দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে আর টি-২০ সিরিজের জন্য ভারতীয় দল ঘোষিত

ভারতীয় মহিলা নির্বাচক কমিটি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলা হতে চলা ওয়ানডে আর টি-২০ সিরিজের জন্য ভারতীয় মহিলা দল ঘোষণা করে দিয়েছে। দক্ষিণ আফ্রিকার এই ভারত সফরে ৫টি টি-২০ ম্যাচের সিরিজ সুরাটে খেলা হবে। অন্যদিকে ৩ ওয়ানডে ম্যাচের সিরিজ বদোদরায় খেলা হবে। এই সিরিজের শুরু ২৪ সেপ্টেম্বর থেকে হবে আর শেষ ম্যাচ ১৪ অক্টোবর খেলা হবে। এই আগে ২০ আর ২২ সেপ্টেম্বর প্র্যাকটিস ম্যাচ খেলা হবে।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ দল

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে আর টি-২০ সিরিজের জন্য ভারতীয় দল ঘোষিত 1

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলা হতে চলা ৫টি টি-২০ সিরিজের প্রথম তিন ম্যাচের ভারতীয় মহিলা দলের অধিনায়কত্ব হরমনপ্রীত কৌরকে দেওয়া হয়েছে আর স্মৃতি মান্ধানাকে সহঅধিনায়ক আর আর তানিয়া ভাটিয়াকে উইকেটকিপার বাছা হয়েছে। ৫টি টি-২০ ম্যাচ ২৪ সেপ্টেম্বর, ২৬ সেপ্টেম্বর, ১ অক্টোবর আর ৪ অক্টোবর খেলা সুরাটে খেলা হবে।

৩টি টি-২০ ম্যাচের জন্য ভারতীয় মহিলা ক্রিকেট দল: হরমনপ্রীত কৌর (অধিনায়ক), স্মৃতি মান্ধানা (সহঅধিনায়ক), জেমিমা রড্রিগেজ, দীপ্তি শর্মা, তানিয়া ভাটিয়া (উইকেটকিপার), পুনম যাদব, শিখা পান্ডে, অরুন্ধতি রেড্ডি, পুজা ওয়াস্ত্রকর, রাধা যাদব, ভেদা কৃষ্ণমূর্তি, হরলীন দেওল, অনুজা পাটিল, শেফালি বর্মা, আর মানসী জোশী।

৩ ওয়ানডে ম্যাচের জন্য ভারতীয় দল

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে আর টি-২০ সিরিজের জন্য ভারতীয় দল ঘোষিত 2

ভারতীয় মহিকা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজকে তিনটি ওয়ানডে ম্যাচের জন্য টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব দেওয়া হয়েছে আর হরমোনপ্রীত কৌরকে সহঅধিনায়ক করা হয়েছে। ৩ ওয়ানডে ম্যাচ ৯ অক্টোবর, ১১অক্টোবর, আর ১৪ অক্টোবর বদোদরাতে খেলা হবে।

৩ ওয়ানডে ম্যাচের জন্য ভারতীয় মহিলা ক্রিকেট দল: মিতালি রাজ (অধিনায়ক), জেমিমা রড্রিগেজ হরমনপ্রীত কৌর (সহঅধিনায়ক), পুনম রাউত, স্মৃতি মান্ধানা, দীপ্তি শর্মা, তানিয়া ভাটিয়া (উইকেটকিপার), ঝুলন গোস্বামী, শিখা পাণ্ডে, মানসী জোশী, একতা বিস্ট, পুনম যাদব, ডি হেমলতা, রাজেশ্বরী গায়কোয়াড়, আর প্রিয়া পুনিয়া।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *