সাকিবের সঙ্গে ম্যাচ ফিক্সিংয়ের জন্য যোগাযোগ করা বুকির কারণে আত্মহত্যা করেছেন এই ভারতীয় ক্রিকেটার 1

বাংলাদেশের টেস্ট আর টি-২০ অধিনায়ক সাকিব আল হাসানের উপর আইসিসি দু বছরের ব্যান লাগিয়ে দিয়েছে। বুকি ম্যাচ ফিক্সিংয়ের জন্য তার সঙ্গে যোগাযোগ করেছিল কিন্তু এ ব্যাপারে সাকিব আইসিসির অ্যান্টি করাপশন ইউনিটকে কোনো তথ্য দেননি। এই কারনে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল তার উপর দু বছরের ব্যান লাগিয়ে দিয়েছিল।

কে করেছিল যোগাযোগ

সাকিবের সঙ্গে ম্যাচ ফিক্সিংয়ের জন্য যোগাযোগ করা বুকির কারণে আত্মহত্যা করেছেন এই ভারতীয় ক্রিকেটার 2

সাকিব আল হাসানের সঙ্গে ভারতের ব্ল্যাকলিস্টেড বুকি দীপক আগরওয়াল যোগাযোগ করছিল। বাংলাদেশের ওয়েবসাইট বিডিক্রিকটাইমসের অনুযায়ী দীপক সাকিবকে এক বা দু’বার নয় বরং তিনবার যোগাযোগ করেছিল। এটা ধ্যান দেওয়ার যোগ্য যে দীপক স্পট ফিক্সিংয়ের সার্কেলে জনপ্রিয় আর এমনকী আইসিসির অ্যান্টি করাপশন ইউনিটও বেটিংয়ে নিজের নজর রেখেছে। তাকে ২০১৭য় রায়গড় থেকেও গ্রেপ্তারও করা হয়।

এই খেলোয়াড় করেছিলেন আত্মহত্যা

সাকিবের সঙ্গে ম্যাচ ফিক্সিংয়ের জন্য যোগাযোগ করা বুকির কারণে আত্মহত্যা করেছেন এই ভারতীয় ক্রিকেটার 3

দীপক আগরওয়ালের কারণে ভারতীয় খেলোয়াড় আত্মহত্যাও করেছেন। বিজয় কুমার নামের ভারতীয় খেলোয়াড়কে দীপক ধমকি দিয়েছিল আর এই কারণে ভয় পেয়ে বিজয় উদয়পুরে নিজের ঘরেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন। আত্মহত্যা করার আগে তিনি একটি সুইসাইড নোট লেখেন, যেখানে তিনি দাবী করেছিলেন যে তিনি ৫ লাখ টাকা ধার নিয়েছিলেন আর এরপর তিনি অবসাদে চলে যান। নোটে বিজয় দীপক আগরওয়ালের উপর বেটিং করার ধমকী দেওয়ার অভিযোগ করেছিলেন।

৩ নভেম্বর থেকে সিরিজ

সাকিবের সঙ্গে ম্যাচ ফিক্সিংয়ের জন্য যোগাযোগ করা বুকির কারণে আত্মহত্যা করেছেন এই ভারতীয় ক্রিকেটার 4

ভারত আর বাংলাদেশের মধ্যে তিন নভেম্বর থেকে টি-২০ সিরিজের শুরু হচ্ছে। সাকিব আল হাসানের উপর ব্যান লাগানোর পর মহমুদুল্লাহকে দলের নতুন টি-২০ অধিনায়ক করা হয়েছে। টেস্টের অধিনায়কত্ব মোমিনুক হককে দেওয়া হয়েছে। বাংলাদেশের জন্য এই সফর সহজ হবে না। ভারতীয় দল আগে থেকেই দারুণ প্রদর্শন করছে আর সাকিবের অনুপস্থিতিতে বাংলাদেশের পক্ষে ভারতকে টক্কর দেওয়াও মুশকিল হতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *