিরিয়াস, এবং শীঘ্রই বিয়ের পরিকল্পনা করছেন।
জয়া দীপক চাহারের সঙ্গে দুবাই ভ্রমণের পরিকল্পনা করছেন। পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচের পর আইপিএলেএর মাঠেই বাগদান পর্ব সেরে ফেললেন তারা।

বিনোদন জগতের এই তারকাকে বিয়ে করতে চলেছেন চাহার, জানুন পরিচয় 2

গত বছর থেকে ভারতীয় ক্রিকেট দলে বিবাহের মরশুম লেগেছিল। যুজভেন্দ্র চাহাল তার দীর্ঘদিনের বান্ধবী ধনশ্রীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন এবং জাসপ্রিত বুমরাহর বিয়ে সঞ্জনা গণেশনকে বিয়ে করেন। কেএল রাহুল এবং আথিয়া শেট্টিও একটি দম্পতি হিসাবে স্থির হয়ে যাচ্ছে। চেন্নাইয়ের পাশাপাশি দীপক চাহার ভারতীয় ক্রিকেট দলের একজন তারকা পেস বোলার। যদিও এই দুইজনেই বিয়ের খবরে কারও কাছ থেকে কোন নিশ্চিতকরণ নেই।

Leave a comment

Your email address will not be published.