ভারত-বাংলাদেশের মধ্যে প্রথম টি-২০ ম্যাচ কি দিল্লিতে হবে? বিতর্কের মধ্যেই রোহিত শর্মা দিলে বড়ো বয়ান

ভারত আর বাংলাদেশের মধ্যে টি-২০ সিরিজের প্রথম ম্যাচ ৩ নভেম্বর খেলা হবে। তিন ম্যাচের সিরিজের এই প্রথম ম্যাচ দিল্লির অরুণ জেটলি ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। প্রদূষণের কারণে এই ম্যাচ হওয়া নিয়ে প্রশ্ন উঠছে। বিসিসিআইয়ের কাছে খেলোয়াড়দের স্বাস্থ্যকে মাথায় রেখে ম্যাচ অন্য কোথাও করানোর দাবী উঠছে।

অধিনায়কের এল প্রতিক্রিয়া

ভারত-বাংলাদেশের মধ্যে প্রথম টি-২০ ম্যাচ কি দিল্লিতে হবে? বিতর্কের মধ্যেই রোহিত শর্মা দিলে বড়ো বয়ান 1

বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা প্রদূষণের উপর প্রতিক্রিয়া দিয়েছেন। তার বক্তব্য যে দিল্লিতে খেলতে তার কোনো সমস্যা নেই। একটি অনুষ্ঠানে কথা বলতে গিয়ে তিনি বলেছেন,

“আমি এখনই নেমেছি আর মূল্যাঙ্কনের জন্য সময় পাইনি। যতদূর আমি জানি, ম্যাচ ৩ তারিখ অনুষ্ঠিত হওয়ার কথা আর খেলা হবে। যখন আমরা এখানে শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট ম্যাচ খেলেছিলাম তো আমাদের কোনো সমস্যা ছিল না। আমরা আলোচনা নিয়ে অবগত নেই আর আমার কোনো সমস্যা নেই”।

বাংলাদেশের খেলোয়াড়রা পড়েছে মাস্ক

ভারত-বাংলাদেশের মধ্যে প্রথম টি-২০ ম্যাচ কি দিল্লিতে হবে? বিতর্কের মধ্যেই রোহিত শর্মা দিলে বড়ো বয়ান 2

বাংলাদেশের দল দিল্লিতে পৌঁছে গিয়েছে আর প্র্যাকটিসের জন্য গতকাল মাঠেও নেমেছে। দলের উইকেটকিপার ব্যাটসম্যান লিটন দাস প্রদূষণ মাস্ক পরে প্র্যাকটিস করেছেন অন্যদিকে অন্য খেলোয়াড়রা মাস্ক পড়েননি। দীপাবলির পর দিল্লির হাওয়া যথেষ্ট খারাপ হয়ে গিয়েছে। প্রত্যেক বছর দীপাবলীর পর এমনই হয় কিন্তু এবার অন্য বছরের তুলনায় প্রদূষণ যথেষ্ট কম। তা সত্ত্বেও ম্যাচ অন্য কোথাও করানোর বা রদ করার দাবী করা হচ্ছে।

গতকাল পৌঁছেছে দল

ভারত-বাংলাদেশের মধ্যে প্রথম টি-২০ ম্যাচ কি দিল্লিতে হবে? বিতর্কের মধ্যেই রোহিত শর্মা দিলে বড়ো বয়ান 3

ভারতীয় দল ম্যাচের জন্য গতকাল দিল্লিতে পৌঁছে গিয়েছে। বিরাট কোহলিকে টি-২০তে বিশ্রাম দেওয়া হয়েছে আর তিনি টেস্ট সিরিজে দলে ফিরবেন। টি-২০তে নির্বাচকরা বেশকিছু তরুণ খেলোয়াড়কে সুযোগ দিয়েছেন। ভুবনেশ্বর কুমার আর জসপ্রীত বুমরাহের আহত হওয়ার কারণে দীপক চাহার আর খলিল আমহেমদের মত জোরে বোলারের কাছে দলে জায়গা পাকা করার ভালো সুযোগ থাকবে। শিভম দুবে আর সঞ্জু স্যামসনও নিজেদের প্রভাব ফেলতে চাইবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *